বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 12: একটুর জন্য মিস ৫০০ কোটি! সোমবার ‘জওয়ান’ শাহরুখ পিছিয়ে গেল দৌড়ে, কত আয় দ্বাদশ দিনে?

Jawan Box Office Collection Day 12: একটুর জন্য মিস ৫০০ কোটি! সোমবার ‘জওয়ান’ শাহরুখ পিছিয়ে গেল দৌড়ে, কত আয় দ্বাদশ দিনে?

১২ দিনে জওয়ান পৌঁছে গেল ৫০০ কোটির দোড়গোড়ায়। 

শাহরুখ ‘জওয়ান’ নিয়ে দ্বাদশ দিনেও যেন ঘোর কাটছে না দর্শকদের। যদিও বক্স অফিসের দৌঁড়ে গতি কমেছে অনেকটাই। কত আয় করল ১২ দিনে মোট?

শাহরুখ এক সাক্ষাৎকারে প্রতিশ্রুতি দিয়েছিলেন ‘জিরো’র পর নেওয়া লম্বা বিরতি পুষিয়ে দিতে তিনি পরপর তিনটি ব্লববাস্টার সিনেমা উপহার দেবেন তাঁর ফ্যানদের। আর ২০২৪ সালেই দু'খানা হিট দেওয়া হয়ে গিয়েছে। বছরের শুরুতে মুক্তি পায় পাঠান। যশরাজ ফিল্মসের স্পাই থ্রিলারে যা ছিল নতুন সংযোজন। পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। শাহরুখ-দীপিকা আর জন আব্রাহাম ছিলেন সেই ছবিতে। বিশ্বব্যপী ১০০০ কোটির ব্যবসা করে ছবিখানা। ভারতের বাজারেও ছাড়িয়ে যায় ৫০০ কোটির অঙ্ক। 

আর সেপ্টেম্বর রিলিজ জওয়ান নিয়ে তো এখন যাকে বলে হইচই চারিদিকে। ৭ সেপ্টেম্বর মুক্তির দিনই খাতা খুলেছিল এই সিনেমা ৭৫ কোটি দিয়ে। প্রথম সপ্তাহের শেষে ঘরে তুলেছিল ৩৮৯.৮৮ কোটি। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে সোমবার জওয়ান আয় করল ১৬ কোটির। 

জওয়ান-এর বক্স অফিস রিপোর্ট

দ্বিতীয় সোমবারে জওয়ান আয় করল ১৬ কোটি। দ্বিতীয় শনি আর রবিতেও ফাটিয়ে ব্যবসা করেছে অ্যাটলির এই অ্যাকশন ড্রামা। শনিবার ৩১.৮ কোটি ও রবিবার ৩৬.৮৫ কোটি তুলেছিল বাজার থেকে। আর শুক্রের আয় ছিল ১৯.১ কোটি। ১২ দিন মিলিয়ে জওয়ান আটকে ৪৯৩.৬৩ কোটিতে। অর্থাৎ, ৫০০ কোটির ঘরে পা রাখা আর মাত্র সময়ের অপেক্ষা। এদিকে বিশ্বব্যপী আয়ের অঙ্ক ৮০০ কোটি। 

জওয়ান-এ শাহরুখ খানকে দেখা গিয়েছে বাবা ও ছেলের দ্বৈত চরিত্রে। বিক্রম রাঠোর আর তার ছেলে আজাদ রাঠোরের ভূমিরায় অভিনয় করেছেন তিনি। অ্যাটলির এই ছবিতে শুধু যে অ্যাকশনের উপর জোর দেওয়া হয়েছে তা নয়, সঙ্গে সামাজিক ও রাজনৈতিক নানান সমস্যার দিকেও আলোকপাত করা হয়েছে। নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্রা, প্রিয়ামানি, ঋদ্ধি ডোগরা-রা রয়েছেন এখানে। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন আর সঞ্জয় দত্তের। 

আপাতত অপেক্ষা চলতি বছরের তৃতীয় ব্লকবাস্টারটি উপহার পাওয়ার কিং খানের কাছ থেকে। জওয়ানের প্রেস কনফারেন্স থেকেই ‘ডাঙ্কি’ আসার আভাস দিয়ে গিয়েছেন তিনি। কিং খানকে বলতে শোনা যায়, ‘ভগবান দয়ালু হয়েছেন পাঠানের ক্ষেত্রে, অশেষ দয়ালু হয়েছেন জওয়ানের ক্ষেত্রে। ২৬ জানুয়ারির মতো শুভ দিনে (প্রজাতন্ত্র দিবস) আমরা এনেছিলম পাঠাম, এরপর জন্মাষ্টমীতে কৃষ্ণের জন্মদিনে মুক্তু পেল জওয়ান। বছরের শেষে ক্রিসমাস বা নিউ ইয়ারে আসবে ডাঙ্কি।’

ডাঙ্কি-তেই প্রথমবার কাজ করছেন রাজকুমার হিরানি আর শাহরুখ খান। ছবির নায়িকা তাপসী পান্নু। আর সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাওয়ার কথা রয়েছে ভিকি কৌশল আর ধর্মেন্দ্রর।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সারেগামাপায় তন্ময় বসুর প্রশংসা কৌশিকীর, পণ্ডিত অজয়-কন্যার আবদারে গাইলেন গান কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মাধ্যমিক পাস করেই শুরু করেন মমতার ছবি বিক্রি, 'অভিষেকেরও রাখি, তবে….' বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল আমার রোলটা ছিল উইকেটে টিকে থেকে স্ট্রাইক রোটেট করা- হরমনপ্রীত কৌর বাজেটের আগে এই ৮ সংস্থার মার্কেট ক্যাপিটালাজেশন একলাফে বেড়েছে ২.১০ লাখ কোটি! ডিম-ভাত নয়, কীসের টানে ২১ জুলাই রাজপথে মানুষের ঢল নামে ফাঁস করলেন নচিকেতা প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.