বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan: পাঁচটায় মিছিল, সঙ্গে ‘উই লাভ শাহরুখ’ স্লোগান! ভিডিয়ো দেখে কী বললেন স্বয়ং কিং খান

Jawan: পাঁচটায় মিছিল, সঙ্গে ‘উই লাভ শাহরুখ’ স্লোগান! ভিডিয়ো দেখে কী বললেন স্বয়ং কিং খান

ভোর পাঁচটায় পথে মিছিল। 

Jawan: ভোর পাঁচটায় রাস্তায় মিছিল। ভিডিয়ো দেখে অবাক স্বয়ং কিং খান। 

ভারতীয় বিনোদন জগতের ক্ষেত্রে এই বৃহস্পতিবার নিঃসন্দেহে বড় দিন। এত বড় দিন যে, বুধবার রাত থেকেই জেগে আছে প্রায় সারা দেশ। এমনটা সচরাচর দেখা যায় না। বহু জায়গাতেই বৃহস্পতিবার ভোর থেকেই শুরু হয়ে গেল ‘জওয়ান’-এর শো। আর তা নিয়েই রীতিমতো হইচই।

শহর কলকাতাতেই যেমন ভোরবেলার বহু শোই হাউজফুল। কিন্তু সব কিছুকে ছাপিয়ে গেল বিনোদনের শহর মুম্বই। ভোরের প্রথম শো দেখতে রাস্তায় মিছিল করলেন শাহরুখ খানের অনুরাগীরা। ভোর পাঁচটা থেকেই শুরু হল মিছিল। তার সঙ্গে ‘উই লাভ শাহরুখ’ স্লোগান। মুহূর্তে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তা দেখে চুপ থাকতে পারলেন না স্বয়ং কিং খানও।

(আরও পড়ুন: জওয়ান-এর ভোর ৫টার শো হাউসফুল! শাহরুখের জন্য রাত জাগল কলকাতা, ছবি দেখলেন নীল-তৃণা)

সোশ্যাল মিডিয়ায় ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’-এর তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক দল অনুরাগী মিছিল করতে করতে প্রথম শো দেখতে চলেছেন। সঙ্গে লেখা হয়েছে, ‘এখন ভোর ৫.৩৫। আমরা সকাল ৬টার প্রথম শো উদযাপন করার জন্য বেরিয়ে পড়েছি। কিংকে বড় পর্দায় স্বাগত’।

এই ভিডিয়ো দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি দেখে স্বয়ং কিং খান লিখেছেন, ‘লাভ ইউ বয়েজ অ্যান্ড গার্লস। আশা করি, সিনেমাটি তোমাদের ভালো লাগবে। তোমাদের সিনেমাহলে দেখব বলে জেগে আছি। অনেক ভালোবাসা আর ধন্যবাদ’।

(আরও পড়ুন: শাহরুখ জ্বরে কাবু বিশ্ব, মুক্তির আগেই ৫০ কোটি টাকার ব্যবসা করল 'জওয়ান')

এঠি যদি মুম্বইয়ের ছবি হয়, তাহলে কলকাতাও এর ব্যতিক্রম নয়। বৃহস্পতিবারের ভোর পাঁচটার বহু শো হাউজফুল। আট মাসের অন্তঃসত্ত্বা এক তরুণীও হাজির শাহরুখের ‘জওয়ান’ দেখতে এমনই খবর পাওয়া গিয়েছে। শাহরুখের কলকাতা ফ্যানক্লাবের অন্যতম উদ্যোক্তা সুর্যেন্দ্র বাগচির কথায়, ‘এইভাবেই ফিরে আসা যায়, এই স্টেটমেন্ট দিতেই এখানে আসা। আজ আমাদের উৎসব।’ যা খবর পাওয়া গিয়েছে, তাতেপ্রথম দিনই বাংলায় কমপক্ষে ৩.৫ কোটি টাকার ব্যবসা করবে ‘জওয়ান’।

দেশজুড়ে শাহরুখ ভক্তরা রাত জেগেছে। অগ্রিম বুকিংয়ে এসআরকে নিজের কামব্যাক ছবি ‘পাঠান’কেও টেক্কা দিয়েছে ‘জওয়ান’। ফিল্ম ও বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালান জানাচ্ছেন,মুক্তির আগেই ছবিটি বিশ্বব্যাপী ৫১.১৭ কোটি টাকা আয় করে ফেলেছে। অর্থাৎ এক্ষেত্রে মুক্তির আগেই'পাঠান'-এর রেকর্ড ভেঙে ফেলেছে'জওয়ান'। কারণ,মুক্তির আগে অগ্রিম টিকিট বুকিং-এর মাধ্যমে'পাঠান' আয় করেছিল ৩২ কোটি টাকা। অর্থাৎ নিজের রেকর্ড নিজেই ভাঙলেন শাহরুখ।

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল Share Market LIVE: ফেব্রুয়ারির বাজেট পেশের পর থেকে সেনসেক্স বেড়েছে ৯০০০ পয়েন্ট! LIVE: আয়কর কাঠামোয় হেরফের, ছাড়- বাজেটে নির্মলার থেকে প্রত্যাশা অনেক, পূরণ হবে? Paris Olympics 2024: কবে, কখন, কোন গেমে খেলতে নামবে ভারত! জানুন বিস্তারিত সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.