বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: একাকী জঙ্গলের তাঁবুতে! নবনীতা-স্নেহাল বিতর্ক থেকে দূরে, কোথায় গেলেন জিতু?

Jeetu-Nabanita: একাকী জঙ্গলের তাঁবুতে! নবনীতা-স্নেহাল বিতর্ক থেকে দূরে, কোথায় গেলেন জিতু?

বিতর্ক থেকে দূরে, জঙ্গলে গেলেন জিতু। 

প্রায় রোজই খবরে রয়েছেন অভিনেতা জিতু কমল। ব্যক্তিগত কারণে নাম জড়াচ্ছে বিতর্ক। নবনীতার সঙ্গে ডিভোর্স, স্নেহার অধিকারির সঙ্গে নবনীতার ঘনিষ্ঠতা নিয়ে চর্চা তো আর কম হচ্ছে না। তবে সেসব থেকে দূরে এবার জঙ্গলে গেলেন জিতু। 

একরাশ মন খারাপ ঠিক করে দিতে পারে একটা ছোট্ট ট্যুর। অন্তত ভ্রমণবিলাসীদের কাছে ছুটি কাটানো কোনও থেরাপির থেকে কম কিছু না। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যাবে, অভিনেতা জিতু কমলও অবশেষে সেই রাস্তাই বেছে নিলেন। যেন অজানায় হারিয়ে গেলেন তিনি। ঘন জঙ্গল, সবুজের সমাহারের মাঝে দেখা মিলল অপরাজিত অভিনেতার।

মাসখানেক ধরে, প্রায় রোজই খবরে রয়েছেন অভিনেতা জিতু কমল। জুন মাসের শেষে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই জিতুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করে দেন অভিনেত্রী নবনীতা দাস। বিয়ের বয়স ৪ গড়ানোর আগেই আলাদা হয়ে যান এই পাওয়ার কাপল। গত বছরও জিতু-নবনীতার কেমিস্ট্রি ভক্তদের মনে জায়গা করে নিয়েছিল। একসঙ্গে ভাগ নিয়েছিলেন স্টার জলসার ইস্মার্ট জোড়িতে।

তারপর থেকে কখনও জিতুর নাম জড়িয়েছে তাঁর সহ-অভিনেত্রী, পরপর দুটো ছবির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে। তো কখনও নবনীতার নাম জড়িয়েছে তিলোত্তমার এক সফল ব্যবসায়ী স্নেহাল অধিকারির সঙ্গে। নবনীতা আর স্নেহালের চর্চিত ‘গোয়া ট্যুর’ নিয়েও তো কম বিতর্ক হয়নি! হঠাৎই নেট-নাগরিকরা আবিষ্কার করেন গোয়ার একটি হোটেলের একই ব্যালকনি থেকে আলাদা আলাদা ছবি শেয়ার করেছেন নবনীতা আর স্নেহাল সোশ্যাল মিডিয়াতে। এমনকী স্নেহালকে নিজের ‘নতুন বন্ধু’ হিসেবে মেনেও নিয়েছেন নবনীতা, তবে উড়িয়ে দিয়েছেন প্রেম করার ব্যাপারটা।

যা নিয়ে মুখ খুলেছেন জিতুও। নবনীতা আর স্নেহালকে নিয়ে প্রশ্ন করা হলে জিতু জবাব দিয়েছেন, ‘একজন পরিণত মানুষ নিজে ঠিক করবেন তিনি কখন কী করবেন। কোনটা করা যায়, সেটা অবশ্যই দেখার ব্যাপার আছে। তবে এই নিয়ে আমার কিছু ভাবনা নেই।’

সোশ্যালে চারটি ছবি শেয়ার করলেন জিতু। প্রথম ছবিতে গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি, দ্বিতীয়টি সেলফি, ব্রাউন রঙের একটি ফুলহাটা টি-শার্টে দেখা মিলল তাঁর। দ্বিতীয় ছবিতে ঘন জঙ্গলের মাঝে বসে আছেন একটি কমলা রঙের তাঁবুতে। তৃতীয় ছবিতেও নিজস্বীতেই ধরা দিলেন জিতু। ছবিগুলির ক্যাপশনে লিখলেন, ‘মিষ্টি পাতা পান’।

যদিও কোথায় গেছেন তা ভাগ করে নেননি অনুরাগীদের সঙ্গে। ট্যুরের কথা গোপনই রেখেছেন। নেটিজেনদের দাবি ‘মি টাইম’-এর খোঁজেই এই ট্যুরে জিতু। বিতর্কের থেকে দূরে সরে গিয়ে খানিক টাটকা বাতাস। 

কাজের সূত্রে, জিতুকে খুব জলদি দেখা যাবে গোয়েন্দা অরণ্য চ্যাটার্জি হিসেবে। যা নিয়ে বেশ উত্তেজিত বাঙালি দর্শকেরা। এই সিনেমায় কাজ করা নিয়ে জিতু জানিয়েছিলেন, 'গল্পটা ভীষণ ইন্টারেস্টিং। কেবল গোয়েন্দা গল্প বলে রাজি হইনি। গল্পটা আমায় টাচ করেছে তাই করব। যে গল্প আমাকে ছুঁয়ে যাবে সেটা করব।'

বায়োস্কোপ খবর

Latest News

সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া রাস্তায় জড়িয়ে ধরতেই চিৎকার করে ওঠে নাবালিকা, ভয়ে গলা টিপে খুন করল যুবক ‘সবচেয়ে ভালো…’ অনন্ত-রাধিকাকে নিয়ে একী বললেন সলমন? বিয়ের পরেই কি এল সুখবর? মহরমের আগে প্যালেস্তাইনের পতাকা নিয়ে মিছিল, বিহারে গ্রেফতার ৩ যুবক 'ওরা এখনই জিতে গিয়েছে!' মঙ্গোলিয়া দলের ইউনিফর্ম দেখে মুগ্ধ নেটপাড়া, কী বলছে? হঠাৎ নেপোটিজমের বিরুদ্ধে লড়ছেন জাহ্নবী কাপুর! বিমানবন্দর সংলগ্ন হোটেল থেকে উদ্ধার আন্দামানের যুবকের দেহ, তদন্তে পুলিশ করণ জোহর বলেছেন, তিনি বডি ডিসমর্ফিয়ায় আক্রান্ত! কী এই সমস্যা? জেনে নিন সোনার গয়না পরা কোন কোন রাশির জন্য শুভ? মীন সহ কাদের ভাগ্য ফেরে? রইল জ্যোতিষমত

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.