বাংলা নিউজ > বায়োস্কোপ > Aranyer Dinratri: ডেট নিয়ে সমস্যা ‘অরণ্যের দিনরাত্রি’ ছবি থেকে সরছেন অভিনেতা-অভিনেত্রীরা?

Aranyer Dinratri: ডেট নিয়ে সমস্যা ‘অরণ্যের দিনরাত্রি’ ছবি থেকে সরছেন অভিনেতা-অভিনেত্রীরা?

অর্ণ-সোহিনী-জিতু

জিতু কমল জানিয়েছেন, ‘শ্যুটিং শুরু অথৈ জলে, এখবর ভুল। আমরা ইতিমধ্যেই ১৭ দিন ঝাড়খণ্ডে শ্যুটিং করেছি, ডাবিংও শুরু হবে শীঘ্রই। হ্যাঁ তবে তনুশ্রী চক্রবর্তীক অভিনয়ের কথা ঠিক।’

সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা 'অরণ্যের দিনরাত্রি' অবলম্বনে তৈরি হবে ছবি, পরিচালক অরুণ রায়। গতবছর(২০২২) সেপ্টেম্বরেই এই ছবির কথা ঘোষণা হয়েছিল। ছবির নামও রাখা হয়েছিল ‘অরণ্যের দিনরাত্রি’। ছবির নায়ক-নায়িকা ছিলেন জিতু কমল ও সোহিনী সরকার। প্রযোজনা করার কথা প্রমোদ ফিল্মসের। তবে ১১ মাস পার হয়েছে 'অরণ্যের দিনরাত্রি' নিয়ে আর কোনও খবর নেই। শোনা যাচ্ছে এই ছবির শ্য়ুটিং এখন অথৈ জলে!

কিন্তু কেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবি থেকে নাকি সরে দাঁড়িয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রীরাই। ছবিতে জিতু কমল, সোহিনী সরকার ছাড়া অভিনয় করার কথা ছিল কিঞ্জল নন্দ, অর্ণ মুখোপাধ্যায় সহ আরও অনেকের। শোনা যাচ্ছে এরা একে একে সকলেই নাকি সরে গিয়েছেন। সম্প্রতি 'মাতঙ্গী'র শ্য়ুটিং তৃণা সাহার সঙ্গে বচসার জেরে খবরের শিরোনামে আছেন সোহিনী সরকার। এদিকে স্ত্রী নবনীতার সঙ্গে বিচ্ছেদের খবরে চর্চায় রয়েছেন জিতু কমল। সে তো না হয় হল, তবে 'অরণ্যের দিনরাত্রি'র কী হবে?

আরও পড়ুন-‘পার্কে আমায় দেখে লোকজন নিজেদের স্ত্রীকে লুকিয়ে ফেলেছিলেন’! বলছেন প্রেম চোপড়া

আরও পড়ুন-দোকান থেকে কচুরি কিনছেন শিব! বেজায় চটে অক্ষয়কে আইনি চিঠি মহাকালেশ্বরের পুরোহিতের

শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থার তরফে নাকি অভিনেতা-অভিনেত্রীদের ডেট নিয়ে আলোচনা করা হয়নি। স্বাভাবিকভাবেই তাঁরা তাই অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। শোনা যাচ্ছিল ছবিতে একটি সাঁওতাল মেয়ের চরিত্রে অভিনয়ের কথা ছিল সোহিনী সরকারের, তবে ডেট নিয়ে সমস্যার কারণে তিনি ছবি থেকে সরে গিয়েছেন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কথা বলা হয়েছে, তবে তাতে কী! শ্যুটিং শুরুরই তো কোনো গল্প নেই! কিন্তু নাহ, অভিনেতা জিতু কমল অবশ্য এখন অন্য কথা বলছেন।

জিতু কমল আনন্দবাজারকে জানিয়েছেন, ‘শ্যুটিং শুরু অথৈ জলে, এখবর ভুল। আমরা ইতিমধ্যেই ১৭ দিন ঝাড়খণ্ডে শ্যুটিং করেছি, ডাবিংও শুরু হবে শীঘ্রই। হ্যাঁ তবে তনুশ্রী চক্রবর্তীক অভিনয়ের কথা ঠিক।’ প্রসঙ্গত শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবির শ্যুটিং সেরে লন্ডন থেকে ফিরেছেন জিতু কমল। তারপরই 'অপরাজিত'র বিশেষ প্রদর্শনীতে গিয়েছিলেন সিঙ্গাপুরে। অন্যদিকে সোহিনী সরকার ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিরিজের শ্যুটিং সেরেছেন। এখন 'কাবুলিওয়ালা'র শ্য়ুটিং করছেন।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.