বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: সাদা কালো ছবির এই ছোট্ট সমুদ্রগুপ্ত আজকের টলিউডের অতি পরিচিত মুখ, কে বলুন তো?

Tollywood Actor: সাদা কালো ছবির এই ছোট্ট সমুদ্রগুপ্ত আজকের টলিউডের অতি পরিচিত মুখ, কে বলুন তো?

এই অভিনেতাকে চিনতে পারলেন? 

Tollywood Actor: মাথায় পাগড়ি বাঁধা। এক মহিলার সঙ্গে দাঁড়িয়ে আছে একটি ছেলে। এই ছেলেটিকে চিনতে পারলেন? ইনি কিন্তু আজকের টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। কে বলুন তো?

আমরা যত বেশি জীবনের পথে এগোতে থাকি ততই যেন আমাদের ফেলে আসা দিয়ে কথা মনে পড়তে থাকে। মিষ্টি মধুর কখনও আবার খারাপ স্মৃতি, স্কুলবেলার সময় থেকে কলেজ সবই যেন বারবার ফিরে ফিরে আসে মনের মণিকোঠায়। পুরনো ছবি, কাগজ নিয়ে বসতে ইচ্ছে করে। তেমনই যেন শুক্রবারের অলস সময় এই অভিনেতার করল। ফেসবুকের পাতায় পোস্ট করলেন তাঁর ছোটবেলার একটি ছবি। মাথায় পাগড়ি বাঁধা তাঁর। মাথা নিচু করে এক মহিলার সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। কে বলুন তো? চিনতে পারছেন নাকি? একাধিক সিনেমা, সিরিয়ালে কাজ করেছেন তিনি। ইনি হলেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার জয়জিৎ তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের প্রথম স্টেজে ওঠার মুহূর্তকে সবার সঙ্গে ভাগ করে নেন। তাঁকে একটি পাঞ্জাবি পরে, কোমরে ওড়না বেঁধে এবং মাথায় পাগড়ি পরে এক মহিলার সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই সাদা কালো ছবিটা পোস্ট করে তিনি লেখেন, 'আমার প্রথম স্টেজে ওঠা।' অনেকেই তাঁর এই পুরনো ছবি দেখে একবারেই চিনতে পেরেছেন। তাঁরা কেউ কেউ লেখেন, 'আপনার চোখ, নাক, মুখ তো একদম একই রয়ে গেছে।' কেউ আবার লেখেন, 'আপনার জীবনের অন্যতম জরুরি মুহূর্ত।' 'ভীষণ মিষ্টি', ' দারুণ উপলব্ধি' বলেও মতামত জানান অনেকে।

জয়জিৎকে সবাই সাধারণত স্পষ্টবক্তা হিসেবেই চেনে। যে কোনও বিষয়েই তাঁকে অত্যন্ত সুস্পষ্ট মতামত জানাতে দেখা যায়। প্রয়োজন অন্যায়ের বিরুদ্ধে সরব হন তিনি। তবে এদিন তিনি একদম অন্য মুডে ছোটবেলায় ফিরে যান। তিনি প্রথমবার মঞ্চে সেদিন সমুদ্রগুপ্ত নাটকটি অভিনয় করেছিলেন।

এই সময়ের স্মৃতিচারণা করে অভিনেতা আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, 'আমার বয়স তখন ছয় বা সাত বছর। প্রথমবার মঞ্চে সেদিন সমুদ্রগুপ্ত নাটকে অভিনয় করেছিলাম।'

প্রসঙ্গত কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় রটে যায় তিনি নাকি মারা গিয়েছেন। তাঁর এই মৃত্যুর খবর নিজেই শেয়ার করে লেখেন ' তাহলে আমি কি ভূত? এই খবর যে করেছে তাঁর আমি ঘাড় মটকে দেব।' তারপরই তিনি আবার মশকরা করে লেখেন, ' আচ্ছা এটা দেখালে কি ইন্স্যুরেন্সগুলো ম্যাচিওর করে যাবে?'

জয়জিৎকে বর্তমানে দুটি ধারাবাহিকে দেখা যাচ্ছে।অন্যদিকে একটি সিনেমা এবং ওয়েব সিরিজেও তাঁকে আগামীতে দেখা যেতে পারে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.