বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়ালিটি শো-এ সোনুর কাছে প্রত্যাখ্যান, এ আর রহমনের পরামর্শে বদলেছে জুবিনের জীবন
রিয়ালিটি শো-এ সোনু নিগমের কাছে প্রত্যাখ্যান হয়েছিলেন জুবিন নটিয়াল

রিয়ালিটি শো-এ সোনুর কাছে প্রত্যাখ্যান, এ আর রহমনের পরামর্শে বদলেছে জুবিনের জীবন

  • ২০১১ সালে রিয়েলিটি টিভি শো 'এক্স ফ্যাক্টর ইন্ডিয়া'-তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। মাত্র কিছু দিন থাকার পরই শো থেকে ছিটকে গিয়েছিলেন।

৩৩-এ পা দিলেন গায়ক জুবিন নটিয়াল। একের পর এক সুপারহিট গান বলিউড শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। কেরিয়ারের এই জায়গায় পৌঁছোতে দীর্ঘ সময় লেগেছে গায়কের। এক সময় রিয়ালিটি শো থেকে প্রত্যাখ্যান হয়েছিলেন। এরপর দীর্ঘ জার্নি- লুট গায়ে, মাস্ত নাজারো সে, তুম হি আনা, রাতে লাম্বিয়া, দিল লাউটা দো এবং কিননা সোনার মতো অনেক সুপারহিট গান গেয়েছেন। 

সোনু নিগম জুবিনের কণ্ঠ প্রত্যাখ্যান করেছিলেন

২০১১ সালে রিয়েলিটি টিভি শো 'এক্স ফ্যাক্টর ইন্ডিয়া'-তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। সেই সময় সোনু নিগম, সঞ্জয় লীলা বনসালি এবং শ্রেয়া ঘোষাল অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন। অডিশন রাউন্ডের পরে, জুবিনের কণ্ঠ সোনু নিগম এবং সঞ্জয় লীলা বনসালি প্রত্যাখ্যান করেছিলেন। কিন্তু শ্রেয়া চেয়েছিলেন শোতে অংশগ্রহণ করুক জুবিন।

এ আর রহমানের পরামর্শে বদলে গিয়েছিল ভাগ্য

শ্রেয়ার নির্দেশে, শোতে প্রবেশ করেছিলেন জুবিন। কিন্তু কয়েক পর্বের পরেই ছিটকে গিয়েছিলেন শো থেকে। হাল ছাড়েননি তিনি। চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। অনেকেই জানেন না, মুম্বইতে আসার পর এ আর রহমানের সঙ্গে দেখা করেছিলেন জুবিন। রহমান তাঁকে পরামর্শ দিয়েছিলেন, বলিউডে আসার আগে সঙ্গীত নিয়ে আরও চর্চা করতে হবে তাঁকে। 

বন্ধ হয়েছে যে শো-তে প্রত্যাখ্যান হয়েছিলেন জুবিন

এ আর রহমানের পরামর্শ খুব গুরুত্বের সহকারে নিয়েছিলেন গায়ক। অনেক পণ্ডিত ব্যক্তিদের থেকে সঙ্গীতের তালিম নিয়েছেন তিনি। এরপর সলমন খানের ছবি ‘জরঙ্গি ভাইজান’-এ প্রথম গান গেয়ে সকলকে চমকে দিয়েছিলেন গায়ক। শুধু তাই নয়, রিয়েলিটি টিভি শো ইন্ডিয়ান আইডলে অতিথি হয়ে পৌঁছেছিলেন। যে শো-তে প্রত্যাখ্যান হয়েছিলেন জুবিন, প্রথম সিজনের পরই অবশ্য বন্ধ হয়ে গিয়েছিল ওই শো। 

বন্ধ করুন