বাংলা নিউজ > বায়োস্কোপ > Rambha Accident: দু'দিন আগে গাড়ি দুর্ঘটনার কবলে, এখন কেমন আছেন রম্ভা এবং তাঁর সন্তানেরা?

Rambha Accident: দু'দিন আগে গাড়ি দুর্ঘটনার কবলে, এখন কেমন আছেন রম্ভা এবং তাঁর সন্তানেরা?

গাড়ি দুর্ঘটনার কবলে সলমনের নায়িকা রম্ভা

Rambha Accident Update: ১ নভেম্বর পথ দুর্ঘটনায় আহত হন ‘জুড়ওয়া’র অভিনেত্রী। কানাডার অন্টারিওতে মঙ্গলবার সকালের ঘটনা। এখন কেমন আছেন তাঁরা, জানালেন রম্ভা নিজেই-

দু'দিন আগে পথ দুর্ঘটনার মুখোমুখি হন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রম্ভা। বাচ্চাদের স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তাঁদের গাড়িকে পিছন থেকে এসে ধাক্কা মারে অপর একটি গাড়ি। ইনস্টাগ্রামে নিজের ভাঙাচোরা গাড়ির ছবি শেয়ার করেন অভিনেত্রী।

১ নভেম্বর ঘটনাটি ঘটেছে কানাডার অন্টারিওতে। সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার মুখে পড়া গাড়িটির ছবি শেয়ার করে রম্ভা জানিয়েছিলেন, অল্প চোট পেলেও তাঁরা সকলে সুস্থ আছেন। ছোট মেয়ে সাশার চোট গুরুতর থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন: আচমকা ব্রেন স্ট্রোক, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, কেমন আছেন এখন

গাড়ি দুর্ঘটনার পর ভক্তদের ভালোবাসা এবং সাপোর্টের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন ‘জুড়ওয়া’ অভিনেত্রী। রম্ভার কথায়, ‘আমি এবং আমার সন্তানেরা ভালো আছি। আমাদের সকলের জন্য প্রার্থনা করুন। সকলের কাছে এত ভালোবাসা এবং সাপোর্ট পেয়ে আমি আপ্লুত। দেখে ভালো লাগল আপনাদের সকলের আমাকে মনে আছে এবং এত ভালোবাসেন এখনও।’

আরও পড়ুন: ‘সমুদ্রের সামনে বাঁচতে ভালো লাগে, এটা তো ভালোবাসার সমুদ্র!’ আবেগতাড়িত শাহরুখ

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রম্ভা। রজনীকান্ত, কমল হাসানের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন। ৭টি ভাষায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। ১৯৯৭ সালে সলমন খানের বিপরীতে ‘জুড়ওয়া’ ছবিতে অভিনয় করেছিলেন। প্রসেনজিৎ, মিঠুন, গোবিন্দা, অক্ষয়ের সঙ্গেও পর্দা ভাগ করেছেন তিনি।

২০১০ সালে অভিনয়ে ইতি টানেন রম্ভা। কানাডার ব্যবসায়ী ইন্থিরানকে বিয়ে করেন সেই বছরই। এরপরই সংসার পাতেন অন্টারিওতে। তাঁর দুই মেয়ে লাবন্য আর সাশা এবং এক পুত্র সন্তান রয়েছে।

বন্ধ করুন