বাংলা নিউজ > বায়োস্কোপ > টেক্কা দিচ্ছে বাকিদের, প্রথম দিনে বক্স অফিসে ৮.৫০ কোটি কালেকশন ‘যুগ যুগ জিও’র
‘যুগ যুগ জিও’র বক্স অফিস কালেকশন..

টেক্কা দিচ্ছে বাকিদের, প্রথম দিনে বক্স অফিসে ৮.৫০ কোটি কালেকশন ‘যুগ যুগ জিও’র

  • কোন কোন ছবির সঙ্গে পাল্লা দিচ্ছে ‘যুগ যুগ জিও’?

শুক্রবার বড় পর্দায় মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত ছবি ‘যুগ যুগ জিও’। পরিচালনায় রাজ মেহতা। ছবিটি IMDb-তে ৮.২ রেটিং পেয়েছে, সিনেমায় ভাষায় এটা বেশ ভালোই। করণ জোহর প্রযোজিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর। 

মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ৮ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিসে প্রথম দিনের হিসেবে নজর রাখলে সম্রাট পৃথ্বীরাজ এবং গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির তুলনায় বক্স অফিস কালেকশন কম ছিল। 

আরও পড়ুন: ‘উয়োহ ৭ দিন’ ছবি থেকে ‘যুগ যুগ জিও’, বলিউডে ৩৯ বছর পূর্ণ করলেন অনিল কাপুর

Boxofficeindia.com-এর রিপোর্ট বলছে, ছবিটি দিল্লি-এনসিআর থেকে বেশ ভালো সাড়া পেয়েছে। সেখানে গড়ের তুলনায় বেশি সিনেমা হলের টিকিট বিক্রি হয়েছিল। ছবিটি অক্ষয় কুমারের 'সম্রাট পৃথ্বীরাজ' এবং আলিয়া ভাটের 'গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র মতো শুরুর দিনে ব্যবসা করতে পারেনি। মজা এবং হাস্যরসে ভরপুর এই ছবির শনিবার বক্স অফিস কালেকশন বেশ ভালো হবে বলে আশা করা হচ্ছে।

'ভুল ভুলাইয়া ২'-এর সঙ্গে প্রতিযোগিতার কথা বললে, বরুণ ধাওয়ানের ছবি প্রথম দিনের সংগ্রহের দিক থেকে কার্তিক আরিয়ানের ছবিকে হারাতে পারেনি। বড় শহর ছাড়াও ছোট শহরগুলিতেও ছবিটি ভালো ব্যবসা করছে। সিনে বিশেষজ্ঞদের মতে, শনিবার ছবিটির ব্যবসা প্রায় ৩০ শতাংশ বাড়বে এবং রবিবারও ব্যবসা আরও ২০ শতাংশ বাড়তে পারে।

 

বন্ধ করুন