বাংলা নিউজ > বায়োস্কোপ > Ameesha Patel: ‘কহো না পেয়ার হ্যায়’ সফল হওয়ার আশাই দেখেননি অনেকে, এত বছর পরে জানালেন আমিশা

Ameesha Patel: ‘কহো না পেয়ার হ্যায়’ সফল হওয়ার আশাই দেখেননি অনেকে, এত বছর পরে জানালেন আমিশা

‘কহো না পেয়ার হ্যায়’-এর দৃশ্য

Ameesh Patel: ‘কহো না পেয়ার হ্যায়’ নিয়ে সাফল্যের আশা দেখেননি অনেকেই। তার পিছনে রয়েছে অন্য এক তারকার ভূমিকা। এত বছর পরে এসে জানালেন অমিশা প্যাটেল।

সম্প্রতি আলোচনায় ফিরেছেন আমিশা। তাঁর এবং সানি দেওলের ছবি ‘গদর ২’ বক্স অফিসে বিরাট সাফল্য পেয়েছে। কেরিয়ারে সাফল্যের যে খড়া চলছিল, তা কেটেছে আমিশার। আর এই সময়েই উঠে এসেছে পুরনো এক প্রসঙ্গ। সম্প্রতি আমিশা জানিয়েছেন, তাঁর প্রথম সিনেমা ‘কহো না পেয়ার হ্যায়’ সেই সময়ে মুক্তি পাক, তা অনেকেই চাননি। এই গল্প বলতে গিয়ে তিনি জানিয়েছেন, এর পিছনে কারণ ছিল অন্য এক তারকার উপস্থিতি। কে তিনি?

(আরও পড়ুন: শাহরুখকে না আমিশার! কেন ‘চলতে চলতে’ ছবির অফার ফেরান গদর ২ নায়িকা?)

‘কহো না পেয়ার হ্যায়’ বলিউড সিনেমার ক্ষেত্রে এক বিরাট বড় মাইলস্টোন। এটি শুধুমাত্র একটি হিট ছবিই নয়, একই সঙ্গে মেগাস্টার হৃতিক রোশনের এটি প্রথম ছবি। এই ছবি থেকেই ঠিক হয়ে যায়, আগামী দিনে বলিউড পেতে চলেছে এক বিরাট বড় তারকাকে। কিন্তু এই ছবির মুক্তির সময়ে এটির সাফল্য নিয়ে দ্বন্দ্বে ছিলেন অনেকেই। কেন?

(আরও পড়ুন: 'এখনও এত্ত ভালোবাসেন!' আবেগে কেঁদে ফেললেন ৬৫ বছরের সানি, জল মুছলেন আমিশা)

আমিশা জানিয়েছেন, সেই একই সময়ে অমিতাভের পুত্র অভিষেক বচ্চনের সিনেমাও আসছিল। সেটির নাম ছিল ‘রেফিউজি’। আর সেই কারণেই অনেকেই সংশয়ে ছিলেন, ‘কহো না পেয়ার হ্যায়’ আদৌ তার পাশে দাঁড়াতে পারবে কি না। যদিও বাবা রাকেশ রোশনের সূত্রে হৃতিকও বহু দিন ধরেই বলিউডের সঙ্গে যুক্ত। কিন্তু নতুন নায়ক হিসাবে তিনি অভিষেকের পাশে কতটা টিকবেন, তা নিয়ে সংশয়ে ছিলেন অনেকে। কারণ ছিল আরও একটি। 

(আরও পড়ুন: অনলাইনে ফাঁস গদর ২ অভিনেত্রী সিমরত কৌরের ‘যৌন দৃশ্য’! বিতর্কে মুখ খুললেন আমিশা পাটেল)

অনেকেরই মত, ছিল আমিশা নিজে মোটেও ‘ফিল্মি’ নন। এর আগে তাঁর সিনেমা জগতে কোনও অভিজ্ঞতা ছিল না। আর সেই কারণেই তাঁকে নিয়ে সংশয়ে ছিলেন অনেকে। অন্যদিকে অভিষেকের সঙ্গে ‘রেফিউজি’ ছবিতে অভিনয় করতে চলেছিলেন করিনা কাপুর। ফলে অনেকের মনে হয়েছিল, ‘রেফিউজি’র পাশে দাঁড়াতে পারবে না ‘কহো না পেয়ার হ্যায়’। যদিও বিষয়টি মোটেও তা ঘটেনি। শেষমেশ ‘কহো না পেয়ার হ্যায়’ বক্স অফিসে জাদুই দেখায়। এবং সেটি হৃতিক ও আমিশার কেরিয়ারকে শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেয়। পরবর্তী কালে হৃতিক হয়ে ওঠেন বলিউডের অন্যতম সফল নায়ক।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.