বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky-Kanchan: 'ওশ বাবাকে ক্ষমা করে দিয়েছে', কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

Pinky-Kanchan: 'ওশ বাবাকে ক্ষমা করে দিয়েছে', কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

কাঞ্চনের বিয়ে নিয়ে অকপট প্রাক্তন স্ত্রী 

‘আমরা নতুন করে জীবন শুরু করব মা’, পিঙ্কিকে জানিয়েছে ১০ বছরের শিশুপুত্র। কাঞ্চন খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছে, জানান পিঙ্কি। যোগ করেন, ‘এই টাকা ওশের। আমার নয়। ওর ভবিষ্যতের জন্যই খরচ করব’। 

প্রায় তিন বছর আগে স্বামীর পরকীয়া নিয়ে মুখ খুলেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সেই সময় কাঞ্চন ও শ্রীময়ীর তরফে কম অভিযোগের আঙুল ওঠেনি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দিকে। নিজেদের সম্পর্ককে ভাই-বোনের সম্পর্ক বলেছিলেন তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে জলের মতো পরিষ্কার সবটা। এখন কাঞ্চনের বিবাহিতা স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। গত জানুয়ারি মাসের ১০ তারিখ পিঙ্কির সঙ্গে ডিভোর্স মঞ্জুর হয়েছে কাঞ্চনের। ২৪ দিনের ব্যাবধানে শ্রীময়ীকে বিয়ে করেছেন তৃণমূল বিধায়ক। আরও পড়ুন-বিয়ে সেরেই পাহাড়ের কোলে মধুচন্দ্রিমায় মজে কাঞ্চন-শ্রীময়ী? ছবি ঘিরে হইচই!

গত ১৪ই ফেব্রুয়ারি আইনি বিয়ে সেরেছেন দুজনে। কাঞ্চনের তিন নম্বর বিয়ে নিয়ে মুখ খুললেন তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কাঞ্চন ও পিঙ্কির একমাত্র সন্তান ওশ। ১০ বছরের ছেলেই বা কী বলছে বাবার বিয়ে নিয়ে? সবটা জানালেন পিঙ্কি।

পিঙ্কির সঙ্গে দাম্পত্যে থাকাকালীনই কাঞ্চন সম্পর্কে জড়ান শ্রীময়ীর সঙ্গে। টিভি নাইন বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে পিঙ্কি জানান, ‘আমি কিন্তু সব বুঝতে পারতাম। মহিলাদের, তথা বিবাহিতাদের এই শক্তি থাকে বুঝে নেওয়ার। আমারও ছিল।’ তবে ধরে-বেঁধে ভালোবাসা হয় না, বিশ্বাস পিঙ্কির। তিনিও কাঞ্চনের জীবনের প্রথম নারী নন। তবে ইন্ডাস্ট্রির সিনিয়র কাঞ্চনের সঙ্গে যখন তাঁর প্রথম আলাপ, তখন অনিন্দিতা দাসের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে অভিনেতার।

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে কোনও মাথাব্যাথা নেই পিঙ্কির। তবে সাধুবাদ জানালেন দুজনকে, সম্পর্কের সত্যতা স্বীকার করে নেওয়ার সৎ সাহস দেখানোয়। পিঙ্কি বলেন, ‘দু’জনকে খুব সাধুবাদ জানাই যে, ফাইনালি তাঁরা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন’। মা'কে আগলে রেখেছে ১০ বছরের ওশ। পিঙ্কি জানালেন, ‘ওশ বলল যেটা বাস্তব সেটা বাস্তব। আমরা নতুন করে জীবন শুরু করব মা’। জ্ঞানত বাবা-মা'কে একসঙ্গে সংসার করতে দেখেনি সে। মা-ই যেন তাঁর কাস্টডি পায়, একমাত্র ইচ্ছে ছিল ছেলের। তবে কাঞ্চন ছেলের কাস্টডি দাবি করেননি জানান পিঙ্কি>

তবে বাবার প্রতি কোনও অভিমান বা ঘৃণা নেই ছেলের। কাঞ্চনের প্রাক্তন বললেন, ‘বাবাকে ক্ষমা করে দিয়েছে ওশ।' ছেলের কাস্টডি না চাইলেও ওশের ভবিষ্যতের জন্য পিঙ্কিকে মোটা টাকা খোরপোষ দিয়েছেন অভিনেতা, গোপন করলেন না পিঙ্কি। জানান, কাঞ্চন খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছেন। যোগ করেন, ‘এই টাকা ওশের। আমার নয়। ওর ভবিষ্যতের জন্যই খরচ করব’।

ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলের ক্লাস ফাইভের ছাত্র ওশ। সামনেই ফাইনাল পরীক্ষা, পড়াশোনা নিয়ে ব্যস্ত সে। পিঙ্কির কথায়, ‘পৃথিবীর কোনও শক্তি নেই যে বছরের আগে ওশকে আমার থেকে সরিয়ে নেবে’। আপতত নিজের মাসি ঠাম্মি সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতেই ছেলেকে নিয়ে থাকছেন পিঙ্কি। বর্ষীয়ান অভিনেত্রীই তাঁর অভিভাবক।

 

বায়োস্কোপ খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.