বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Kangana: সলমনকে ‘সোনার হৃদয়’ বলে প্রশংসা করল কঙ্গনা! হঠাৎ ভোলবদলের কারণটা জানেন?
সলমন ধাকড় ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই খুশি কঙ্গনা। 

Salman-Kangana: সলমনকে ‘সোনার হৃদয়’ বলে প্রশংসা করল কঙ্গনা! হঠাৎ ভোলবদলের কারণটা জানেন?

  • কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’ মুক্তির অপেক্ষায়। তাঁর মাঝেই সলমনের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা। বললেন, এবার থেকে নিজেকে আর বলিউডে একা ভাবব না। 

কঙ্গনা রানাওয়াত বরাবরই দাবি করে আসেন বলিউডের বড় বড় তারকারা কখনও তাঁর ছবি নিয়ে একটা কথাও বলেনি। আর সেই সূত্র ধরেই ব্যবহার করেন ‘নেপোটিজম’, ‘দলবাজি’, ‘বুলিউড’, ‘মুভি মাফিয়ার’ মতো শব্দ। তবে, হঠাৎই কেমন য়েন বদলে গেল সব। সলমনের একটা কাজ যেন বের করে দিল অভিনেত্রীর মধ্যে জমে থাকা সমস্ত ক্ষোভকে।

আসলে ‘কুইন’ নায়িকার নতুন ছবি ‘ধাকড়’-এর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমন খান। আর তাতেই বেশ প্রসন্ন কঙ্গনা, মুগ্ধও বলা যেতে পারে। সলমনকে বললেন ‘খাঁটি সোনার হৃদয়’। এমনকী এটাও বললেন, এবার থেকে তিনি নিজেকে আর কখনও একা ভাববেন না বলিউডে। প্রসঙ্গত, এর আগে কঙ্গনাকে বলতে শোনা গিয়েছিল বলিউডে নিজেকে সবার থেকে আলাদা লাগে তাঁর।

বৃহস্পতিবার ‘ধাকড়’-এর ট্রেলার শেয়ার করে নেন সলমন খান। ক্যাপশনে লেখেন, ‘টিম ধাকাড়কে অনেক শুভেচ্ছা।’ সঙ্গে কঙ্গনা আর অর্জুন রামপালকে সেই পোস্টে ট্যাগও করেন অভিনেতা। এরপর সলমনের পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ আমার দাবাং নায়ক। সোনার হৃদয়… এবার থেকে কখনও নিজেকে বলিউডে একা ভাবব না। গোটা ধাকড় টিমের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।’ আরও পড়ুন: ‘সবাই বলে আমি ছেলে পেটাই’, এই কারণেই নাকি এখনও বিয়ে হচ্ছে না কঙ্গনার!

কঙ্গনার ইনস্টা স্টোরি।
কঙ্গনার ইনস্টা স্টোরি।

দিনকয়েক আগেই ছবির প্রোমোশনে সিদ্ধার্থ কান্নানকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেছিলেন, ‘এই লোকগুলো আমার কাজের প্রশংসা করে না কখনোই। মাঝে মাঝে মনে হয় এর পিছনে কোনও লবি নেই। বরং এরা নিরাপত্তাহীনতায় ভোগে। আগের দিন কিয়ারার সঙ্গে দেখা হল। ও বলল ধাকড় আর ভুলভুলাইয়া-- দুটো ছবিই দেখুন। এই তো অর্পিতা খানের ইদ পার্টিতে গিয়েছিলাম। ওখানে সবাই ছবির ট্রেলার নিয়ে কথা বলছিল। তোমার যদি এতই ভালো লাগে তাহলে লুকিয়ে প্রশংসা করার কী আছে!’

বন্ধ করুন