বাড়ি > বায়োস্কোপ > দিদি রঙ্গোলির হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় কঙ্গনা রানাওয়াত
দিদির হেয়ারস্টাইলিস্টের ভূমিকায় কঙ্গনা (ছবি-ইনস্টাগ্রাম)
দিদির হেয়ারস্টাইলিস্টের ভূমিকায় কঙ্গনা (ছবি-ইনস্টাগ্রাম)

দিদি রঙ্গোলির হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় কঙ্গনা রানাওয়াত

  • ‘আমার ইয়ং গান মুরগান সব কাজের জন্য রেডি থাকে’, ইনস্টাগ্রামে লেখেন রঙ্গোলি। 

করোনা সংকটে স্যাঁলো যাওয়াতে কার্যত বিরাম লাগিয়েছেন সেলেবরা। কিন্তু এত লম্বা সময় ধরে হেয়ারকাট না করলে কী চলে? অগত্যা প্রিয়জনদের হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় দেখা গিয়েছে বহু তারকাকেই। এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শুক্রবার দিদি রঙ্গোলি চান্দেলের চুল কাটা ও রঙ করবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন ‘কুইন’ তারকা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রঙ্গোলি চান্দেল। 

তিনি ইনস্টা পোস্টে লেখেন, ‘উফ একটা হেয়ারকাটের মারত্মাক প্রয়োজনীয়তা ছিল। আমি সাধারণত মুম্বইতেই চুল কাটি ও রঙ করাই কিন্তু আমার ইয়ং গান মুরগান সবসময় সবকিছু করতে রাজি থাকে। আমাকে ওই বাঁচিয়ে দিল এ যাত্রায়..কী মনে হচ্ছে আমার নতুন হেয়ারকাট দেখে?'

রঙ্গোলির পোস্ট করা ছবিতে সাদা কুর্তা-পাজামায় পাওয়া গেল কঙ্গনাকে। কাঁচি হাতে একদম পেশাদার হেয়ারস্টাইলিস্টের ভূমিকাতেই পাওয়া গেল অভিনেত্রীকে।রঙ্গোলির লম্বা চুলের গোছাও মেঝেতে ছড়িয়ে থাকতে দেখা গিয়েছে। লম্বা চুলের বদলে নতুন লুকে একদম বব কাটে পাওয়া গেল রঙ্গোলিকে। যা কঙ্গনার দিদি তথা ম্যানেজারের লুক বেশ খানিকটা বদলে দিয়েছে তা পরিষ্কার। রঙ্গোলির ফলোয়াররা এই নতুন হেয়ারকাট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। কারুর মতে, 'দারুণ মানাচ্ছে নতুন লুকে'। কেউ কেউ লিখেছেন, 'দূর একদম ভালো নয়'।

আপতত মানালিতে দিদি রঙ্গোলির সঙ্গেই দিন কাটছে কঙ্গনার। লকডাউন শুরু আগেই এই পাহাড় ঘেরা শহরে হাজির হয়েছিলেন অভিনেত্রী। হিমালয়ের কোলে রঙ্গোলি ও তাঁর স্বামী অজয়ের কেনা নতুন বাড়িতেই আপতত রয়েছেন তাঁরা। গত মাসেই গৃহপ্রবেশের পূজো হয় সেই বাড়িতে। দিদির বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনিংটাও একার হাতে সামলেছেন কঙ্গনা।

বাড়ির অন্দরসজ্জা থেকে হেয়ার স্টাইলিস্ট, সব ভূমিকাতেই পারফেক্ট কঙ্গনা। করোনা সংকটের এই সময়ে পিয়ানো বাজানোও শিখছেন কঙ্গনা রানাওয়াত। সত্যি সত্যি মাল্টি টাস্কার এই অভিনেত্রী। লকডাউন শুরুর আগে জয়ললিতার বায়োপিক থালাইভির শ্যুটিং সারছিলেন কঙ্গনা। অভিনেত্রীর এই বহুপ্রতীক্ষিত ছবির ডিজিটাল রাইট ইতিমধ্যেই ৫৫ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম ও নেটফ্লিক্স। তবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম নয়, থিয়েটারেই আগে মুক্তি পাবে থালাইভি,জানিয়েছেন কঙ্গনা। 

 

বন্ধ করুন