বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অস্পিশিয়াস’ শব্দ উচ্চারণ করতে কালঘাম ছুটছে, তবে নেটফ্লিক্সে আসছেন কপিল শর্মা!
কপিল শর্মার নয়া ইনিংস
কপিল শর্মার নয়া ইনিংস

‘অস্পিশিয়াস’ শব্দ উচ্চারণ করতে কালঘাম ছুটছে, তবে নেটফ্লিক্সে আসছেন কপিল শর্মা!

  • নেটফ্লিক্সেও দেশি তড়কা, এবার নিজের ওয়েব শো নিয়ে এই ওটিটি প্ল্যাটফর্মে আসছেন কপিল শর্মা। 

সব জল্পনার অবসান, কেন টুইটারে ‘শুভ সংবাদ’-এর ইংরাজি প্রতিশব্দ জানতে চাইছিলেন কপিল শর্মা সেই পর্দা ফাঁস হল। সুখবর দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কপিল, সেই মতোই অনুরাগীদের সোমবার দেশের সবচেয়ে জনপ্রিয় কমিডিয়ান জানালেন, নয়া ইনিংস শুরু করতে চলেছেন তিনি। এবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাবে কপিলকে। আসছে তাঁর ওয়েব শো। দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল, এমন জল্পনা গত কয়েক সপ্তাহ ধরেই সোশ্যালে ঘোরাফেরা করছে। কপিল ‘শুভ সমাচার’-এর ইংরাজি প্রতিশব্দ জানতে চাইলে ভক্তরা ভেবেছিল বোধহয় গিন্নির অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাবেন কপিল। তবে না, তেমন কিছুই ঘটল না।

নিজের টুইটারের দেওয়ালে একটি ভিডিয়ো শেয়ার করে কপিল লেখেন- ‘গুজবে কান দেবেন না, শুধু আমাকে বিশ্বাস করুন। আমি আসছি খুব তাড়াতাড়ি নেটফ্লিক্সে- আর এটাই হল সুখবর’। সঙ্গে একটি মজাদার ভিডিয়ো শেয়ার করেন কপিল, যেখানে টি-শার্ট,ডেনিম এবং লেদার জ্যাকেটে পাওয়া গেল অভিনেতাকে। 

নেটফ্লিক্সে নিজের আগমন বার্তার ভিডিয়ো তৈরিতে কতখানি মেহনত করতে হয়েছে কপিলকে, সেই ঝলকই এই ভিডিয়োতে উঠে এসেছে। আসলে কপিল শর্মার ইংরাজি স্ট্রাগল সর্বজনবিদিত। সেই বিষয়টি হাইলাইট করেই তৈরি হয়েছে গোটা ভিডিয়ো। অস্পিশিয়াস শব্দ উচ্চারণ করতে গিয়ে রীতিমতো কালঘাম ছুটল কপিলের, অবশেষে পরিচালকের পরামর্শে হিন্দিতে বার্তা দিলেন কপিল। তবে শেষ পর্যন্ত বিনা বাধায় অস্পিশিয়াস শব্দটি উচ্চারণ করে দেখালেন কপিল। 

সোমবারই টুইটারে দেওয়ালে কপিল প্রশ্ন রেখেছিলেন, ‘শুভ সমাচার কো ইংলিশ মে ক্যায়া ক্যাহতে হ্যায়? কৃপায়া বতাইয়ে’। অর্থাত্ সুখবরকে ইংরাজিতে কী বলে? দয়া করে আমাকে জানান। 

এর আগে দ্য কপিল শর্মা শো'-এর একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়োতে কপিল জানিয়েছিলেন নতুন ওয়েব শো'য়ের জন্য ওজন ঝরাচ্ছেন তিনি।

বন্ধ করুন