বাংলা নিউজ > বায়োস্কোপ > বধূনির্যাতনের শিকার শিমুল, কোর্টে দাঁড়িয়ে পরাগের পরিবারের বিরুদ্ধে সাক্ষী নায়িকার, নতুন মোড় কার কাছে কইয়ে

বধূনির্যাতনের শিকার শিমুল, কোর্টে দাঁড়িয়ে পরাগের পরিবারের বিরুদ্ধে সাক্ষী নায়িকার, নতুন মোড় কার কাছে কইয়ে

কোর্টে দাঁড়িয়ে পরাগের পরিবারের বিরুদ্ধে সাক্ষী শিমুলের

Kar Kache Koi Moner Kotha: পরাগকে খুনের দায়ে জেলে শিমুল। তবে এবার কোর্টে নিজের সপক্ষে মুখ খুলল সে। বলল কোন কোন কথা?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এবার নতুন টানটান মোড় হাজির! পরাগকে খুনের মিথ্যে দায়ে জেলে শিমুল। চলছে তাদের কেসের শুনানি। এমন সময় কোর্টে দাঁড়িয়ে বিচারকের সামনে তাঁর সঙ্গে এতদিন ধরে হয়ে আসা অত্যাচারের বিরুদ্ধে মুখ খুলল সে। জানাল পরাগ একা নয়, তার দেওর, শাশুড়িও তার সঙ্গে অকথ্য অত্যাচার করেছে। তাকে বাড়ির বাইরে বের করে দিয়েছে কথায় কথায়। মারতে পর্যন্ত গিয়েছে।

শিমুল জানায় একমাত্র তার ননদ তার পাশে ছিল। তার এবং শতদ্রুর সম্পর্ক নিয়েও মিথ্যে জলঘোলা করা হচ্ছে বলে দাবি করে সে। শিমুল সাফ সাফ জানিয়ে দেয় সে এবং শতদ্রু খালি বন্ধু। আর বন্ধুরা যেমন একে অন্যের পাশে থাকে তারা তেমনই ছিল। যদি সন্দেহ হয় বিচারক যেন শতদ্রুর থেকেই জেনে নেয়।

আরও পড়ুন: নীল-তৃণার কোচিংয়েই প্রেমের হাতেখড়ি! ভ্যালেন্টাইন্স ডের আগে স্মৃতি হাতড়ে বললেন 'প্রথম দেখায় ভালোবাসিনি...'

আরও পড়ুন: প্রথম ঝলকেই বাইক নিয়ে খেল 'সারফিরা' অক্ষয়ের, কবে আসছে সুপারহিট সুরারাই পত্তরুর হিন্দি রিমেক?

অন্যদিকে পুতুলকে বিয়ে করার প্রস্তাব আগেই দিয়েছে তার স্যার। আগামী রবিবার পুতুল এবং তার মা ছেলেটিদের বাড়ি যাবে। এখন দেখার পালা এটাই যে পুতুলের স্যারের পরিবার তাকে কীভাবে মেনে নেয়। 'হাবলি' পুতুলের স্বপ্ন সত্যি হবে? সে কি আদৌ বিয়ের পিঁড়িতে বসবে? নাকি ভেঙে যাবে সেই স্বপ্ন?

আরও পড়ুন: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

আরও পড়ুন: প্রেমে পড়লেই ঝামেলায় পড়েন ঐন্দ্রিলা! দিদি নম্বর ওয়ানে মিলির পাপড়ি বললেন, 'আসলে আমি কাউকে...'

কার কাছে কই নতুন কথার নতুন প্রোমো

সম্প্রতি কার কাছে কই মনের কথা ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। এই নতুন ভিডিয়োতে দেখা যাচ্ছে শিমুল নিজেকে নিরপরাধ প্রমাণ করে জেল থেকে ছাড়া পেয়েছে। আর সে জেল থেকে ছাড়া পেয়েই তার শ্বশুর বাড়িতেই ফিরেছে। বউকে দেখে যারপরনাই খুশি তার শাশুড়িও। হবে নাই বা কেন, এতদিন যে শিমুল তাদের জন্য কম কিছু করেনি। অন্যদিকে তার মেয়ে পুতুলও যে শিমুলের জন্য অপেক্ষা করে অসুস্থ হয়ে পড়েছে। তাই বউমা আসতেই তাকে বরণ করে তুলতে যায় মধুবালা দেবী। বলেন তিনি জানতেন সত্যের জয় হবেই।

কিন্তু এবার আর শাশুড়ির মিঠে কথায় মোটেই মন গলে না শিমুলের। সে সাফ জানিয়ে দেয় সে এবার এসেছে এখান থেকে চলে যাবে বলে। তখন পরাগ এসে তাকে অনুরোধ করে যদি তারা তাদের সম্পর্কটা আরেকবার নতুন করে শুরু করতে পারে। স্বামীর মুখে এই কথা শুনে হাত থেকে ব্যাগ পরে যায় শিমুলের। কেঁদে ফেলে সে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা আমার সৌভাগ্যের প্রতীক- মায়ের উপস্থিতিতেই PSL-এ শতরান করার পর দাবি বাবর আজমের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.