বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: প্রেমে পড়লেই ঝামেলায় পড়েন ঐন্দ্রিলা! দিদি নম্বর ওয়ানে মিলির পাপড়ি বললেন, 'আসলে আমি কাউকে...'

Didi No 1: প্রেমে পড়লেই ঝামেলায় পড়েন ঐন্দ্রিলা! দিদি নম্বর ওয়ানে মিলির পাপড়ি বললেন, 'আসলে আমি কাউকে...'

প্রেমে পড়লেই ঝামেলায় পড়েন ঐন্দ্রিলা!

Didi No 1: মিলি ধারাবাহিকে নায়িকাকে জ্বালিয়ে পুড়িয়ে শেষ করে দিচ্ছে পাপড়ি ওরফে ঐন্দ্রিলা বসু। এবার সেই বিষয়ে দিদি নম্বর ওয়ানে কী বললেন অভিনেত্রী?

দিদি নম্বর ওয়ানে এদিন প্রিয় বন্ধুদের সঙ্গে খেলতে এসেছিলেন জনপ্রিয় তারকারা। ছিলেন ঐন্দ্রিলা বসু, আভেরি সিংহ রায়, শ্রীমা ভট্টাচার্য প্রমুখ। সেখানেই নেতিবাচক চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতার কথা জানালেন ঐন্দ্রিলা বসু।

দিদি নম্বর ওয়ানে ঐন্দ্রিলা বসু

দিদি নম্বর ওয়ানে বন্ধুর সঙ্গে খেলতে এসেছিলেন ঐন্দ্রিলা বসু। সেখানে এসেই তিনি জানালেন নেতিবাচক চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতার কথা। ঐন্দ্রিলাকে বর্তমানে জি বাংলার জনপ্রিয় মেগা মিলিতে দেখা যাচ্ছে। সেখানে তিনি পাপড়ির ভূমিকায় অভিনয় করছে, যে উঠতে বসতে নায়িকার জীবনে সমস্যা তৈরি করে।

আরও পড়ুন: গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ, ফ্লাওয়ার্সের কভার ভাইরাল হতে বললেন, 'আশা করব...'

আরও পড়ুন: 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

অভিনেত্রী এদিন তাঁর অভিজ্ঞতার কথা জানিয়ে বলেন, 'এই সেদিন একটু নন্দনে গিয়েছিলাম। তখন এক মহিলা আমায় দেখে তাঁর সঙ্গীকে বলে ওঠেন ওই দেখ পাপড়ি। মিলির পাপড়ি যাচ্ছে। টিভিতে দেখলে কী বদমাইশ লাগে, অথচ কী মিষ্টি বল। তারপর উনি নিজে এসেই আমায় বললেন মিলি খুব ভালো। ওর সঙ্গে খুব দুষ্টুমি করো। ওকে ভুল বুঝো না।' তাঁর কথা শুনে হেসে গড়িয়ে পড়েন রচনা সহ বাকি সকলেই।

এরপর তাঁর প্রেমের প্রসঙ্গ উঠতে তিনি বলেন, 'আসলে আমার প্রচুর ছেলে বন্ধু। সবাইকে দেখলেই ভাই পাতিয়ে ফেলি। ফলে কাউকে পছন্দ হলেও ঠিক বলে উঠতে পরই না। এক্সপ্রেস করতে পারি না।' যদিও তাঁর সঙ্গে আসা বন্ধুটি জানান ঐন্দ্রিলার ঘনঘন ফোন আসে মিলির সেটে যা এলেই তিনি বাইরে চলে যান। অন্তত আধ ঘণ্টা কথা বলেন। সেই প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল হয়ে যান ঐন্দ্রিলা। যদিও খোলসা করেননি যে তিনি আদৌ প্রেম করছেন কিনা।

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

আরও পড়ুন: প্রেমিকের দল ফুটবল ম্যাচ জিততেই এক ছুটে মাঠে হাজির টেলর সুইফ্ট! কেলসিকে জাপটে ধরে ভরিয়ে তুললেন চুমুতে

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.