বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈরি হতে চলেছে আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক, ঘোষণা করণ জোহরের
শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক তৈরি করবেন করণ জোহর। ছবি সৌজন্যে -ট্যুইটার
শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক তৈরি করবেন করণ জোহর। ছবি সৌজন্যে -ট্যুইটার

তৈরি হতে চলেছে আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক, ঘোষণা করণ জোহরের

  • এবার আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক তৈরি করতে চলেছেন করণ জোহর। ট্যুইট করে জানালেন সেকথা। ছবির নাম 'ফ্রি'.রিচালকের আসনে দেখা যাবে মন্টু বাস্সি-কে। মোট ২১টি ভাষায় মুক্তি পাবে 'ফ্রি'।

এইমুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রির 'মহীরুহ' ও অন্যতম সফল প্রযোজনা সংস্থার নাম 'ধর্মা প্রোডাকশনস'. সংস্থার কর্ণধার করণ জোহর সফল প্রযোজকের পাশাপাশি বলিপাড়ার প্রথম সারির পরিচালকের মধ্যেও অন্যতম একজন ব্যক্তিত্ব। এবার আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক তৈরি করতে চলেছেন করণ। ছবির নাম হতে চলেছে 'ফ্রি' অর্থাৎ মুক্তি। নিজেই ট্যুইট করে সেই খবরের ঘোষণা করলেন করণ। ছবিতে উঠে আসবে এই জনপ্রিয় ভারতীয় আধ্যাত্মিক গুরুর জীবনের নানা অজানা তথ্য ও না বলা গল্প। ছবির মূল উদ্দেশ্যে যে হবে জনসাধারণের মধ্যে ইতিবাচক চিন্তা ও ধ্যান ধারণা ছড়ানো, জানা গেছে সেকথাও। তবে এক্ষেত্রে ছবির প্রযোজক ও পরিবেশক হিসেবেই সমস্ত করবেন করণ। পরিচালকের আসনে দেখা যাবে মন্টু বাস্সি-কে। মোট ২১টি ভাষায় মুক্তি পাবে 'ফ্রি'। 

প্রসঙ্গত, গত বছর লকডাউন চলাকালীন শ্রী শ্রী রবি শঙ্করের সঙ্গে একটি আলোচনা সভাতেও দেখা গেছিল করণকে। 'হার্ট টু হার্ট' নামের ওই অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন এই প্রখ্যাত পরিচালক-প্রযোজক। নেটমাধ্যমে সম্প্রসারিত হওয়া ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রী শ্রী রবি শঙ্কর। জীবনের নানান সমস্যার কথা ও তার সমাধানের পথ আলোচনার পাশাপাশি মানসিক সুস্থতা বজায় রাখার বিভিন্ন উপায়ের কথাও উঠে এসেছিল ওই বিদগ্ধ আলোচনা অনুষ্ঠানে।

বন্ধ করুন