বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar on Tota Roy Chowdhury's Character: টোটার অভিনীত চরিত্রটা তাঁর নিজের আদলে বানানো, চমকে দিলেন করণ জোহর

Karan Johar on Tota Roy Chowdhury's Character: টোটার অভিনীত চরিত্রটা তাঁর নিজের আদলে বানানো, চমকে দিলেন করণ জোহর

টোটা অভিনীত চরিত্র নিয়ে কী বললেন করণ?

Karan Johar, Tota Roy Chowdhury and RARKPK: করণ জোহর বললেন, কীভাবে টোটা রায়চৌধুরী অভিনীত চরিত্রটির কথা ভেবেছেন তিনি।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ পর্দায় দাপিয়ে ব্যবসা করছে। এই ছবিতে অভিনয় করেছেন বেশ কয়েক জন বাঙালি অভিনেতা-অভিনেত্রী। তবে তাঁদের মধ্যে বাঙালিদের কাছে খুব স্পেশাল টোটা রায়চৌধুরী। তাঁর অভিনয় এবং বিশেষ করে একটি নাচের দৃশ্য দর্শকদের মন জয় করে নিয়েছে। এবার করণ জোহর জানালেন, কীভাবে টোটা অভিনীত চরিত্রটির কথা তিনি ভেবেছন। বললেন, এটি আসলে তাঁর নিজের আদলে তৈরি। 

(আরও পড়ুন: রকি-রানির দাদাগিরি দেখতে সিনেমাহলে খোদ দাদা! সৌরভের সঙ্গে গেলেন কে)

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র মাধ্যমে পরিচালক হিসাবে ফিরে এসেছেন করণ। প্রায় ৭ বছর পরে তাঁকে আবার এই ভূমিকায় দেখা গিয়েছে। ছবিতে রণবীর সিং, আলিয়া ভাটের মতো তাবড় তারকা রয়েছেন। এই ছবিতে টোটা রায়চৌধুরীকে দেখা গিয়েছে আলিয়ার চরিত্রটির বাবার ভূমিকায় অভিনয় করতে। যে চরিত্রটি একজন পেশাদার কত্থক শিল্পীর। মঞ্চে এই নাচটি নাচার পর থেকে তাকে নানা ধরনের অপমানের মুখে পড়তে হয়েছে। তার কারণ অনেকেরই ধারণা, কত্থক একটি মেয়েলি নাচ। সেই চরিত্রটিই সব অপমানের জবাব দিয়ে দেয়, যখন তার হবু জামাই (রণবীর অভিনীত চরিত্রটি) তার সঙ্গে কত্থক নাচের ক্লাসে যোগ দেয়। এবং মঞ্চে একসঙ্গে নাচে। এই ছবিতে ‘ডোলা রে ডোলা’ গানের সঙ্গে টোটা এবং রণবীরকে নাচতে দেখা গিয়েছে। আর সেই নাচটি মারাত্মক জনপ্রিয় হয়েছে দর্শক মহলে। 

(আরও পড়ুন: RARKPK নিয়ে লম্বা পোস্ট অনুরাগ কাশ্যপের, করণকে নিয়ে কথা বলতেও ছাড়লেন না)

টোটা অভিনীত এহেন চরিত্রটি নিয়েই মন্তব্য করেছেন করণ জোহর। এক সংবাদমাধ্যমকে দেওযা সাক্ষাৎকারে করণ বলেছেন, ‘এটি পুরোটাই আমি ব্যক্তিগত ভাবে কী বিশ্বাস করি, তার উপর নির্ভর করছে। যখন ছোট ছিলাম, আমিও তথাকথিত ভাবে খুব মেয়েলি ছিলাম। আমি হিন্দি গানের সঙ্গে নিজের ঘরে নাচতাম।’ করণ জানিয়েছেন, তাঁর বাবা যশ জোহর কোনও দিন এটি খারাপ ভাবে নেননি। বরং ‘ডফলি ওয়ালে’ গানের সঙ্গে তাঁর নাচ দেখে বাবা প্রশংসাই করেন। ‘আমার বাবা আমার নাচ মন দিয়ে দেখতেন। তালি দিয়ে উৎসাহ দিতেন। যখন বাড়িতে আমার বা বাবার বন্ধুরা আসতেন, বাবা বলত, করণ সবাইকে ওই নাচটা করে দেখাও। এই সময়ে কেউই আমায় বলেননি এর মধ্যে ভুল কিছু ছিল। তাই আমিও এর পরে আস্তে আস্তে বড় হই এটা ধরে নিয়েই যে, এর মধ্যে কোনও কিছু ভুল নেই। কিন্তু কলেজে যাওয়ার পরে বুঝতে পারি, আমি যা ভাবছি, তা ঠিক নয়। সকলে আমার এই পছন্দের বিষয়টি দেখে হাসতে পারে।’

এখানেই শেষ নয়। করণ এর পরে বলেন, ‘যা তা বলা হতে পারে এই নিয়ে। আমি এই কথাগুলো শুনেই বড় হয়েছি। এগুলো আমার মনের মধ্যে গেঁথে আছে। আর তাই বলতে পারি, টোটার চরিত্রটা আমার এই ছোটবেলার স্মৃতি থেকেই বানানো।’ করণের কথায়, প্রতিভার কোনও নারী-পুরুষ হয় না। লিঙ্গবৈষম্যের এই ধারণায় তিনি বিশ্বাসী নয় বলেও জানিয়েছেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! রাগ চেপে রাখলেন রোনাল্ডো-ভিডিয়ো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.