বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: 'সিয়াজে চড়ে এসেছে,গরীব দেখাচ্ছে পুরো', সিদ্ধার্থের বাড়ির নীচে কটাক্ষ করণবীরকে
মিডিয়াকে একহাত নিলেন করণবীর বোহরা 
মিডিয়াকে একহাত নিলেন করণবীর বোহরা 

Sidharth Shukla: 'সিয়াজে চড়ে এসেছে,গরীব দেখাচ্ছে পুরো', সিদ্ধার্থের বাড়ির নীচে কটাক্ষ করণবীরকে

  • মারুতি সুজুকি সিয়াজ-এর মতো কমদামী গাড়ি চড়ে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে পৌঁছানোয় করণবীর বোহরাকে ট্রোল করেন এক মিডিয়া কর্মী। সপাট জবাব দিলেন অভিনেতা। 

সিদ্ধার্থ শুক্লার আচমকা মৃত্যুর খবরে হতবাক তাঁর টিভি ইন্ডাস্ট্রির বন্ধুরা। বৃহস্পতিবার বেলায় এই দুঃসংবাদ পাওয়া মাত্রই সিদ্ধার্থের অন্ধেরির অ্যাপার্টমেন্টে ছুটে গিয়েছিলেন অভিনেতা করণবীর বোহরা। সেখানেই সংবাদমাধ্যমকর্মীদের একাংশ তাঁর গাড়ি নিয়ে মসকরা করায় চটলেন তারকা। এদিন মারুতি সুজুকি সিয়াজ (Maruti Suzuki Ciaz)-এ সিদ্ধার্থের বাড়ি পৌঁছেছিলেন করণবীর ও তাঁর স্ত্রী টিজে সিধু। 

ইনস্টাগ্রামের দেওয়ালে করণ একটি ভিডিয়ো শেয়ার করে নেন, সেখানে দেখা যাচ্ছে করণবীর ও টিজে সিদ্ধার্থের অ্যাপার্টমেন্টের নীচে নিজেদের গাড়ির জন্য অপেক্ষা করছেন। একজন ব্যক্তিকে সেই ভিডিয়োয় বলতে শোনা যায়, ‘সিয়াজে করে এসেছে, গরীব গবীর দেখাচ্ছে এদেরকে’। অ্যাপার্টমেন্টের নীচে দাঁড়িয়ে থাকা বেশ কিছু পুলিশ আধিকারিকের সঙ্গে কথা বলে সটান গাড়িতে উঠে যান করণবীর।

করণবীর ভিডিয়োর ক্যাপশনে যোগ করেন, ‘সিয়াজে করে এসেছে, গরীব গবীর দেখাচ্ছে … তো কী মনে করেন আমরা কোনও ফাইভ স্টার অ্যাপিয়ারেন্সের জন্য গিয়েছিলাম? আমরা এক শোকার্ত মায়ের সঙ্গে দেখা করতে এসেছিলাম যে সদ্য নিজের ছেলেকে হারিয়েছে। আর সংবাদমাধ্যমের কিছু মানুষজন এইসব নোটিশ করছে এমন শোকের একটা মহলে… এদের জন্যই প্রেসের নাম খারাপ হয়েছে’

সিদ্ধার্থের মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না সহকর্মী বন্ধুরা। করণবীর এক সাক্ষাত্কারে জানিয়েছেন, গত সপ্তাহেই সিদ্ধার্থ তাঁকে জানিয়েছিলেন খুব শীঘ্রই করণ-টিজের ছোট মেয়ে জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন। 

বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে না-ফেরার দেশে চলে গেলেন হিন্দি টেলিভিশনের অন্যতম উজ্বল তারকা সিদ্ধার্থ শুক্লা। কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। শুক্রবার ওশিওয়াড়া মহাশ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে সিদ্ধার্থের শেষকৃত্যে সম্পন্ন হয়। অন্ত্যেষ্টিক্রিয়ায় হাজির ছিলেন সিদ্ধার্থের মা রীতা শুক্লা, প্রয়াত অভিনেতার দুই দিদি, চর্চিত প্রেমিকা শেহনাজ গিল এবং কাছের বন্ধুরা। ছিলেন আলি গোনি, আসিম রিয়াজ, পরশ ছাবরা, মাহিরা খান, অভিনব শুক্লা, জয় ভানুশালি, মাহি ভিজ, রাহুল মহাজন, বিকাশ গুপ্তা, আরতি সিং, শেফালি জরিওয়ালারা।

বন্ধ করুন