করিনা জানালেন তাঁর প্রিয় কো-স্টার হল আমির খানের এই বালিশ! (ছবি-ইনস্টাগ্রাম)
করিনা জানালেন তাঁর প্রিয় কো-স্টার হল আমির খানের এই বালিশ! (ছবি-ইনস্টাগ্রাম)

বার্থ ডে বয় আমিরের ঘুমন্ত ছবি প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান

  • শনিবার অভিনেতা আমির খানের ৫৫তম জন্মদিন। এবছর জন্মদিনে লাল সিং চড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কাজের ফাঁকে ঘুমন্ত আমির খানকে লেন্সবন্দী করলেন কো-স্টার করিনা।

শনিবার বলিউড সুপরাস্টার আমির খানের জন্মদিন। এই বছর জন্মদিনটা কাজের মধ্যে দিয়েই উদযাপন করছেন বি-টাউনের মিস্টার পারফেকশানিস্ট। এদিন বার্থ ডে বয় আমিরের একটি ঘুমন্ত ছবি পোস্ট করলেন তাঁর লাল সিং চড্ডা কো-স্টার করিনা কাপুর খান।

ইনস্টাগ্রামে পা রাখার পর থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন বেবো। এদিন চাটার্ড প্লেনে ক্লান্ত বার্থ ডে বয় আমির বালিশ জড়িয়ে ঘুমের দেশে ডুব দিয়েছেন, আর সেই মুহূর্ত মুঠোফোনে লেন্সবন্দী করে করিনা লিখেছেন- আমার প্রিয় সহ অভিনেতা আমির খানে বালিশ!


হ্যাঁ, এই বালিশটি হামেশাই নিজের সঙ্গে রাখেন আমির। প্লেনে চড়ার সময়ও এটি আমিরের সহযাত্রী হয়।১৯৯৪ সামে মু্ক্তিপ্রাপ্ত, টম হাঙ্কস ও রবিন রাইট অভিনীত জনপ্রিয় হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল হিন্দি রিমেক লাল সিং চড্ডা। আপতত পঞ্জাবে এই ছবির শ্যুটিং সারছেন আমির-করিনা। দুদিন আগেই অমৃতসরে হলুদ সর্ষে খেতের সামনে পঞ্জাবি সঙ্গীতশিল্পী গিপ্পী গেরেওয়াল পুত্রকে কোলে নিয়ে আমিরের ছবি প্রকাশ্যে এসেছে। যা নিমেষে ভাইরাল হয়ে যায়।

এ বছর ভ্যালেন্টাইনস ডে-র দিনই আমির খান শেয়ার করেছিলেন লাল সিং চড্ডায় করিনার ফার্স্ট লুক। ছবিতে ভালোবাসার আলিঙ্গনে লাল সিং চড্ডাকে জড়িয়ে ছিলেন করিনা। এই পোস্টার শেয়ার করে আমির জানিয়েছিলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে করিনা। আমার ইচ্ছা আমি সব ছবিতেই তোমার সঙ্গে রোম্যান্স করতে পারি..এটা আমার খুব স্বাভাবিক লাগে। ভালোবাসা’।


এর আগে থ্রি ইডিয়টস, তলাশের মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন আমির-করিনা। গত বছর নিজের জন্মদিনে লাল সিং চড্ডার আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন আমির।সিক্রেট সুপারস্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন পরিচালিত লাল সিং চড্ডা মুক্তি পাবে ২০২০-র ক্রিসমাসে।


বন্ধ করুন