বাংলা নিউজ > বায়োস্কোপ > মাতৃত্বের আভা আরও ফুটে উঠেছে, গোলাপি গাউনে লেন্সবন্দি করিনা
করিনার মাতৃত্বকালীন দ্যুতি চমকে দিচ্ছে 
করিনার মাতৃত্বকালীন দ্যুতি চমকে দিচ্ছে 

মাতৃত্বের আভা আরও ফুটে উঠেছে, গোলাপি গাউনে লেন্সবন্দি করিনা

  • মম টু বি করিনার মাতৃত্বকালীন আভা ঠিকরে পড়ল নতুন ছবিতে। গর্ভাবস্থার একদম শেষ পর্যায়েও কাজ থেকে ছুটি নেই 

নিজের টিমের সঙ্গে লেন্সবন্দি হলেন মম টু বি করিনা কাপুর খান। গোলিপি মিডি ড্রেসে সেখানে তাঁর মাতৃত্বের আভা নজর কাড়ল নেটিজেনদের। 

ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘অপেক্ষা করছি উৎসুক হয়ে... শ্যাম্পেন বন্ধুরা! আমার প্রিয়জনেদের সঙ্গে.. তোমাদের সঙ্গে থাকতে পেরে খুব খুশি’। অভিনেত্রীর সঙ্গে ছবিতে দেখা গিয়েছে, তাঁর কস্টিউম ডিজাইনার মিকি কন্ট্রাক্টর, ম্যানেজার পুনম দামানিয়া, হেয়ার স্টাইলিস্ট ইয়ানি সাপাতরী এবং অন্যান্যকে।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি 
করিনার ইনস্টাগ্রাম স্টোরি 

অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেও নিজের কাজের সঙ্গে আপোস করেননি অভিনেত্রী। ওয়ার্কিং মাদার হওয়ার দরুন, সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর কাছে কোন প্ল্যান ছিল না তিনি কোনটা করবেন। তিনি কখনোই ঘরে পা তুলে বসে থাকার মতো ব্যক্তিত্ব নন। তিনি যা করতে চান তাই করেন। গর্ভাবস্থায় এবং তাঁর পরেও তিনি কাজ করে যেতে চান। অনেকেই বলেন অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করা যায় না?  অভিনেত্রীর কথায়, কাজ করলে তিনি খুশি থাকেন এবং বেবিও সুস্থ থাকবে। ‘ডেলিভারির পরে তুমি যদি সুস্থ মনে করো  তাহলে সন্তান এবং কাজের মধ্যে সামঞ্জস্য রেখে চলতে পার, কাজ শুরু করা প্রয়োজন’। তিনি কর্মরতা মা হিসেবে গর্বিত অনুভব করেন।

গর্ভাবস্থায় সইফ আলি খানের ‘ভূল পুলিশ’ ছবির শ্যুটিং চালাকালীন অভিনেত্রী দিওয়ালির ছুটি কাটাতে ধর্মশালায় গিয়ে হাজির হয়ে ছিলেন। সম্প্রতি কাপুর পরিবারের সঙ্গে একযোগে ক্রিসমাস উদযাপন করে ছবি পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে। 

বন্ধ করুন