বাংলা নিউজ > বায়োস্কোপ > Karisma Kapoor: বয়ফ্রেন্ড তৈরিতে অনীহার কথা জানিয়ে বিরিয়ানিতে মন দিলেন করিশ্মা!
করিশ্মা কাপুর। (ছবি সৌজন্যে - টুইটার)

Karisma Kapoor: বয়ফ্রেন্ড তৈরিতে অনীহার কথা জানিয়ে বিরিয়ানিতে মন দিলেন করিশ্মা!

  • সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় করিশ্মা কাপুর। প্রায়শই ব্যক্তিগত জীবনের নানান টুকরো টাকরা মুহূর্তের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেন এই কাপুর-কন্যা।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় করিশ্মা কাপুর। প্রায়শই ব্যক্তিগত জীবনের নানান টুকরো টাকরা মুহূর্তের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেন এই কাপুর-কন্যা। ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকে আপাতত সিঙ্গেল রয়েছেন তিনি। দুই সন্তানকে মানুষ করার পাশাপাশি চুটিয়ে পার্টি করতেও ভোলেন না তিনি। নিজের নিয়মেই বাঁচেন 'লোলো'।

অনেকসময় ফিসফাস উঠেছে একসময়কার ডাকসাইটে বলি-নায়িকা কেন এখনও সিঙ্গেল? সে প্রশ্নের উত্তর অবশ্য আজও অধরা। সেসব ব্যাপার নিয়ে এতদিন মুখ না খুললেও সম্প্রতি সেই বিষয়ে একটি বেশ মজার ইঙ্গিত দিয়েছেন এই বলি-সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় নিজের দু'টি ছবি পোস্ট করেছেন করিশ্মা। দেখা যাচ্ছে কালোরঙা আউটফিটে রীতিমতো বাবু হয়ে বসে এক থালা বিরিয়ানি খাচ্ছেন তিনি। মাথায় চাপানো বাকেট টুপির দু'পাশে যত্ন করে বাঁধা লম্বা বিনুনি। আর টুপির উপরেই গোটা গোটা অক্ষরে লেখা,' আই ডোন্ট ডু বয়ফ্রেন্ডস।' ছবির ক্যাপশনে 'কুলি নম্বর ওয়ান' ছবির নায়িকার সংযোজন, 'আমি বয়ফ্রেন্ড বানাই না, বিরিয়ানি খাই।'

অভিনেত্রীর ফুরফুরে মেজাজের এই ছবি দেখে যে দিলখুশ নেটপাড়ার তা নেটিজেনদের হরেক কমেন্টস দেখেই দিব্যি টের পাওয়া যায়। কেউ করিশ্মার রূপের প্রশংসা করেছেন তো কেউ আবার মজা করে বিরিয়ানির ভাগ চেয়েছেন। কেউ কেউ তো অবিশ্বাসের সুরে কমেন্টই করে দিয়েছেন যে মনে হয় না এই এক প্লেট বিরিয়ানি করিশ্মা একাই খাবেন বলে! নেটিজেনদের পাশাপাশি অমৃতা অরোরা, সঞ্জয় কাপুররাও 'লোলো'র এই পোস্ট দেখে দিব্যি মজা পেয়েছেন।

প্রসঙ্গত, ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবিতে বলিপাড়ায় অভিনেত্রী হিসেবে পা রেখেছিলেন করিশ্মা। ‘জিগর’, ‘আনাড়ি’, ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘সাজন চলে সসুরাল’, ‘জিত’ এর মতো সব সুপারডুপার হিট ছবিতে অভিনয় করেছিলেন করিশ্মা। তবে বর্তমানে অনেকদিন হল সিনেমা থেকে দূরে আছেন করিশ্মা। যদিও ওটিটি প্ল্যাটফর্মে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই একবার মুখ দেখিয়েছেন তিনি।

বন্ধ করুন