বাংলা নিউজ > বায়োস্কোপ > ভুলভুলাইয়াতে কিয়ারা-কার্তিকের চুমুই সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের কারণ না তো?
সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপের কারণ হিসেবে কার্তিককে দায়ি করল নেটপাড়া। 
সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপের কারণ হিসেবে কার্তিককে দায়ি করল নেটপাড়া। 

ভুলভুলাইয়াতে কিয়ারা-কার্তিকের চুমুই সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের কারণ না তো?

  • সিদ্ধার্থ আর কিয়ারার ব্রেকআপের খবর এসেছে গত সপ্তাহেই। তারপর তো নিজের ইনস্টা পোস্টেও মন খারাপের আভাস দিয়ে গিয়েছেন ‘শোরশাহ’ অভিনেতা। 

সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির আলাদা হওয়ার খবর আপাতত রাষ্ট্র হয়ে গিয়েছে চারিদিকে। এমনকী, বলিপাড়ার অন্দরে তো এমনটাও খবর মন একদম ভালো নেই সিদ্ধার্থর। এভাবে যে ছাড়াছাড়ি হতে পারে তা যেন ভাবতেই পারছেন না তিনি। এদিকে কিয়ারা যদিও ব্যস্ত নিজের কাজ নিয়ে!

সোমবার কিয়ারা আডবানিকে দেখা গেল কার্তিক আরিয়ানের সাথে। শিমারি সিলভার বডি হাগিং পোশাকে দেখা মিলল তাঁর। কালো লেদার জ্যাকেট আর সাদা প্যান্টে কার্তিক। তবে দু'জনকে একসাথে দেখে একটুও ভালো লাগেনি সোশ্যাল মিডিয়ার। এমনকী, ‘কার্তিক’কে তো বিচ্ছেদের কারণ হিসেবেও দায়ি করলেন কেউ কেউ! কারও পরামর্শ, ‘সিদ্ধার্থের সাথে তোমাকে কিন্তু বেশি মানায়’। আরও পড়ুন: কিয়ারার সাথে ব্রেকআপে মন খারাপ সিদ্ধার্থর, তবে এটা কী করে বসলেন ‘শেরশাহ’ নায়ক!

প্রসঙ্গত, ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে একসঙ্গে দেখা যাবে কার্তিক আর কিয়ারাকে। মঙ্গলবার, ২৬ এপ্রিল ট্রেলার প্রকাশ্যে আসার কথা। শোনা যাচ্ছে, ছবিতে নাকি রয়েছে একটি জোরালো চুমু কার্তিক-কিয়ারার। আর সেটাই হবে সিনেমার ট্রেলারের বড় হাইলাইটস। অনিস বাজমি পরিচালিত এই ভূতুরে ড্রেমায় প্রথমবার একসাথে কাজ করতে চলেছেন কার্তিক আর কিয়ারা।

সিদ্ধার্থ আর কিয়ারার সম্পর্ক ভাঙার খবরে খুব মন খারাপ ভক্তদের। আর হবে নাই বা কেন, ‘শেরশাহ’ দেখার পর থেকেই দু'জনের বিয়ের আর্জি তুলতে শুরু করেছিলেন অনুরাগীরা! দুজনের এক পরিচিত বলিউড লাইফকে এই ব্রেকআপ নিয়ে জানিয়েছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ, বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো ওদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক’।

 

বন্ধ করুন