বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan-Pashmina Roshan: পশমিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই কার্তিকের, গুঞ্জন ওড়ালেন ঘনিষ্ঠ সূত্র, কী বললেন

Kartik Aaryan-Pashmina Roshan: পশমিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই কার্তিকের, গুঞ্জন ওড়ালেন ঘনিষ্ঠ সূত্র, কী বললেন

পশমিনা রোশনের সঙ্গে নাকি জমে উঠেছে কার্তিকের প্রেম কাহিনি?

Kartik Aaryan-Pashmina Roshan: রাজেশ রোশন কন্যা পশমিনা রোশনের সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান? গুঞ্জনের কতটা সত্যি?

একজন বলিউডের তারকা অভিনেতা, অন্য জন এখনও পা রেখে উঠতে পারেননি বলিউডে। জোর গুঞ্জন, তাঁরা নাকি প্রেম করছেন। শোনা গিয়েছে, হৃতিকের বোন পশমিনা রোশনের সঙ্গে নাকি প্রেম করছেন কার্তিক আরিয়ান। যদিও এটাকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিয়েছে তাঁদের ঘনিষ্ঠ সূত্র।

আসলে এটা কতটা সত্যি? ঘনিষ্ঠ সূত্র বলছে, ‘এই গুজবের সূত্রপাত কোথা থেকে কেউ জানে না। তবে এটা শুনে তাঁরা দুজনেই খুব বিরক্ত। কার্তিক কোনও সম্পর্কে নেই। পশমিনার ক্ষেত্রে, সবে মাত্র পথচলা শুরু করেছেন তিনি। এখন সবে প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেক্ষেত্রে অনেকেই মনে করতে পারে, এই ধরনের খবরে তাঁর কেরিয়ারের গতি প্রশস্ত করবে। তবে ও এখানে রোম্যান্স করতে আসেনি। তাঁকে তাঁর পেশায় ফোকাস করতে হবে, ছুটিতে নয়।’

আরও পড়ুন: এবার সঞ্চালকের ভূমিকায় শেহনাজ গিল, শুরু করলেন জীবনের নতুন ইনিংস

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে নাকি প্রায়শই হ্যাংআউট করতে দেখা যাচ্ছে কার্তিক-পশমিনাকে। কাজ না থাকলেই পশমিনার বাড়িতে দেখা মিলছে কার্তিকের, আবার কখনও কখনও পশমিনাও কার্তিকের বাড়িতে হাজির হচ্ছেন। এই নতুন সমীকরণ দেখে দুয়ে দুয়ে চার করছেন অনেকেই। ছবি শিকারিদের নজর এড়াতেও চেষ্টার কমতি নেই। 

জানা গিয়েছে, দিওয়ালিতে কার্তিক নিজের নতুন গাড়ি করে জুহুতে পশমিনাকে নিয়ে ঘুরেছেন। ‘লাভ আজ কাল’ কো-স্টার সারা আলি খানের পাশাপাশি কার্তিকের নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের সঙ্গেও। তবে এই প্রেম কাহিনির কোনও উপযুক্ত তথ্য-প্রমাণ মেলেনি।

উল্লেখ্য, হৃতিকের কাকা রাজেশ রোশনের মেয়ে পশমিনা। ছোট বোনেকে হামেশাই আগলে রাখেন হৃতিক। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন পশমিনা। ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর সঙ্গে রুপোলি সফর শুরু করবেন। বলিউডে পা রাখবার আগেই চর্চায় তিনি।

বন্ধ করুন