বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হচ্ছেন ‘ভবতারিণী’ তনুশ্রী! প্রথমবার শেয়ার করলেন বেবি বাম্পের ছবি
তনুশ্রী ভট্টাচার্য-র বেবি বাম্পের ছবি এল প্রকাশ্যে। (ছবি-ইনস্টাগ্রাম)
তনুশ্রী ভট্টাচার্য-র বেবি বাম্পের ছবি এল প্রকাশ্যে। (ছবি-ইনস্টাগ্রাম)

মা হচ্ছেন ‘ভবতারিণী’ তনুশ্রী! প্রথমবার শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

  • অভিনেত্রীকে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে নেটপাড়া। 

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের তনুশ্রী ভট্টাচার্য-র মা হওয়ার খবর পেয়েছিলেন আগেই। সন্তান আসার খবর পেয়েই ধারাবাহিক ছাড়েন অভিনেত্রী। সে সময় তনুশ্রী জানিয়েছিলেন, ‘ভবতারিণীর আশীর্বাদেই আমি মা হয়েছি’। এবার তিনি সামনে আনলেন বেবি বাম্পের ছবি। 

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে দীর্ঘদিন ধরে ‘মা ভবতারিণী’র চরিত্রে অভিনয় করেছেন তিনি। এদিন নিজের ইন্সটাগ্রামে বেবি বাম্প-সহ একটি ছবি পোস্ট করেন তনুশ্রী। নীল গাউনে অভিনেত্রীর চোখে মুখে ফেটে পড়ছে মাতৃত্বকালীন জেল্লা। দু'হাত দিয়ে আগলে রেখেছেন বেবি বাম্প। ছবি শেয়ার করে তনুশ্রী লেখেন, ‘জীবনের সবচেয়ে বড় পাওনা হল তোমার মধ্যে একটা প্রাণ বেড়ে উঠছে।’

অভিনেত্রী এই ছবিতে লাইক ও কমেন্টের বন্যা। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রীকে। সঙ্গে নিজের যত্ন নেওয়াও পরামর্শ দিয়েছেন। সম্পূর্ণা মণ্ডল, গীত রায়, শ্রুতি দাস, দিয়া চক্রবর্তীর মতো টলি তারকারাও অনেক ভালোবাসা জানিয়েছেন।

অগস্টেই অভিনয়ের কেরিয়ার থেকে সাময়িক ভাবে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। রাসমণীর সেট থেকে ফেয়ারওয়েলের ছবিও পোস্ট করেছিলেন। সেই ছবিতে ফুলের তোড়া হাতে দেখা গিয়েছিল হবু মা-কে। ছবিতে রয়েছেন ‘রামকৃষ্ণ’ অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা এবং সিরিয়ালে সদ্য পা রাখা ‘সারদামণি’ সন্দীপ্তা সেন। 

সেই ছবির ক্যাপশনে তনুশ্রী লিখেছিলেন, ‘এমন একটা টিম পেয়েছিলাম, তাই আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’ টিমের সকলকে এবং সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তনুশ্রী সেই সময়। বছর আড়াই আগেই সাত পাকে বাঁধা পড়ছিলেন তনুশ্রী, তাঁর বরও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ- পরিচালক শমীক। নায়িকা জানিয়েছেন, সন্তানের জন্য পরিকল্পনা করেননি, আচমকাই পেয়েছেন এই সুখবর।

বন্ধ করুন