বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushambi-Soumitrisha: সেটে হইচই করে কৌশাম্বীর জন্মদিন পালন,নেই শুধু মিঠাই! সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে
ফের দ্বন্দ্ব প্রকাশ্যে

Kaushambi-Soumitrisha: সেটে হইচই করে কৌশাম্বীর জন্মদিন পালন,নেই শুধু মিঠাই! সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে

  • মিঠাইয়ের সেটে কেক কাটলো নন্দা, আদৃত পাশে থাকলেও দেখা মিলল না মিঠাইরানির। 

আদৃতের জন্মদিনে বিতর্ক তৈরি হয়েছিল কেক খাওয়ানো নিয়ে। আর কৌশাম্বীর জন্মদিনে তো কেক কাটার অনুষ্ঠানটাই হয়ে গেল বিতর্কিত। দু-দিন আগে ছিল মিঠাই ধারাবাহিকের নন্দার জন্মদিন। এদিন সেটে সবার সঙ্গে হইচই করে কেক কাটলেন কৌশাম্বী। পাশে দাঁড়িয়ে ‘বেস্ট ফ্রেন্ড’-এর জন্য হ্যাপি বার্থ ডে গান গাইলেন আদৃত। ছিল হল্লা পার্টির বাকি সদস্যরাও। তবে এই সেলিব্রেশনে শামিল হননি সৌমিতৃষা।

নিপা-তোর্সা, সিদ্ধার্থদের নিয়েই শ্যুটিং সেটে জন্মদিন সেলিব্রেট করল ‘নন্দা’ কৌশাম্বি। সেইসময় কী সৌমিতৃষা সেটে ছিলেন না? সূত্রের খবর ওই সময় মিঠাইরানি সেটে ছিলেন তবে কৌশাম্বির জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত সেলিব্রেশনে যোগ দেননি। এই নিয়ে প্রশ্ন করা হলে সৌমিতৃষা এক সংবাদমাধ্যমকে জানান, ওই সময় লাঞ্চ ব্রেক চলছিল। তিনি মধ্যহ্নভোজ সারছিলেন।

সৌমিতৃষা আর কৌশাম্বীর ঝামেলার গুঞ্জন নতুন নয়। কয়েক মাস আগেই পরস্পরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন তাঁরা। ঝামেলার নেপথ্যে বারবার উঠে এসেছে আদৃত-কৌশাম্বীর সম্পর্কের ঘনিষ্ঠতার কথা। টেলিপাড়া সূত্রের খবর আদৃত রায়ের (উচ্ছেবাবু) সঙ্গে কৌশাম্বী চক্রবর্তীর (দিদিয়া) প্রেমের সম্পর্ক রয়েছে। আদৃতকে নিয়ে টানাপোড়েনের জেরেই কথাবার্তা বন্ধ সৌমিতৃষা-কৌশাম্বীর। যদিও এই গুঞ্জনকে বারবার উড়িয়ে দিয়েছেন সৌমিতৃষা। মিঠাই সম্প্রতি জানিয়েছেন, ‘একসঙ্গে কাজ করলে ঝামেলা তো হবেই! আমরা সকলে একসঙ্গে কাজ করি। সকলের সঙ্গেই ঝগড়াঝাটি হয়। আবার ঠিকও হয়ে যায়। এমন দিকে বিষয়টা নিয়ে যাওয়া হচ্ছে যেন আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল! যেটা একেবারেই সত্যি নয়’।

এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে সৌমিতৃষা জানান প্রত্যেক অভিনেতা বা অভিনেত্রীর ব্য়ক্তিগত জীবন রয়েছে, সেটা অনুরাগীদের মাথায় রাখা উচিত। অভিনেত্রী বলেন, ‘ আদৃত কারও সঙ্গে প্রেম করতে পারে। আমি কারও সঙ্গে প্রেম করতে পারি। সেটাই তো স্বাভাবিক! দর্শকরা আমাদের অনস্ক্রিন জুটিকে পছন্দ করে। ফলে আমাদের আলাদা দেখতে তাঁদের ভালো লাগে না হয়ত। তবে আমার মতে, এখন দর্শক অনেক পরিণত। তাঁরা সবটাই বোঝে। ফলে অযথা বিতর্ক তৈরি করে লাভ নেই।’

অন্যদিকে জন্মদিনটা আদৃতের সঙ্গেই কাটিয়েছেন কৌশাম্বী, তা নিজের মুখেই জানিয়েছেন। কৌশাম্বীর দাদা, আদ্রিত আর কাছের বন্ধু আর্যেশের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘দিনটা দারুণ কাটলো’। 

বন্ধ করুন