বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: খুদে প্রতিযোগীর ধমক খেয়ে অপ্রস্তুত, কাঁচুমাচু স্বরে ‘সরি’ চাইলেন অমিতাভ!
খুদে প্রতিযোগীর কাছে ক্ষমা চাইলেন অমিতাভ। (ফাইল ছবি)
খুদে প্রতিযোগীর কাছে ক্ষমা চাইলেন অমিতাভ। (ফাইল ছবি)

KBC 13: খুদে প্রতিযোগীর ধমক খেয়ে অপ্রস্তুত, কাঁচুমাচু স্বরে ‘সরি’ চাইলেন অমিতাভ!

  • কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক।এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ।

কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। এই সপ্তাহে স্কুলের পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ হট সিটে বসে।‘কৌন বনেগা ক্রোড়পতি’ এপিসোডে হাজির হয়েছে এক খুদে প্রতিযোগী। তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে বিগ বি-কে। চলতি সপ্তাহের এপিসোডগুলোতে খুদেরা এসে হাজির হয়েছে। এরই মধ্যে সেই খুদে প্রতিযোগীর কাছে 'ধমক' পর্যন্ত খেলেন বিগ বি! শুধু তাই নয়, কাঁচুমাচু স্বরে এরপর বলি-তারকাকে ক্ষমা চাইতেও দেখা গেছে।

সেই খুদে প্রতিযোগীর সঙ্গে শো-এর মাঝে 'ভূতনাথ' ছবির সংলাপ বলতে ব্যস্ত অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সেই খুদে প্রতিযোগীর সঙ্গে শো-এর মাঝে 'ভূতনাথ' ছবির সংলাপ বলতে ব্যস্ত অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। সেখানে দেখা যাচ্ছে হট সিটে বসা ছোট্ট মেয়েটির মাথায় পরা বেড়াল মার্কা কিটি হেয়ারব্যান্ড(কিটি হেয়ারব্যান্ড) দেখে ছদ্ম কৌতূহলে অমিতাভের প্রশ্ন, 'একি! আপনি তো মানুষ। তাহলে বিড়াল কেন সেজেছেন?' প্রতিযোগীর চটপট জবাব, 'আমি বিড়াল খুব ভালোবাসি তাই'। এরপর কথার ফাঁকে তার এক স্কুল শিক্ষিকার ধমক বেশ কড়া গলায় নকল করে দেখায় সেই খুদে। সেই 'ধমক' খাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে উল্টো দিকে বসা কেবিসি হোস্ট এক বাধ্য ছাত্রের মতো কাঁচুমাচু গলার স্বরে 'সরি'-ও বলে ওঠেন।

একেবারে শেষপাতে ২০০৮ সালে অমিতাভ অভিনীত 'ভূতনাথ' ছবির একটি দৃশ্যের সংলাপ বলে ওঠেন ওই খুদে। পাল্লা দিয়ে তার সঙ্গে অভিনয় করেন অমিতাভও। বলে ওঠেন সেই ছবিতে বলা নিজের কিছু সুপারহিট সংলাপ। উল্লেখ্য, এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতবেন তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তাঁরা তা ব্যবহার করতে পারবেন।

বন্ধ করুন