বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দি ভার্সনে সবথেকে দ্রুত ২৫০ কোটির ব্যবসা KGF 2-এর, পিছনে ফেলল ‘বাহুবলি ২’-কে

হিন্দি ভার্সনে সবথেকে দ্রুত ২৫০ কোটির ব্যবসা KGF 2-এর, পিছনে ফেলল ‘বাহুবলি ২’-কে

‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর বক্স অফিস কালেকশন দেশজুড়ে কত জানেন?

মুক্তির ৭ দিন পরেও বক্স অফিসে রাজত্ব বজায়, মোট কত কোটির ব্যবসা করল ‘কেজিএফ চ্যাপ্টার ২’?

গত ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড ব্রেক করছে এই ছবি। মাত্র দু'দিনে বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দিনেই ছবিকে সুপারহিট ঘোষণা করে দিয়েছে দর্শক। তেমনি বিশ্বব্যাপী বক্স অফিসে নিজের রাজত্ব বজায় রাখছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

সাত দিনে বাহুবলী: দ্য কনক্লুশন, দঙ্গল, এবং টাইগার জিন্দা হ্যায়-এর মতো অন্যান্য ব্লকবাস্টার হিট ছবিতে পিছনে ফেলে এগিয়ে চলেছে ‘কেজিএফ ২’। ফিল্ম ট্রেড অ্য়ানালিটিক্স তরণ আদর্শ বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, '#KGF2 সবথেকে দ্রুত ২৫০ কোটির ব্যবসা করেছে। বৃহস্পতিবার ৫৩.৯৫ কোটি, শুক্রবার ৪৬.৭৯ কোটি, শনিবার ৪২.৯০ কোটি, রবিবার ৫০.৩৫ কোটি, সোমবার ২৫.৫৭ কোটি, মঙ্গলবার ১৯.১৪ কোটি, বুধবার ১৬.৩৫ কোটি, এখনও পর্যন্ত ছবির হিন্দি ভার্সন মোট ২৫৫.০৫ কোটি টাকার ব্যবসা করেছে দেশজুড়ে।'

টুইটে আরও উল্লেখ করা হয়েছে, KGF 2 সাত দিনে যে মাইলস্টোন ছুঁয়েছে বাহুবলী ২-কে সেখানে পৌঁছোতে ৮ দিন সময় লেগেছিল। তিনটি হিন্দি ছবি - দঙ্গল, সঞ্জু এবং টাইগার জিন্দা হ্যায় - তৃতীয় স্থানে রয়েছে, প্রতিটি ছবি ১০ ​​দিনে বক্স অফিসে ২৫০ কোটির ব্যবসা করেছিল।

আরও পড়ুন: দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের মধ্যে ফারাক কোথায়? মুখ খুললেন সঞ্জয় দত্ত

মহামারী-পরবর্তী সময়ে যশের ছবি তৃতীয় স্থানে রয়েছে যারা এই ২৫০ কোটির মাইলস্টোন ছুঁয়েছে। মহামারীর পরবর্তী সময় দেশজুড়ে কাশ্মীর ফাইলস এবং RRR-এর হিন্দি সংস্করণ একমাত্র এতটা ব্যবসা করেছে।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ দেখাবে যশ অর্থাৎ রকি কোলার গোল্ড ফিল্ডের দায়িত্ব নেওয়ার পরে কী কী হয়। যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেট্টি, রবিনা ট্যান্ডন রয়েছেন মুখ্য চরিত্রে। ছবির তৃতীয় পার্টের কাজও কিন্তু শুরু হয়ে গিয়েছে!

 

 

বন্ধ করুন