বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে পানভেলের ফার্মহাউসে জমে উঠছে সলমন-জ্যাকলিনের প্রেম,সামনে এল 'তেরে বিনা'
মঙ্গলবার প্রকাশ্যে এল তেরে বিনা (ছবি সৌজন্যে-ইউটিউব)
মঙ্গলবার প্রকাশ্যে এল তেরে বিনা (ছবি সৌজন্যে-ইউটিউব)

লকডাউনে পানভেলের ফার্মহাউসে জমে উঠছে সলমন-জ্যাকলিনের প্রেম,সামনে এল 'তেরে বিনা'

  • লকডাউনে শহুরে কোলাহল থেকে দূরে পানভেলের ফার্মহাউসে খোশমেজাজে সলমন-সলমন। মহারাষ্ট্রের এই প্রত্যন্ত গ্রামে জমে উঠেছে ‘কিক’ জুটির প্রেম।

লকডাউনে শহুরে কোলাহল থেকে দূরে পানভেলের ফার্মহাউসে খোশমেজাজে সলমন-সলমন। মহারাষ্ট্রের এই প্রত্যন্ত গ্রামে জমে উঠেছে ‘কিক’ জুটির প্রেম। খামারবাড়িতে কখনও ঘোড়সওয়ারি করছেন সলমন-জ্যাকলিন, তো কখনও আবার সুইমিং পুলে চলছে তাঁদের জলকেলি। একসঙ্গে ছবি আঁকাতেও মন দিয়েছেন তাঁরা। এই কঠিন সময়ে জ্যাকলিনের উদ্দেশে সলমনের বার্তা-'হাম জিনা ভুল গায়ে হ্যায়..উইথআউট ইউ'। তবে না এই প্রেমকাহিনি বাস্তবে নয় জমে উঠেছে ভাইজানের নতুন মিউজিক ভিডিয়োয়। মঙ্গলবার প্রকাশ্যে এল সলমনের দ্বিতীয় লকডাউন সিঙ্গলস- 'তেরে বিনা'। প্যায়ার করোনার পর ভাইজানের এই গানও মুক্তি পেল তাঁর ইউটিউব চ্যানেলে। 

 

 

লকডাউন ঘোষণার আগে থেকেই পানভেলে পৌঁছেছিলেন সলমন খান। তাঁর সঙ্গে দুই বোন অর্পিতা, আলভিরার পরিবার ছাড়াও হাজির ছিল তাঁর তিন কাছের বান্ধবী জ্যাকলিন ফার্নান্দিজ,ইউলিয়া ভান্তুর এবং ওয়ালুসচা ডিসুজা। কোয়ারেন্টাইনের এই সময়টাকেও কাজে লাগালেন ভাইজান। পানভিলে বসে তৈরি করে ফেললেন এক রোম্যান্টিক মিউজিক ভিডিয়ো। জানা গিয়েছে তেরে বিনা গানটি অনেকদিন আগেই রেকর্ড করেছিলেন সলমন।তবে কোনও ছবিতে ব্যবহার করেননি। ভাবলেন এটাই আদর্শ সময় এই গান মুক্তির। এই মিউজিক ভিডিয়োটি পরিচালনাও করেছেন দাবাং খান। সলমনের প্রতিবেশী অজয় ভাটিয়া এই গানের মিউজিক কম্পোজার। কথা লিখেছে শাব্বির আহমেদ।

সলমন খান নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এক সাক্ষাত্কারে ওয়ালুসচা ডিসুজাকে জানিয়েচেন তেরে বিনা তাঁর প্রোডাকশনের সবচেয়ে কম খরচে তৈরি প্রোডাক্ট। মাত্র চারদিনে এই গানের শ্যুটিং সেরেছেন তিনি ও জ্যাকলিন।'গানটা আমার মনে অনেকদিন ধরেই ছিল, ভাবলাম এই সময়ই তৈরি করে ফেলি।এটা আমার জন্য একটা শিক্ষণীয় অভিজ্ঞতা। মানে তিনজন মানুষ কত সহজভাবে একটা কাজ করে ফেলতে পারে! একটা গান তিনজনে শ্যুট করে ফেললাম। আমাদের কোনও মেক-আপ আর্টিস্ট বা হেয়ারস্টাইলিস্টও ছিল না',জানান সলমন খান। 

সলমন-জ্যাকলিন ছাড়া এই গানের শ্যুটিংয়ের একমাত্র অংশীদার ছিলেন তাঁদের ক্যামেরাম্যান তথা কোরিওগ্রাফার সাজন সিং। গানের ভিডিয়োর ইউএসপি নিঃসন্দেহে সলমন-জ্যাকলিনের রসায়ন। প্রেমিকার স্বপ্নের বিভোর সলমন মনে করছেন তাঁর সঙ্গে কাটানো রোম্যান্টিক মুহূর্তগুলোর কথা, ঘুম ভেঙে যখন তিনি বাস্তবে ফিরলেন তখন জ্যাকলিনের জায়গায় তাঁর সঙ্গে রয়েছে এক মিষ্টি কন্যা। সম্ভবত তাঁকে এখানে দেখানো হয়েছে সলমন-জ্যাকলিনের মেয়ে হিসাবে। 

সোমবারই পানভেল থেকে মুম্বইতে ফিরেছেন সলমন খান ও তাঁর পরিবারের অনান্য সদস্যরা। আপতত বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট রয়েছেন তারকা। 

 

 

.

বন্ধ করুন