বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayanta-Priyanka: সাজি নয়, বাস্তবে হবু বড় শ্যালিকা 'চিনি'র সঙ্গে প্রেম করছেন খড়কুটোর অর্জুন!

Sayanta-Priyanka: সাজি নয়, বাস্তবে হবু বড় শ্যালিকা 'চিনি'র সঙ্গে প্রেম করছেন খড়কুটোর অর্জুন!

সায়ন্ত-র জীবনে নতুন বসন্ত

রূপাঞ্জনকে ভুলে সাজির হবু বরের সঙ্গে রোম্যান্সে ডুবে চিনি! দেবচন্দ্রিমার প্রাক্তন খুঁজে পেলন নতুন ভালোবাসার মানুষ? চর্চা টেলিপাড়ায়। 

সায়ন্তর জীবনে নতুন বসন্ত! হ্যাঁ, দেবচন্দ্রিমার প্রাক্তনের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে তেমনই নজরে আসছে। অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র মানে ‘খড়কুটো’ ধারাবাহিকের চিনির প্রেমের রসে হাবুডুবু খাচ্ছেন সায়ন্ত মোদক। গত কয়েকদিন ধরেই প্রিয়াঙ্কা আর সায়ন্তর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে দুজনের ঘনিষ্ঠতার ব্যাপারটা আঁচ করেতে পারছিল ফ্যানেরা। তবে মঙ্গলবার তো প্রকাশ্যেই পরস্পরকে ভালোবাসার কথা জাহির করে দিলেন তাঁরা।

এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ন্ত। সাজির হবু বর হিসাবে দেখা যাচ্ছে তাঁকে, আর সেই অর্জুন বাস্তবে প্রেম করছে সাজির দিদি চিনির সঙ্গে! অন্তত তেমনই কানাঘুষো শোনা যাচ্ছে।  জানা যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই প্রিয়াঙ্কা ও সায়ন্ত সম্পর্ক গাঢ় হয়েছে। দুজনের অফ স্ক্রিন রসায়নের ঝলক এই ছবিতে স্পষ্ট। 

এদিন প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী দেবচন্দ্রিমার প্রাক্তন প্রেমিক লেখেন, ‘কখনও কখনও আমি শুধু তোমার কথা ভাবি… জুন মাসের গভীর রাতে, গরম তাপপ্রবাহ আমাকে ভুল পথে চালিত করে, এর চেয়ে বেশি খুশি আর করতে পারব না তোমায়’। 

এই সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেনি কেউই। হিন্দুস্তান টাইমসের তরফে অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে ব্যস্ত আছি শ্যুটিং-এ। পরে সবটা বলব’। তবে অভিনেত্রীর কন্ঠে চাপা উত্তেজনা। আসলে ওই যে ক্যালেন্ডারের পাতা যতই বলুক ভরা বর্ষা, প্রিয়াঙ্কার মন বোধ হয় বলছে, ‘বসন্ত এসে গেছে’। 

উল্লেখ্য, এর আগে অভিনেত্রী দেবচন্দ্রিমার সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন সায়ন্ত। তবে মাস কয়েক আগেই ভেঙে গিয়েছে সেই সম্পর্ক। এখন ‘সাহেবের চিঠি’র নায়িক নিজের মতো করে জীবন কাটাচ্ছেন, আর নতুন সঙ্গীর হাত ধরে নতুন শুরু করলেন সায়ন্ত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.