বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayanta-Priyanka: সাজি নয়, বাস্তবে হবু বড় শ্যালিকা 'চিনি'র সঙ্গে প্রেম করছেন খড়কুটোর অর্জুন!
সায়ন্ত-র জীবনে নতুন বসন্ত

Sayanta-Priyanka: সাজি নয়, বাস্তবে হবু বড় শ্যালিকা 'চিনি'র সঙ্গে প্রেম করছেন খড়কুটোর অর্জুন!

  • রূপাঞ্জনকে ভুলে সাজির হবু বরের সঙ্গে রোম্যান্সে ডুবে চিনি! দেবচন্দ্রিমার প্রাক্তন খুঁজে পেলন নতুন ভালোবাসার মানুষ? চর্চা টেলিপাড়ায়। 

সায়ন্তর জীবনে নতুন বসন্ত! হ্যাঁ, দেবচন্দ্রিমার প্রাক্তনের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে তেমনই নজরে আসছে। অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র মানে ‘খড়কুটো’ ধারাবাহিকের চিনির প্রেমের রসে হাবুডুবু খাচ্ছেন সায়ন্ত মোদক। গত কয়েকদিন ধরেই প্রিয়াঙ্কা আর সায়ন্তর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে দুজনের ঘনিষ্ঠতার ব্যাপারটা আঁচ করেতে পারছিল ফ্যানেরা। তবে মঙ্গলবার তো প্রকাশ্যেই পরস্পরকে ভালোবাসার কথা জাহির করে দিলেন তাঁরা।

এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ন্ত। সাজির হবু বর হিসাবে দেখা যাচ্ছে তাঁকে, আর সেই অর্জুন বাস্তবে প্রেম করছে সাজির দিদি চিনির সঙ্গে! অন্তত তেমনই কানাঘুষো শোনা যাচ্ছে।  জানা যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই প্রিয়াঙ্কা ও সায়ন্ত সম্পর্ক গাঢ় হয়েছে। দুজনের অফ স্ক্রিন রসায়নের ঝলক এই ছবিতে স্পষ্ট। 

এদিন প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী দেবচন্দ্রিমার প্রাক্তন প্রেমিক লেখেন, ‘কখনও কখনও আমি শুধু তোমার কথা ভাবি… জুন মাসের গভীর রাতে, গরম তাপপ্রবাহ আমাকে ভুল পথে চালিত করে, এর চেয়ে বেশি খুশি আর করতে পারব না তোমায়’। 

এই সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেনি কেউই। হিন্দুস্তান টাইমসের তরফে অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে ব্যস্ত আছি শ্যুটিং-এ। পরে সবটা বলব’। তবে অভিনেত্রীর কন্ঠে চাপা উত্তেজনা। আসলে ওই যে ক্যালেন্ডারের পাতা যতই বলুক ভরা বর্ষা, প্রিয়াঙ্কার মন বোধ হয় বলছে, ‘বসন্ত এসে গেছে’। 

উল্লেখ্য, এর আগে অভিনেত্রী দেবচন্দ্রিমার সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন সায়ন্ত। তবে মাস কয়েক আগেই ভেঙে গিয়েছে সেই সম্পর্ক। এখন ‘সাহেবের চিঠি’র নায়িক নিজের মতো করে জীবন কাটাচ্ছেন, আর নতুন সঙ্গীর হাত ধরে নতুন শুরু করলেন সায়ন্ত। 

 

বন্ধ করুন