বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা! রইল ছবি
লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন কিম শর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন কিম শর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা! রইল ছবি

শেষ হল সব ফিসফাস, জল্পনার অবসান। লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করলেন কিম শর্মা।

শেষ হল সব ফিসফাস, জল্পনার অবসান। লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করলেন কিম শর্মা। একটি বাড়তি শব্দ খরচ না করে স্রেফ নিজেদের একটি ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন এই বলি-সুন্দরী। বুদ্ধিমানদের কাছে এই ইঙ্গিত ভীষণভাবে পরিষ্কার। আর ছবিও যে বেশ অর্থবাহী সে বিষয়ে সন্দেহ নেই কারও। বলি-সুন্দরীর শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে কিমের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে তাঁর দিকে অপলকভাবে হাসিমুখে তাকিয়ে রয়েছেন লিয়েন্ডার। কিম অবশ্য লিয়েন্ডারকে জড়িয়ে ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন।

দিন কয়েক আগেই গোয়ার সমুদ্র সৈকতের ধারে এক রেস্তোরাঁ-তে লেন্সবন্দি হয়েছেন দুজনে। তবে থেকেই এই জুটির রসায়ন নিয়ে গুঞ্জন উঠেছে বলিপাড়ায়। এরপর প্রায়শই মায়ানগরীতে একসঙ্গে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন তাঁরা। কিছুদিন আগে এই ভারতীয় টেনিস কিংবদন্তির উদ্দেশে কিমের লেখা একটি পোস্টও খবরের শিরোনামে এসেছিল। 

লিয়েন্ডার-কে নিয়ে কিমের সেই ইনস্টাগ্রাম স্টোরি।
লিয়েন্ডার-কে নিয়ে কিমের সেই ইনস্টাগ্রাম স্টোরি।

২৫ বছর আগে অলিম্পিকে ব্রোঞ্জ পদক জিতেছিলেন লিয়েন্ডার পেজ। ক্যাপশনে লেখা, ‘অলিম্পিক্স মেডেলের ২৫ বছরে অভিনন্দন চ্যাম্প।’ হ্যাশট্যাগে ‘ফ্লাইং ম্যান’ ব্যবহার করেছেন বলি নায়িকা। যা থেকে নেটিজেনদের একাংশের মত, লিয়েন্ডারকে এই বিশেষ নামেই ডাকেন কিম।এবার লিয়েন্ডারও তাঁর প্রেমিকার মতো দারুণ সব শব্দ কিংবা কবিতা কিছুই ব্যবহার না করে নিঃশব্দে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে কিমের পোস্ট করা তাঁদের ছবিটি আপলোড করেছেন। সঙ্গে কমেন্ট বক্সে লিখেছেন 'ম্যাজিক'। 

সোজা কথায়, নিজেদের সম্পর্কের ওপর প্রকাশ্যে সিলমোহর দেগে দিলেন ভারতের টেনিস কিংবদন্তি।

ইনস্টাগ্রাম স্টোরিতে লিয়েন্ডারের শেয়ার করা সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম স্টোরিতে লিয়েন্ডারের শেয়ার করা সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও কিমের ইনস্টাগ্রাম স্টোরির পোস্ট টি শেয়ার করেছেন তিনি।

'হাসিন দিলরুবা' অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ২০১৯ সাল থেকে ডেট করছিলেন কিম। ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গেও কিমের সম্পর্ক ছিল।অন্যদিকে ২০১৭ সাল থেকে রিয়া পিল্লাইয়ের সঙ্গে সেপারেশনে রয়েছেন লিয়েন্ডার পেজ।

বন্ধ করুন