বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra Review: ‘ভালো লেগেছে আবার খারাপও’, ব্রহ্মাস্ত্র দেখে লিখল বং গাই! ‘টাকা খেয়েছে’ হল ট্রোল
সোশ্যাল মিডিয়ায় ব্রহ্মাস্ত্র নিয়ে যা লিখলেন বং গাই কিরণ দত্ত। 

Brahmastra Review: ‘ভালো লেগেছে আবার খারাপও’, ব্রহ্মাস্ত্র দেখে লিখল বং গাই! ‘টাকা খেয়েছে’ হল ট্রোল

  • আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্র-র রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বং গাই ওরফে কিরণ দত্ত। কী লিখলেন তিনি?

পাঁচ বছরের বেশি সময় ধরে কাজ চলেছে ব্রহ্মাস্ত্রর। আর তা মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। শুরুর দিনে ভালোই ব্যবসা করেছে ছবিখানা। কারণ প্রি বুকিং চলেছিল গত ১ সপ্তাহ ধরে। তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। কিছুটা সেরকমই সুর শোনা গেল বং গাই কিরণ দত্তর গলাতেও।

কিরণ শনিবার তাঁর ফেসবুক পোস্টে লিখলেন, ‘Brahmastra দেখলাম। শালা দারুন ও লেগেছে আবার খারাপ ও লেগেছে। এইটা কি রিভিউ দিলাম জানিনা কিন্তু ইন্ডিয়ান সিনেমা আগে এরকম হয়নি আর পরের দুটো পার্টও আমি সিনেমা হলেই দেখবো।’ তবে এই ভালো লাগা আর খারাপ লাগা একসঙ্গে কী করে হয় তা একটু ঘেঁটে দিয়েছে অনেককেই। যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টের পরিপ্রেক্ষিতে কমেন্ট বক্সে জবাবও দিয়েছেন বং গাই। খারাপ আর ভালো লাগা দুটোই হাইলাইট করেছেন তিনি। আরও পড়ুন: শুরুতেই ৩৬ কোটি, রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-র ফাটাফাটি রেজাল্ট শুক্রবারে

খারাপলাগার মধ্যে তিনি রেখেছেন, ডায়লগ-চিত্রনাট্যকে। জানিয়েছেন বাড়ি এসে একটা ডায়লগও তাঁর মনে নেই। কারণ মনে রাখার মতো কোনও ডায়লগই নেই ছবিতে। সঙ্গে ভিস্যুয়াল, ভিএফএক্সের প্রশংসা করেছেন কিরণ।

বং গাই-এর ফেসবুক পোস্ট। 
বং গাই-এর ফেসবুক পোস্ট। 

তবে এই পোস্টের কারণে বেশ কটাক্ষ ভেসে এল। কেউ বললেন টাকা খেয়ে সিনেমার প্রশংসা করছেন বং গাই। তো কারও মত, কলকাতা চলন্তিকায় যে ‘খারাপ অভিনয়’ বং গাই করেছেন, তারপর কোনও ছবির সমালোচনা অন্তত তাঁর মুখে মানায় না।

শুক্রবার প্রায় ৩৬ কোটির ব্যবসা করেছে ব্রহ্মাস্ত্র। মোট ৫টি ভাষায় মুক্তি পায় এই ছবি-- হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া ও মালয়ালাম। রিপোর্ট বলছে হিন্দি ভার্সন আয় করেছে ৩২-৩৩ কোটি মতো। সঙ্গে মনে করা হচ্ছে শনি আর রবি মিলিয়ে সিনেমার বিশ্বব্যপী আয় ৮-১০ মিলিয়ান হয়ে যাবে। অনেকেরই ধারণা বলিউড ছবির বক্স অফিসের খরাকে কাটাতে পারবে এই সিনেমা।

 

বন্ধ করুন