বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra Review: ‘ভালো লেগেছে আবার খারাপও’, ব্রহ্মাস্ত্র দেখে লিখল বং গাই! ‘টাকা খেয়েছে’ হল ট্রোল

Brahmastra Review: ‘ভালো লেগেছে আবার খারাপও’, ব্রহ্মাস্ত্র দেখে লিখল বং গাই! ‘টাকা খেয়েছে’ হল ট্রোল

সোশ্যাল মিডিয়ায় ব্রহ্মাস্ত্র নিয়ে যা লিখলেন বং গাই কিরণ দত্ত। 

আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্র-র রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বং গাই ওরফে কিরণ দত্ত। কী লিখলেন তিনি?

পাঁচ বছরের বেশি সময় ধরে কাজ চলেছে ব্রহ্মাস্ত্রর। আর তা মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। শুরুর দিনে ভালোই ব্যবসা করেছে ছবিখানা। কারণ প্রি বুকিং চলেছিল গত ১ সপ্তাহ ধরে। তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। কিছুটা সেরকমই সুর শোনা গেল বং গাই কিরণ দত্তর গলাতেও।

কিরণ শনিবার তাঁর ফেসবুক পোস্টে লিখলেন, ‘Brahmastra দেখলাম। শালা দারুন ও লেগেছে আবার খারাপ ও লেগেছে। এইটা কি রিভিউ দিলাম জানিনা কিন্তু ইন্ডিয়ান সিনেমা আগে এরকম হয়নি আর পরের দুটো পার্টও আমি সিনেমা হলেই দেখবো।’ তবে এই ভালো লাগা আর খারাপ লাগা একসঙ্গে কী করে হয় তা একটু ঘেঁটে দিয়েছে অনেককেই। যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টের পরিপ্রেক্ষিতে কমেন্ট বক্সে জবাবও দিয়েছেন বং গাই। খারাপ আর ভালো লাগা দুটোই হাইলাইট করেছেন তিনি। আরও পড়ুন: শুরুতেই ৩৬ কোটি, রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'-র ফাটাফাটি রেজাল্ট শুক্রবারে

খারাপলাগার মধ্যে তিনি রেখেছেন, ডায়লগ-চিত্রনাট্যকে। জানিয়েছেন বাড়ি এসে একটা ডায়লগও তাঁর মনে নেই। কারণ মনে রাখার মতো কোনও ডায়লগই নেই ছবিতে। সঙ্গে ভিস্যুয়াল, ভিএফএক্সের প্রশংসা করেছেন কিরণ।

বং গাই-এর ফেসবুক পোস্ট। 
বং গাই-এর ফেসবুক পোস্ট। 

তবে এই পোস্টের কারণে বেশ কটাক্ষ ভেসে এল। কেউ বললেন টাকা খেয়ে সিনেমার প্রশংসা করছেন বং গাই। তো কারও মত, কলকাতা চলন্তিকায় যে ‘খারাপ অভিনয়’ বং গাই করেছেন, তারপর কোনও ছবির সমালোচনা অন্তত তাঁর মুখে মানায় না।

শুক্রবার প্রায় ৩৬ কোটির ব্যবসা করেছে ব্রহ্মাস্ত্র। মোট ৫টি ভাষায় মুক্তি পায় এই ছবি-- হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া ও মালয়ালাম। রিপোর্ট বলছে হিন্দি ভার্সন আয় করেছে ৩২-৩৩ কোটি মতো। সঙ্গে মনে করা হচ্ছে শনি আর রবি মিলিয়ে সিনেমার বিশ্বব্যপী আয় ৮-১০ মিলিয়ান হয়ে যাবে। অনেকেরই ধারণা বলিউড ছবির বক্স অফিসের খরাকে কাটাতে পারবে এই সিনেমা।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার সিকিমে আটকে পড়েছেন বিপুল পরিমাণ পর্যটক, মুখ্যমন্ত্রীর উদ্যোগে হেল্পডেস্ক চালু রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি?

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.