বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঁচ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি, বিচ্ছেদের ঘোষণা সারলেন কীর্তি কুলহারি
দাম্পত্য সম্পর্কে ইতি
দাম্পত্য সম্পর্কে ইতি

পাঁচ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি, বিচ্ছেদের ঘোষণা সারলেন কীর্তি কুলহারি

  • কাগজে কলমে নয়, বরং জীবন থেকে স্বামীকে বাদ দিলেন ‘পিঙ্ক’ অভিনেত্রী কীর্তি কুলহারি। 

বলিপাড়ায় সংসার ভাঙার খবর নতুন নয়। আরবাজ-মালাইকা, হৃত্বিক-সুজনের মতো তারকা দম্পতিদের বিবাহ বিচ্ছেদের খবর দিনের পর দিন থেকেছে সংবাদ শিরোনামে। এবার দাম্পত্য সম্পর্কে ইতি টানবার ঘোষণা সারলেন বলি নায়িকা কীর্তি কুলহারি। স্বামী সাহিল শেহগলকে কাগজে-কলমে নয় বরং জীবন থেকে আলাদা করে নিলেন ‘লাঞ্চবক্স’ নায়িকা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া পোস্টে বিচ্ছেদের কথা ঘোষণা করেন কীর্তি। 

ইনস্টাগ্রাম পোস্টে কীর্তি লেখেন, 'সবাইকে জানাতে চাই৷ আমি আর আমার স্বামী সেপারেশনের সিদ্ধান্ত নিয়েছি৷ কোনও কাগজে-কলমে নয়, বরং দু’জনেই দু’জনের জীবন থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি৷ কারুর সঙ্গে থাকবার সিদ্ধান্তের চেয়ে কাউকে ছাড়া থাকবার সিদ্ধান্ত নেওয়াটা বেশি কঠিন। কারণ আপনাদের এক হওয়াটা বহু মানুষ সেলিব্রেট করবে, কিন্তু আলাদা হওয়াটা সেই সব মানুষগুলোর অনেকেই দুঃখ,কষ্ট দেবে। তবে বিশ্বাস করুন এটা সহজ নয়, সহজ হওয়ার কথাও নয়। তবে এটাই সত্যি।

যারা আমাকে নিয়ে সত্যি চিন্তিত, তাঁদের জানিয়ে রাখি আমি ভালো জায়গায় আছি, আশা করি আমার জীবনের কাছের মানুষরাও ভালো আছেন। আশা করি সবাই আমার সিদ্ধান্তের পাশে থাকবেন, আর আমাকে সাপোর্ট করবেন৷ আপাতত, এই বিষয়টিতে আমি ইতি টানতে চাই৷ জীবনে এগিয়ে যেতে চাই৷’

কীর্তির এই পোস্টে তাঁকে সাহস জুগিয়েছেন দিয়া মির্জা, সায়নী দত্ত, দিব্যা দত্তরা। নায়িকার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি তথ্য মেলে না। তবে তাঁর দা্ম্পত্য সম্পর্ক টালমাটালের মধ্যে দিয়ে যাচ্ছে, সেই ইঙ্গিত গত বছর দিয়েছিলেন অভিনেত্রী। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন কীর্তি-সাহিল।

ইরফান খানের ‘লাঞ্চবক্স’ ছবির সঙ্গে কীর্তি সকলের নজরে আসেন। এরপর ‘পিঙ্ক’,'এয়ারলিফট'-এর মতো ছবিতে অভিনয় করেছেন নায়িকা। ওটিটি প্ল্যাটফর্মেও জমিয়ে কাজ করছেন তিনি। ‘ক্রিমিন্যাল জাস্টিট’, ‘ফোর মোর শটস’-এর মতো ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। পরিণীতি চোপড়ার নেটফ্লিক্স ফিল্ম ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এ উল্লখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন কীর্তি কুলহারি।
 

বন্ধ করুন