বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya Shetty's wedding lehenga: ১০ হাজার ঘণ্টা ধরে তৈরি হয়েছে আথিয়া শেট্টির বিয়ের লেহেঙ্গা, কী এমন বিশেষ আছে?

Athiya Shetty's wedding lehenga: ১০ হাজার ঘণ্টা ধরে তৈরি হয়েছে আথিয়া শেট্টির বিয়ের লেহেঙ্গা, কী এমন বিশেষ আছে?

আথিয়ার গোলাপি লেহেঙ্গা ডিজাইন করেছেন অনামিকা খান্না।  (PTI)

রাহুল-আথিয়া গাঁটছড়া বাঁধলেন ২৩ জানুয়ারি। মুম্বইতেই হল বিয়ের অনুষ্ঠান। আথিয়ার বিয়ের লেহেঙ্গা তৈরি করতে নাকি সময় লেগেছে ১০ হাজার ঘণ্টা!

অভিনেতা আথিয়া শেট্টি এর ক্রিকেটার কেএল রাহুল গাঁটছড়া বাঁধেন সোমবার বাবা সুনীলের খান্ডালা ফার্মহাউজে। সোমবার নিজেদের বিয়ের ছবি শেয়ার করে দম্পতি লিখেছিলেন, ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি। আজ আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আমরা বিয়ের বাঁধনে বাঁধা পড়লাম সেই বাড়িতে যে বাড়িটা আমাদের খুব আনন্দ আর শান্তি দিয়েছে। হৃদয় ভালোবাসা আর কৃতজ্ঞতায় ভরপুর। আমরা সকলের আর্শীবাদ চাইছি এই নতুন যাত্রাপথে।’ বিয়ের দিন আথিয়া বেছেছিলেন গোলাপি রঙের চিকনকারি কাজের লেহেঙ্গা। রিপোর্ট অনুসারে প্রায় ১০ ঘণ্টা সময় লেগেছিল এটি তৈরি করতে।

আথিয়ার বিয়ের লেহেঙ্গা ডিজাইন করেছিলেন অনামিকা খান্না। পুরোটাই হাতে বোনা এবং সিল্কের উপরে জরদৌসি ও জালির কাজ তাতে। লেহেঙ্গার সঙ্গে ছিল একটি ভেইল আর ওড়না যা অরগ্যাঞ্জা দিয়ে তৈরি। এতেও রয়েছে সূক্ষ্ম হাতের কাজ। ভোগের সঙ্গে সাক্ষাৎকারে অনামিকা জানিয়েছেন এটি তৈরি করতে ১০ হাজার ঘণ্টা লেগে গিয়েছে। আরও পড়ুন: রাহুল-আথিয়ার বিয়েতে শুভেচ্ছা বলিউডের, ভালোবেসে কী বললেন আলিয়া-অনুষ্কা-করিনারা?

অনামিকা খান্না চিকঙ্কারি লেহেঙ্গা পরেছিলেন। এই সূক্ষ্ম টুকরাটি হস্তনির্মিত, হাতে বোনা এবং জারদোজি এবং জালির কাজ দিয়ে সিল্কে তৈরি। এটিতে একটি ঘোমটা এবং সিল্কের অর্গানজা দিয়ে তৈরি দোপাট্টাও রয়েছে যা জটিল হস্তকর্ম দ্বারা পরিপূর্ণ। ভোগের সাথে একটি সাক্ষাত্কারে, ডিজাইনার অনামিকা খান্না প্রকাশ করেছেন যে লেহেঙ্গা "প্রেমের পরিশ্রম এবং এটি তৈরি করতে প্রায় 10,000 ঘন্টা লেগেছে।" নীচে বিয়ের সুন্দর ছবি দেখুন-

অনামিকা এই প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘আথিয়ার টেস্ট একদম আলাদা। ওর জন্য একদম আলাদা কিছু করার ইচ্ছে ছিল, বিয়ে বলে কথা! ও খুব শক্তিশালী ব্যক্তিত্ব, আমি আশা করি সেটা ও জানেও’। সঙ্গে জুড়ে দেন, ‘লেহেঙ্গার কোনও দিকই কিন্তু জোর করে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে না, তাও অভিনব। আর এমন একটা মাস্টার পিস যা দেখে ও ভবিষ্যতেও বিরক্ত হবে না’। আরও পড়ুন: এখনও পাঠানের ফার্স্ট ডে-র টিকিট বুক করেননি? দেখুন কোন হলে জায়গা আছে, দামই বা কত!

সাজও রাখা হয়েছিল একেবারে সোজাসাপটা। ন্যুড মেকআপ, ব্লাশ পিঙ্ক আইশ্যাডো, ন্যুড পিঙ্ক লিপস্টিক, চোখে কাজলের টান। সঙ্গে গয়না হিসেবে চোকার নেকলেস, ঝোলা কানের দুল, চুড়ি। কপালে ছিল ছোট একটা কালো টিপ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন