বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Rooqma: ‘বস’ বিক্রমকে বিয়ে করে অনামিকা আসবে ‘লালকুঠি’তে, অতীতের রহস্যজট খুলতে পারবে সে?

Rahul-Rooqma: ‘বস’ বিক্রমকে বিয়ে করে অনামিকা আসবে ‘লালকুঠি’তে, অতীতের রহস্যজট খুলতে পারবে সে?

আসছে রুকমা-রাহুলের ‘লালকুঠি’

আগামী সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ‘লালকুঠি’র সম্প্রচার। জেনে নিন কেমন হবে এই ধারাবাহিকের গল্প? 

‘দেশের মাটি’ কাঁপানো জুটি রাজা-মাম্পি ফের একবার একসঙ্গে। জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘লালকুঠি’তে একসঙ্গে দেখা যাবে তাঁদের। রুকমা রায় আর রাহুল বন্দ্যোপাধ্যায়ের রসায়ন এবারও নজর কাড়ছে। সিরিয়ালের দ্বিতীয় ঝলক সে কথাই বলছে। কিন্তু সিরিয়াল শুরু হলে অনেক কিছুই বদলে যাবে। কারণ এই সিরিয়াল হতে চলেছে রহস্য-রোমাঞ্চ ঘরনারা। আর রহস্যের কেন্দ্রে থাকবেন রাহুল ও তাঁর বাড়ি ‘লালকুঠি’।

কেমন হবে এই সিরিয়ালের গল্প? চলুন জানা যাক।

বিদেশ থেকে দেশে জুয়েলারি ডিজাইনিং শিখে ফিরছে উচ্চবিত্ত রায়চৌধুরী পরিবারের মেয়ে অনামিকা (রুকমা রায়)। ঘটনাক্রমে গঙ্গার ঘাটে বিক্রমের (রাহুল বন্দ্যোপাধ্যা) সঙ্গে প্রথমবার দেখা হয় তাঁর। প্রথম দেখাতেই তুমুল ঝগড়া দুজনের। এরপর এক পার্টিতে দুই পরিবারের সাক্ষাত্, সেখান বিক্রমের পরিবার (দস্তিদার ফ্যামিলি) অনামিকার সামনে প্রস্তাব রাখে তাঁদের কোম্পানিতে কাজ করবার। এরপর জুয়েলারি ডিজাইনার হিবাসে বিক্রমের অধীনে কাজ শুরু করে অনামিকা। কাজ দিয়ে সহজেই সে জিতে নেয় বিক্রমের মন।

ফের জুটিতে রাহুল-রুকমা
ফের জুটিতে রাহুল-রুকমা

এরপর ভালোবাসার শুরু, খুব শীঘ্রই বিক্রমের পরিবারের তরফে বিয়ের প্রস্তাব যায় অনামিকার বাড়িতে। তাঁদের বিয়ে মিটেও যায় খুব জলদি। কিন্তু নতুন বউ হয়ে ‘লালকুঠি’তে (দস্তিদার পরিবারের ভিটা) পা রাখবার পর থেকেই অনামিকার মনে উঁকি দেয় একগুচ্ছ প্রশ্ন, তাঁর মনে হয়, কী যেন একটা আছে এই বাড়ির মধ্যে। কোনও এক ভয় ঘিরে ধরে তাঁকে। তবে বিক্রম এবং পরিবারের বাকি সদস্যদের সে বারবার নিজের মনের দুশ্চিন্তার কথা বলেও কোনও সদুত্তোর পায় না। এরপর সেই রহস্যজট খোলবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয় সে। ধীরে ধীরে তার মনে হতে থাকে বিক্রমের অতীতের কোনও ঘটনা তাঁর অজানা রয়ে গিয়েছে।

লালকুঠি-র রহস্য সমাধানে রুকমা
লালকুঠি-র রহস্য সমাধানে রুকমা

শাশুড়ি-বউমার দ্বন্দ্ব, বা কোনও মেয়ের স্বপ্নপূরণের লড়াই বা গতে বাঁধা রম-কমের বদলে এ যেন স্বাদবদলের পালা। ঝলক থেকে শুরুতে ভৌতিক মনে হলেও আদতে থ্রিলার জঁর কাহিনি হতে চলেছে ‘লালকুঠি’।

.আগামী ২রা মে থেকে রাত ৯.৩০টায় অর্থাত্ ‘কড়িখেলা’র জায়গায় সম্প্রচারিত হবে এই শো। ‘রাম্পি’ ভক্তরা এইবার অনামিকা-বিক্রম জুটির নামকরণ করেছে ‘আনভি’। তাঁরা বেজায় এক্সাইটেড এই চর্চিত জুটিকে ফের একসঙ্গে দেখতে।

বায়োস্কোপ খবর

Latest News

রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি বাংলার সাপ কামড়ালে তার চিকিৎসা করতে অনেকাংশেই ব্যর্থ প্রচলিত ওষুধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.