বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে কবীরের থেকে জন্মদিনের সেরা উপহার পেলেন কোয়েল মল্লিক, কী দিল খুদে?

ছেলে কবীরের থেকে জন্মদিনের সেরা উপহার পেলেন কোয়েল মল্লিক, কী দিল খুদে?

ছেলের কাছ থেকে বিশেষ উপহার পেলেন কোয়েল জন্মদিনে। 

বৃহস্পতিবার ৪০ বছরে পা রাখলেন কোয়েল। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবি দিয়ে সিনেমার জগতে পা রাখেন। পরমব্রতর সাথে ‘বনি’ ছবিতে শেষ দেখা গিয়েছে কোয়েলকে। 

বৃহস্পতিবার ৪০-এ পা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বরাবরই কোয়েল নিজের এই বিশেষ দিনটা কাটাতে ভালোবাসেন পরিবারের সাথে। আর এখন তো ছেলেকে নিয়েই কাটে বেশিটা সময়। তবে, এবারে ছেলে কবীরের থেকে যে ‘উপহার’ তিনি পেলেন, তা সবার সেরা!

জন্মদিনের দিনটা কীভাবে কাটালেন কোয়েল মল্লিক? সকালে যান মা-বাবার কাছে। তারপর দুপুরে রানের সাথে লাঞ্চ ডেট। আর তারপর বিকেলে আবার মা-বাবা (সস্ত্রীক রঞ্জিৎ মল্লিক) এসেছিলেন কোয়েলের বাড়িতে।

এখনও দু'বছর হয়নি কোয়েল-পুত্র কবীরের! তা এত ছোট বয়সে সে কী উপহার দিল মা-কে। আসলে এই খুদে সকাল থেকেই নাকি জন্মদিন কথাটা শুনে নিজের নামই নিয়ে যাচ্ছিল। তারপর অভিনেত্রীর শ্বশুর নাতিকে বুঝিয়ে বলেন, আজ মায়ের জন্মদিন। আর কবীরও মাম্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। ‘হ্যাপি বার্থ ডে মাম্মা’ বলে স্পেশাল করে তোলেন বড় পরদার ‘মিতিন মাসি’র জন্মদিন। আরও পড়ুন: শ্যুটে বেবি বাম্প নিয়ে কোয়েল, প্রেগন্যান্ট ভিডিয়ো ভাইরাল, ফের সুখবর নাকি?

২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল। এরপর ২০২০ সালের বিবাহবার্ষিকীর দিনই ঘোষণা করেন মা হতে চলার খবর। তারপর ২০২১-র ৫ মে কোয়েল-নিসপালের কোল আলো করে আসে কবীর।

ছেলের সাথে ছবি-ভিডিয়ো মাঝেমাঝেই শেয়ার করে নেন কোয়েল সোশ্যাল মিডিয়ায়। তাঁদের একসাথে দেখতে খুব পছন্দও করে সোশ্যাল মিডিয়া। বিশেষ করে দুষ্টু-মিষ্টি কবীরের নানা কীর্তি! জন্মদিনে কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা ও ভক্তরা।

 

বন্ধ করুন