বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Guha: ‘অ্যাঞ্জি’র পর মিঠাইতে এন্ট্রি নিল ‘কৃষ্ণকলি’ খ্যাত নায়িকা, এবার থাকছে সুখবর!
মিঠাই-তে এলেন জনপ্রিয় টেলি নায়িকা
মিঠাই-তে এলেন জনপ্রিয় টেলি নায়িকা

Ananya Guha: ‘অ্যাঞ্জি’র পর মিঠাইতে এন্ট্রি নিল ‘কৃষ্ণকলি’ খ্যাত নায়িকা, এবার থাকছে সুখবর!

  • ফের নতুন চমক নিয়ে হাজির ‘মিঠাই’ নির্মাতারা। ফের এক নতুন নায়িকা এন্ট্রি নিল সিরিয়ালে। তবে এবার ফ্যানেরা দারুণ উত্তেজিত। স্যান্ডির 'সিঙ্গলহুড' এবার কি ঘুচবে? 

অ্যাঞ্জিকে আর সহ্য করতে পারছে না ‘মিঠাই’ ভক্তরা। রিকি দ্য রকস্টার বন্ধু প্রিয়াঞ্জলির উপর একটু বেশি কৃতজ্ঞতা দেখাতে ব্যস্ত, আর এতেই চটেছে মিঠাই ফ্যানেরা। প্রিয়াঞ্জলির চরিত্রে অনুরাধা মুখোপাধ্যায়ের আগমনের দিন কয়েকের মধ্যেই ফের মিঠাই-তে আগমন হল জনপ্রিয় টেলি নায়িকার।

হ্যাঁ, রবিবারের এপিসোডে মিঠাই-তে দেখা গেল ‘কৃষ্ণকলি’র মুন্নিকে। হ্যাঁ, অভিনেত্রী অনন্যা গুহর আগমন ঘটল জি বাংলার অন্যতম চর্চিত এই শো-তে। এর জেরে উচ্ছ্বসিত ফ্যানেরা। এর পিছনে একটা বড় কারণ স্যান্ডি। হ্যাঁ, এতদিনে স্যান্ডির জন্য একটা মেয়ে পাওয়া গিয়েছে। স্যান্ডির নায়িকা হয়েই গল্পে অনন্যা গুহ এন্ট্রি নিয়েছেন তেমনটাই ইঙ্গিত মিলছে। এতদিন ধরে ‘মিঠাই'তে প্রত্যেকের জোড়িদার ছিল। শুধু স্যান্ডি বেচারাই সিঙ্গল লাইফ কাটাচ্ছিল। এতদিনে স্যান্ডির একটা হিল্লে হয়েছে ভেবেই খুশি ফ্যানেরা।

স্যান্ডির সঙ্গে অনন্যা, মিঠাইয়ের একটি দৃশ্যে (সৌজন্যে- জি ফাইভ)
স্যান্ডির সঙ্গে অনন্যা, মিঠাইয়ের একটি দৃশ্যে (সৌজন্যে- জি ফাইভ)

কৃষ্ণকলি’র সুবাদে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় মুখ অনন্যা গুহ। জি বাংলার এই জনপ্রিয় শো-তে নিখিলের ভাইঝি মুন্নির চরিত্রে অভিনয় করেছেন অনন্যা। বর্তমানে এই চ্যানেলেরই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে অভিনয় করছেন অনন্যা। কলেজের প্রথমবর্ষের ছাত্রী অনন্যা। অভিনয় কেরিয়ার-পড়াশোনা সবটাই ব্যালেন্স করে চলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ অনন্যা। ইনস্টাগ্রামে প্রায় তিন লক্ষ মানুষ ফলো করেন অনন্যাকে। ওমকার ভট্টাচার্যর সঙ্গে অনন্যার কেমিস্ট্রি দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

বন্ধ করুন