বাংলা নিউজ > বায়োস্কোপ > Kriti Sanon: ‘কেন আমার জীবন নষ্ট করলে?' কৃতীর বিরুদ্ধে অভিযোগ যুবকের! ক্ষমা চাইলেন নায়িকা
কৃতী শ্যানন (ছবি-ইনস্টাগ্রাম)

Kriti Sanon: ‘কেন আমার জীবন নষ্ট করলে?' কৃতীর বিরুদ্ধে অভিযোগ যুবকের! ক্ষমা চাইলেন নায়িকা

  • ‘পরম সুন্দরী’ গানের জন্য নষ্ট হয়ে গিয়েছে জীবন, অনুরাগীর এমন অভিযোগ নিয়ে যা বললেন কৃতী!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ গড়ে উঠে তারকাদের। সেখানে হামেশাই উপচে পড়ে প্রশংসা, কখনও কখনও আবার কটাক্ষের মুখেও পড়েন সেলেবরা। কিন্তু ‘জীবন নষ্ট’ করে দেওয়ার মতো অভিযোগের মুখে যদি পড়তে হয়? হ্যাঁ, এমনটাই ঘটল কৃতী শ্যাননের সঙ্গে। সোশ্যালে ভাইরাল বলিউডের ‘মিমি’ কৃতী ও তাঁর ফ্যানের এক টুইট। টুইট বার্তায় নায়িকার প্রতি গুরুতর অভিযোগ এনেছে এক যুবক। আর সেই দেখেই হেসে খুন নেটপাড়া! 

পরম ছায়া নামের ওই টুইটার ইউজার কৃতীকে ট্যাগ করে টুইট করেন, ‘ছোট থেকেই আমাকে স্কুলে কোনও সমস্যার মধ্যে পড়তে হয়নি। আমি কারুর উপর রাগও করিনি, কেউ আমাকে বা আমার নাম নিয়ে কোনও মশকরা করেনি। কিন্তু যেদিন থেকে কৃতী শ্যাননের পরম সুন্দরী গানটা এসেছে, সবাই আমার পিছনে পড়ে গেছে, আমাকে নিয়ে হাসিঠাট্টা করছে। অন্তত হাজারবার আমাকে এই পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। কেন এমনটা করলে কৃতী? কেন আমার জীবন নষ্ট করলে?’ এর সঙ্গে হাসির ইমোজি জুড়ে দেয় পরম। 

অনুরাগীর এই অভিযোগ শুনে হতবাক নায়িকা কী প্রতিক্রিয়া দিয়েছেন জানেন? টুইটারের দেওয়ালে কৃতী লেখেন, ‘হে ভগবান! সরি!’

পরম সুন্দরী চলতি বছরের অন্যতম সুপারহিট গান। মিমি ছবির এই গান মুক্তির পর হু হু করে ভাইরাল রয়েছে। এ আর রহমানের সুরে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মণ উটেকার পরিচালিত মিমি ছবিতে সারোগেট মা-এর ভূমিকায় অভিনয় করেছেন কৃতী। কৃতী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছে পঙ্কজ ত্রিপাঠির। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। 

কৃতীর শেষ রিলিজ ‘হাম দো হামারে দো’। রাজকুমার রাও এবং কৃতীর এই ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। মুক্তির অপেক্ষায় অভিনেত্রীর একগুচ্ছ ছবি। অক্ষয়ের নায়িকা হিসাবে বচ্চন পাণ্ডে-তে থাকছেন তিনি, এছাড়াও আদিপুরুষ ছবিতে প্রভাসের সঙ্গে কাজ করছেন। পাশাপাশি ‘ভেড়িয়া’, ‘গণপত’, ‘শেহজাদা’-র মতো চর্চিত প্রোজেক্ট রয়েছে কৃতী শ্যাননের হাতে। 

বন্ধ করুন