বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: 'অপয়া অনুষ্কাকে ডিভোর্স দিলেই ফর্মে ফিরবে কোহলি', চাঞ্চল্যকর টুইট বলি অভিনেতার!
বিরাট-অনুষ্কা (AFP)
বিরাট-অনুষ্কা (AFP)

Virat-Anushka: 'অপয়া অনুষ্কাকে ডিভোর্স দিলেই ফর্মে ফিরবে কোহলি', চাঞ্চল্যকর টুইট বলি অভিনেতার!

  • বিরাটের খারাপ ফর্মের জেরে ফের একবার প্রশ্নের মুখে অনুষ্কা শর্মা। বিরাট ঘরণীকে ‘অপয়া’ বলে আক্রমণ শানালেন বলিউড অভিনেতা-প্রযোজক কামাল রশিদ খান। 

বিরাট কোহলি যেন ব্যাট করতেই ভুলে গিয়েছেন! সময়টা একদম ভালো যাচ্ছে না একসময় বিশ্ব ক্রিকেটের তিন ফর্ম্যাটে রাজত্ব করা কিং কোহলির। বিরাট আর ব্যাডপ্যাচ এখন প্রায় সমার্থক শব্দ। দেশের জার্সিতে খারাপ ফর্ম চলছিল, অনেকে ভেবেছিলেন অধিনায়ত্ব ছাড়ার পর আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে জ্বলে উঠবেন বিরাট। কিন্তু কোথায় কী! আইপিএলে এখনও পর্যন্ত নয় ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। ব্যাটিং গড় মাত্র ১৬, স্ট্রাইক রেট ১১৯.৬২! দুটো ম্যাচে রয়েছে ‘গোন্ডেল ডাক’।

অফ ফর্মে থাকা বিরাটকে ক্রিকেট থেকে দিন কয়েকের ছুটি নেওয়ার পরামর্শ দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। শোনা য়াচ্ছে, এই মুহূর্তে নির্বাচকরাও কোহলিকে বিশ্রাম দেওয়ার ভাবনা-চিন্তা করছেন। জুন মাসে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত, সেই দলে হয়ত বিরাটকে রাখা হবে না। এতকিছুর মাঝেই বিরাটের হতশ্রী ফর্ম নিয়ে কটাক্ষ করে টুইটারে বোমা ফাটালেন অভিনেতা-প্রযোজক কেআরকে ওরফে কামাল রশিদ খান। বিরাটের খারাপ ফর্ম নিয়ে ট্রোল করতে গিয়ে ক্রিকেটারের তারকা স্ত্রী অনুষ্কা শর্মাকে আক্রমণ করেন কেআরকে। আর তাতেই চটেছে নেটপাড়ার শুভবুদ্ধিসম্পন্ন মানুষজনেরা।

টুইটারে কেআরকে লেখেন, ‘বিরাটের জন্য অনুষ্কা অপয়া। বিরাট ফর্মে ফিরতে তখন পারবে যখন অনুষ্কা ডিভোর্স দেবে’। এমন নক্কারজনক টুইটকে একহাত নিয়েছেন বিরুষ্কা ভক্তরা।

একজন লেখেন, ‘লজ্জা থাকা উচিত, এই লোকটা একদম নির্লজ্জ। কারুর ভালো না চাইতে পারো, এমন খারাপ চাওয়া উচিত নয়’। অপর এক বিরাট ভক্ত লেখেন, ‘অত্যন্ত নিম্নরুচির ভাবনা… এতটুকুও মনুষ্যত্ব নেই লোকটার মধ্যে’।

যদিও বিরাটের খারাপ পারফরম্যান্সের জেরে এর আগে বহুবার নেটিজেনরাও কাঠগড়ায় তুলেছেন অনুষ্কাকে।

বন্ধ করুন