বাংলা নিউজ > বায়োস্কোপ > রেডিয়োতে মুক্তি ‘লাল সিং চাড্ডা’র নতুন গান ‘কাহানি’, গান প্রসঙ্গে যা বললেন আমির
‘লাল সিং চাড্ডা’-এর পোস্টারে আমির খান-করিনা কাপুর খান
‘লাল সিং চাড্ডা’-এর পোস্টারে আমির খান-করিনা কাপুর খান

রেডিয়োতে মুক্তি ‘লাল সিং চাড্ডা’র নতুন গান ‘কাহানি’, গান প্রসঙ্গে যা বললেন আমির

  • গানে তাঁর এবং করিনার ভিজ্যুয়ালসের প্রয়োজন নেই, ‘লাল সিং চাড্ডা’র নতুন গান ‘কাহানি’ রেডিয়োতে মুক্তি প্রসঙ্গে বললেন অভিনেতা।

আমির খান এবং করিনা কাপুর খান অভিনীত আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’। সম্প্রতি ছবির ‘কাহানি’ (Kahani) নামে একটি গান মুক্তি পেয়েছে। কিন্তু টেলিভিশনের পর্দা বা সোশ্যাল মিডিয়ায় নয়, বরং গানটি মুক্তি পেয়েছে রেডিয়ো স্টেশনে। আমিরের কথায়, রোডিয়ো স্টেশনে গানটি মুক্তি পেয়েছে। কারণ একটি গান কেবল দৃশ্যের সাহায্যে দেখার পাশাপাশি শোনারও যোগ্য।

আমির বলেন, ছবির সব গান অডিও সংস্করণে প্রকাশ করা হবে, কোনও ভিজ্যুয়াল ছাড়াই। 93.5 এফএম-এ ওই গান মুক্তি পেয়ছে। গেয়েছেন মোহন কানন, কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য এবং সঙ্গীত করেছেন প্রীতম। আরও পড়ুন: 'লাল সিং চাড্ডা'য় মোটা পরিশ্রমিক নিয়েছেন আমির, বাকি কলাকুশলীদের পারিশ্রমিক কত?

গান সম্পর্কে বলতে গিয়ে আমির জানিয়েছেন, ‘আমি সত্যিই বিশ্বাস করি, লাল সিং চাড্ডার গানগুলি ছবির প্রাণ। এই অ্যালবামে আমার কেরিয়ারের সেরা কিছু গান রয়েছে। প্রীতম, অমিতাভ, গায়ক এবং টেকনিশিয়ানদের স্পটলাইটে রাখার জন্য এটি ইচ্ছাকৃত সিদ্ধান্ত। তারা মঞ্চের কেন্দ্রবিন্দুতে থাকার যোগ্য। সঙ্গীতও যথাযথ কৃতিত্বের যোগ্য। দর্শক গানের জন্য যে কেমন প্রতিক্রিয়া দেবেন, তা দেখার অধীর অপেক্ষায়। গোটা টিম নিজের হৃদয় এবং প্রাণ ঢেলে দিয়েছে সিনেমার জন্য।’

পরিচালক অদ্বৈত চন্দনের কথা, ‘আমার অন্যতম পছন্দের গান কাহানি। শ্যুটে যখনই নার্ভাস অনুভব হত, এই গান শুনতাম। সিনেমার নিখুঁত ভূমিকা নিয়েছে এই গান। দাদার সুর, অমিতাভের কথা এবং মোহনের কণ্ঠ আমাদের সরাসরি লাল সিং চাড্ডার জগতে নিয়ে যায়।’

স্বাধীনতা দিবস উপলক্ষে রুপোলি পর্দায় হাজির হবেন ‘লাল সিং চড্ডা’। আমির ছাড়াও লাল সিং চড্ডায় দেখা মিলবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্যর। টম হ্যাঙ্কসের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এই ছবি। আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পাবে ‘লাল সিং চড্ডা’।

বন্ধ করুন