বাংলা নিউজ > বায়োস্কোপ > Lakme Fashion Week 2023: অর্গানজা লেহেঙ্গায় শো-স্টপার তারা, ফেস্টিভ সিজনে ট্রাই করতে পারেন এমন পোশাক

Lakme Fashion Week 2023: অর্গানজা লেহেঙ্গায় শো-স্টপার তারা, ফেস্টিভ সিজনে ট্রাই করতে পারেন এমন পোশাক

ল্যাকমে ফ্য়াশন উইকে ব়্যাম্পে তারা সুতারিয়া

Tara Sutaria at LFW 2023 Runway: সুন্দর অর্গানজা লেহেঙ্গায় মহিমা মহাজনের শোতে শো-স্টপার হয়েছেন তারা সুতারিয়া। বলিউড ডিভার গ্ল্যামারাস লুক থেকে চোখ সরছে না ভক্তদের।

ফেস্টিভ সিজনে অনেকেরই পছন্দের পোশাক লেহেঙ্গা। দুর্দান্ত প্যাস্টেল রঙের লেহেঙ্গায় ল্যাকমে ফ্য়াশন উইক ২০২৩-এ ব়্যাম্পে ধরা দিলেন অভিনেত্রী তারা সুতারিয়া। LFW রানওয়েতে শো-স্টপার হিসেবে তারা সুতারিয়ার উপস্থিতি ছিল অনবদ্য। ফ্যাশন ইভেন্টের চতুর্থ দিনে ডিজাইনার মহিমা মহাজনের শোস্টপার হয়েছিলেন এই অভিনেত্রী।

এ দিন ব়্যাম্পে ডিজাইনারের কালেকশন থেকে ক্রিম-হ্যুড লেহেঙ্গা সেট পরেছিলেন তারা। লেহেঙ্গার উপর অর্গানজা ড্রেপিংটি হাইলাইট করেছে। লেহেঙ্গা সেটটি ফ্লোরাল প্রিন্টের প্যাটার্ন-ক্ল্যাশ দিয়ে সাজানো। তারার লেহেঙ্গা জুড়ে সূক্ষ্ম সিক্যুইনের কাজ। ব্র্যালেট-স্টাইলের ব্লাউজের সঙ্গে লেহেঙ্গা পরেছেন তারা। অলঙ্কার হিসেবে রয়েছে হেভি ডিউটি ​​নেকলেস এবং ম্যাচিং মাঙ টিকা। আরও পড়ুন: চকচক করছে গা, স্পষ্ট কলারবোনের খাঁজ! উৎসবের মেজাজে শাড়িতে অচেনা মিমি

এর আগে ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার লেবেল আন্নুর ক্রিয়েশনের শো-স্টপার হয়েছিলেন তারা। রানি গোলাপি রঙের ভারী এমব্রয়ডারি করা লেহেঙ্গার সঙ্গে ব্লাউজ, শিফন দোপাট্টা পরেছিলেন তিনি।

গত বছর, ঝলমলে কালো লেহেঙ্গা পরে ল্যাকমে ফ্য়াশন উইকের ব়্যাম্পে দেখা মিলেছিল তারা সুতারিয়ার। সঙ্গে মাথায় পরেছিলেন তুলে ওড়না। ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার আয়শা রাওয়ের জন্য র‌্যাম্পে হেঁটেছিলেন অভিনেত্রী।

<p>তারা সুতারিয়া</p>

তারা সুতারিয়া

প্রসঙ্গত, ২০১৯-এ স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ দিয়ে বলিউডে পা রাখেন তারা সুতারিয়া। অভিনয় ছাড়াও সঙ্গীতশিল্পী হিসাবেও পরিচিতি রয়েছে তাঁর। তারা অবশ্য ২০১২ সালে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সঙ্গীতশিল্পী হিসাবেই। পরে ধীরে ধীরে অভিনয়ে পা রাখেন তারা। নিখিল নাগেশ ভাট পরিচালিত 'অপূর্ব' নামে একটি ছবিতে অভিনয় করছেন।

ল্যাকমে ফ্য়াশন উইক থেকে তারার কোন লুকটা আপনার চোখে সেরা?

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু ‘বড় পরিবারে সমস্যা থাকতেই পারে’, ‘জনগর্জন’ সভার প্রচার মিছিলে বললেন কুণাল বন্দুকে বের হল না দ্বিতীয় গুলি, আলিপুরদুয়ারে হাতির হানায় ফের মৃত্যু বনকর্মীর ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের বেহাত হতে বসেছিল খোদ মেয়রের বন্ধুর সম্পত্তি, নাগরিকদের সতর্ক করলেন ফিরহাদ কল্যাণ চৌবের সঙ্গে কি দূরত্ব ঘুচলো? আফগান ম্যাচের আগে স্টিম্যাচের পাশে AIFF 'এবার আর এদিক ওদিক হবে না, আশ্বস্ত করছি..' নীতীশের কথায় হেসে ফেললেন মোদী ‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.