বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুশান্তের ভাবমূর্তি নষ্ট নয়’, সকলের কাছে আর্জি অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতীর
সুশান্ত সিং রাজপুত 
সুশান্ত সিং রাজপুত 

‘সুশান্তের ভাবমূর্তি নষ্ট নয়’, সকলের কাছে আর্জি অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতীর

  • সুশান্তের জীবন নিয়ে ছবি তৈরির বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে আবেদন জানিয়েছেন প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং। ইতিমধ্যে, প্রয়াত অভিনেতার বাবার আর্জি গ্রহণ করে ছবির নির্মাতাদের আইনি নোটিশ ধরিয়েছে দিল্লি হাইকোর্ট।

সুশান্ত সিং রাজপুতের জীবন ও রহস্য় মৃত্যুর ঘটনাকে রুপোলি পর্দায় তুলে ধরা নিয়ে ঘোরতর আপত্তি রয়েছে প্রয়াত অভিনেতার পরিবারের। অভিনেতার বাবা কে কে সিং, ছেলের জীবন কাহিনি নিয়ে ছবির ওপর নিষেধাজ্ঞার জন্য হাইকোর্টে আবেদন করেছেন।

গত বছর জুনে সুশান্তের মৃত্যুর পরে তাঁর জীবন নিয়ে অনেকগুলি ছবির ঘোষণা হয়েছিল। তাঁর মৃত্যুর তদন্ত এখনও চলছে। ছবিটি তৈরির ফলে জনসাধারণের ধারণা প্রভাবিত হতে পারে বলে মনে করছেন অভিনেতার পরিবার। 

সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তিও টুইটারে একটি আবেদন করে পোস্ট করেছেন। সেখানে প্রয়াত অভিনেতার ভাবমূর্তি নষ্ট না করার আর্জি জানিয়েছেন সকলের কাছে। মঙ্গলবার রাতে টুইটে তিনি লিখেছেন, ‘সকলেই আমরা আমাদের প্রিয়তম সুশান্তের ভাবমূর্তিকে পবিত্র ও শুদ্ধ রাখার চেষ্টা করি। আসুন আমরা একটি শপথ গ্রহণ করি, আমরা কাউকে কখনোই তার ব্যক্তিত্ব এবং তার পক্ষে দাঁড়িয়েছেv যাঁরা তাঁদের বিশ্বাসে আঘাত আনব না! #DontMalignSushantsImage #JusticeForSushantSinghRajput'।

তিনি অ্যাডভোকেট বিকাশ সিংয়ের টুইটও রি-টুইট করে বলেছেন, ‘#দিল্লি উচ্চ আদালত তাঁর জীবনে কোনো সিনেমা মুক্তি নিষিদ্ধ করার জন্য এসএসআর-এর বাবার দায়ের করা আবেদনের বিষয়ে নোটিশ জারি করেছেন’।

প্রসঙ্গত, দিন কয়েক আগে মুক্তি পেয়েছে ‘ন্যায় : দ্য জাস্টিস’-এর টিজার। যা দেখলে বুঝতে অসুবিধা হয় না, নাম না করেই সুশান্তের কাহিনি তুলে ধরা হয়েছে এইখানে। যদিও আইনি পথে হেঁটে এইসব ছবির বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করতে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন সুশান্তের বাবা কেকে সিং। 

বিচারপতি মনোজ কুমার ওহরির সিঙ্গল বেঞ্চে এই মামলার শুনানি হয়। প্রয়াত অভিনেতার বাবার আর্জি গ্রহণ করে ছবির নির্মাতাদের আইনি নোটিশ ধরিয়েছে দিল্লি হাইকোর্ট। 

 

বন্ধ করুন