বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan-Om Shanti Om: দীপিকার বদলা নিতে সদা প্রস্তুত শাহরুখ! জওয়ান দেখে ভক্তরা কোন ছবির সঙ্গে তুলনা টানলেন?

Jawan-Om Shanti Om: দীপিকার বদলা নিতে সদা প্রস্তুত শাহরুখ! জওয়ান দেখে ভক্তরা কোন ছবির সঙ্গে তুলনা টানলেন?

ওম শান্তি ওম আর জওয়ানের মধ্যে অদ্ভুত মিল পেল শাহরুখ ভক্তরা, কী বলুন তো?

Jawan-Om Shanti Om: জওয়ান এবং ওম শান্তি ওম ছবি দুটোর মধ্যে একটা যোগসূত্র আছে! নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে সেটা সদ্যই প্রকাশ্যে আনা হয়েছে। কী সেটা বলুন তো?

শাহরুখ এবং দীপিকা মানেই একটা হট, রোম্যান্টিক অনস্ক্রিন কেমিস্ট্রি, সঙ্গে হিউমারের ফোড়ন! এক কথায় ওই যাকে সুপারহিট জুটি বলে। ২০০৭ সালে ওম শান্তি ওম ছবিতে প্রথমবার স্ক্রিন ভাগ করতে দেখা গিয়েছিল কিং খান এবং দীপিকাকে। আর সেই ধারা যেন আজও বজায় চলছে। তাঁদের সদ্যই জওয়ান ছবিতে দেখা গিয়েছে। এখানে অভিনেত্রীকে বিক্রম রাঠোরের স্ত্রী ঐশ্বর্যের চরিত্রে দেখা গিয়েছে। আর বলাই বাহুল্য তিনি সেই চরিত্রকে দুর্দান্ত ভাবে ফুটিয়ে তুলেছেন পর্দায় ঠিক যেভাবে তাঁর এবং শাহরুখের কেমিস্ট্রি আরও একবার আগুন ঝরাল। তবে জানেন কি ভক্তরা সম্প্রতি এই দুটো ছবি অর্থাৎ জওয়ান এবং ওম শান্তি ওমের মধ্যে মিল খুঁজে পেয়েছে।

ওম শান্তি ওম ভার্সেস জওয়ান

এদিন নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে একটি ছবি পোস্ট করা হয়। সেখানে ওম শান্তি ওম ছবিটির আঁখো মে তেরি গানটির একটি দৃশ্য দেখা যাচ্ছে। এই ছবি পোস্ট করে তারা ক্যাপশনে লেখে, 'কিং খানের ভক্তদের মতে সিনেমাটিক ইউনিভার্সে শাহরুখ পুনরায় দীপিকার হয়ে প্রতিশোধ নিচ্ছেন।'

আরও পড়ুন: রাত দুটোতেও রায়গঞ্জে হল প্যাকড, জওয়ানে ইতিহাস গড়ল বাংলা

আরও পড়ুন: আন্ডারওয়ার্ল্ডের জুলুমের কাছে কখনও মাথা নোয়াননি শাহরুখ, আজও বদলাননি কিং খান- মত সঞ্জয় গুপ্তার

বুঝলেন না ব্যাপারটা কী হল? আচ্ছা বেশ চলুন তবে একটু স্পয়লার দিয়েই দিই। এই ছবিতে দেখানো হয়েছে ১৯৮০ দশকের প্রেক্ষাপটের একটি গল্প। ভারতীয় এক সেনা জওয়ান বিক্রম রাঠোরের স্ত্রী হল ঐশ্বর্য। ওদের সুখের সংসার। এমন সময় হাতিয়ার বিক্রেতা কালীর ভুল ধরিয়ে তাকে শাস্তি দেওয়ায় বিক্রম। জানায় তার অস্ত্রের জন্য বহু ভারতীয় সৈনিকের প্রাণ গিয়েছে যুদ্ধক্ষেত্রে। এরপর দেখা যায় কালী বিক্রমকে মেরে ফেলতে চায় এবং অন্যদিকে তার স্ত্রী ঐশ্বর্যকে মার্ডার কেসে ফাঁসিয়ে দেয়। তার ফাঁসির সাজা হয়। কিন্তু মৃত্যুর আগে ঐশ্বর্য তার ছেলে আজাদের জন্ম দেয়। সেই পরে তার বাবা বিক্রম রাঠোরের সাহায্য নিয়ে কালীকে ফাঁসিতে ঝুলিয়ে মায়ের মৃত্যুর বদলা নেয়। এখানে বিক্রম রাঠোর এবং আজাদ দুজনের চরিত্রেই শাহরুখ খানকে দেখা গিয়েছিল। আর ঐশ্বর্যের চরিত্রে ছিলেন দীপিকা।

অন্যদিকে ওম শান্তি ওম ছবিতে দেখানো হয় ওম অর্থাৎ শাহরুখ খান দেখেছিল মুকেশ মেহরা ( অর্জুন রামপাল) কীভাবে শান্তিপ্রিয়া অর্থাৎ দীপিকার চরিত্রকে খুন করে। পরবর্তী জীবনে শাহরুখ খান ওম কাপুর হিসেবে ফিরে আসেন এবং প্রেমিকার খুনের বদলা নেন। এই মিল পেয়ে দারুণ উচ্ছ্বসিত ভক্তরা।

জওয়ান ছবিতে শাহরুখ খান ছাড়াও মুখ্যুহিলা চরিত্রে নয়নতারা, এবং খলনায়কের ভূমিকায় বিজয় সেতুপতি রয়েছেন। অন্যান্য চরিত্রে সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য প্রমুখ আছেন। দীপিকা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সঞ্জয় দত্তের। ইতিমধ্যেই এই ছবি ভারতীয় বক্স অফিসে ১৫০ কোটি পেরিয়ে গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.