বাংলা নিউজ > বায়োস্কোপ > Lokmat Most Stylish Awards: মালাইকা-শিল্পা-অনন্যা, অ্যাওয়ার্ড শোয়ে কে বেশি গ্ল্যামারাস, ছবি দেখে নিজেই বলুন

Lokmat Most Stylish Awards: মালাইকা-শিল্পা-অনন্যা, অ্যাওয়ার্ড শোয়ে কে বেশি গ্ল্যামারাস, ছবি দেখে নিজেই বলুন

লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডে বলিউড সেলেবরা

Lokmat Most Stylish Awards: লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডে অংশ নিয়েছেন বলিউডের তাবড় তাবড় সেলেবরা। মালাইকা অরোরা, শিল্পা শেট্টি, অনন্যা পাণ্ডে এবং আরও সেলিব্রিটিরা অ্যাওয়ার্ড শোয়ে অংশ নিয়েছিলেন। কোন সেলিব্রিটি কী পোশাক পরেছেন, দেখুন ছবি-

মঙ্গলবার রাতে লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডে অংশ নিয়েছিলেন বলিউড সেলিব্রিটিরা। অ্যাওয়ার্ডে অনবদ্য পোশাকে ধরা দেন তাঁরা। অতিথিদের তালিকায় ছিলেন মালাইকা অরোরা, অনন্যা পাণ্ডে, শিল্পা শেট্টি, পূজা হেগড়ে, এশা গুপ্তা, রাকুল প্রীত সিং তাঁর বয়ফ্রেন্ড জ্যাকি ভগনানি, টাইগার শ্রফ, মৌনি রায়, রণদীপ হুডা, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি'সুজা এবং মণীশ পলের মতো তারকারা।

বেশির ভাগ ডিভাই লাল গালিচায় ধরা দেন গ্ল্যামারাস লুকে। পুরস্কার শোতে কোন সেলিব্রিটি কী পোশাক পরে এসেছিলেন, দেখুন-

আরও পড়ুন: নৌকায় কাঁপিয়ে বলিউডি গানে তুমুল নাচ দেবিনার, তাঁর চোখে দেখুন সুইৎজারল্যান্ড

মালাইকা অরোরা- পোশাক নিয়ে সব সময়ই খুঁতখুঁতে মালাইকা। মুম্বইয়ে লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস-এ লাল গালিচায় চমৎকার লুকে ধরা দেন অভিনেত্রী। পার্ল রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ পরে দেখা মেলে বলি ডিভার।

অনন্যা পাণ্ডে- অ্যাওয়ার্ডের লাল গালিচায় একটি সোনালি-বেইজ ভারী কাজের লেহেঙ্গা এবং অফ-দ্য-শোল্ডার ব্র্যালেট সেটে ধরা দেন। ম্যাচিং এমব্রয়ডারি করা দোপাট্টায় এথেনিক লুকে মুগ্ধ করা সাজে অভিনেত্রী।

শিল্পা শেট্টি- লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডের জন্য মারমেইড কাটিং পোশাকে ধরা দেন বলি সুন্দরী শিল্পা। নীল রঙের ঝলমলে পোশাকে চরম গ্ল্য়ামারাস দেখাচ্ছে অভিনেত্রীকে।

রাকুলপ্রীত সিং- বয়ফ্রেন্ড জ্যাকি ভাগনানির সঙ্গে এ দিন রেড কার্পেটে হাজির হন রাকুলপ্রীত। স্লিভলেস সিল্ক-সাটিন প্লাঞ্জ-নেক ব্লাউজের সঙ্গে মেটালিক রুপোলি রঙের শাড়িতে বোল্ড লুকে ধরা দেন অভিনেত্রী।

পূজা হেগড়ে- ভারী কাজের এমব্রয়ডারি এবং মুক্তো-সাদা রঙের এনসেম্বল বেছে নিয়েছিলেন অভিনেত্রী। কাট-আউট প্লাংগিং-নেক জ্যাকেট এবং ফ্লেয়ার্ড শারারা প্যান্টে বেশ স্টাইলিশ লুকে ধরা দেন পূজা।

মৌনি রায়- পার্ল রঙের নেটের শাড়ির পাড় এবং আঁচলে ভারী কাজ করা শাড়ি পরে অনুষ্ঠানে যোগ দেন বলি ডিভা। সঙ্গে পরেছেন ম্যাচিং স্লিভলেস ব্লাউজ।

টাইগার শ্রফ- একরঙা পোশাকে লাল গালিচায় হেঁটেছিলেন অভিনেতা টাইগার শ্রফ। সাদা শার্ট, একটি ম্যাচিং নচ-ল্যাপেল ব্লেজার এবং কালো রেক্সড-ফিট প্যান্ট পরে দেখা মেলে অভইনেতার।

আপনার চোখে কার আউটফিট সেরা?

বায়োস্কোপ খবর

Latest News

চন্দ্রবিন্দুর গানের সঙ্গে মিলে গেল লোকগীতি! সারেগামাপায় পটা-সিধুকে টক্কর বনশ্রীর ট্রাম্পের VP প্রার্থী ভ্যান্সের স্ত্রী ‘উষা পারিবারিক বন্ধু’, এল বিবেকের বার্তা কিছু অংশে হোক শিল্প, বাকিটা চাষযোগ্য করে ফেরত দেওয়া হোক, সুর বাঁধছে সিঙ্গুর এবার জোড়াসাঁকো ঠাকুরবাড়ির ঠাকুর দালানে বিয়ে হবে! অনুমতি দিল রবীন্দ্র ভারতী? রাহুল LSG অধিনায়ক থাকছেন?গোয়েঙ্কা-কেএল-এর মধ্যে ঠিক কী ঘটেছিল?জানালেন অমিত মিশ্র হঠাৎ বাড়ছে চণ্ডীপুরা ভাইরাসের সংক্রমণ! কী এই জীবাণু? কতটা ভয়ের এটি? জেনে নিন সোনালি লেহেঙ্গায় যেন রাজকন্যে! অনন্ত-রাধিকার রিসেপশনের সাক্ষী রইলেন সুস্মিতা অনন্ত-রাধিকা সবে একটু স্বস্তির শ্বাস নিচ্ছেন,এর মাঝে তাঁদের কাছে একী চাইলেন সলমন যত বড়ই হনু হও, খেলতে হবে ঘরোয়া ম্যাচ, দলীপের আগে ভারতীয় তারকাদের কড়কে দিল BCCI এই খুদে বলি-নায়িকা, বয়সে ছোট ছেলেকে বিয়ে! জল্পনা তিনি অন্তঃসত্ত্বা, বলুন তো কে?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.