বাংলা নিউজ > বায়োস্কোপ > বিখ্যাত শিল্পীদের আঁকা ছবিকে পর্নে রূপান্তর! Pornhub-এর বিরুদ্ধে মামলা ল্যুভর

বিখ্যাত শিল্পীদের আঁকা ছবিকে পর্নে রূপান্তর! Pornhub-এর বিরুদ্ধে মামলা ল্যুভর

বিতর্কে পর্নহাব

কালজয়ী শিল্পীদের আঁকা ‘নগ্ন’ ছবি নকলের অভিযোগ, বিতর্কে পর্নহাব। 

ফের বিতর্কে পর্নোগ্রাফিক ওয়েবসাইট পর্নহাব(Pornhub), এবার এই প্ল্যাটফর্মের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিল প্যারিসের ল্যুভর জাদুঘর। সৌজন্যে পর্নহাবের নতুন চমক ‘ক্লাসিক ন্যুডস’। পর্নপ্রেমীদের পছন্দের ঠিকানা এই ওয়েব প্ল্যাটফর্ম। সম্প্রতি কালজয়ী চিত্রশিল্পীদের আঁকা নানান ছবি-র অ্যাডাল্ট ছবির তারকাদের দিয়ে রি-ক্রিয়েট করিয়ে বিতর্কে এই ওয়েবসাইট। শুধু ল্যুভর মিউজিয়ামই নয়,ইতালি এবং লন্ডনের বিভিন্ন শিল্প সংগ্রহশালাও একই অভিযোগ এনেছে পর্নহাবের বিরুদ্ধে।

জানা গিয়েছে, ‘ক্লাসিক ন্যুডস’-এ বিশ্বের নানা প্রান্তের মিউজিয়ামে সংরক্ষিত ঐতিহাসিক মূল্যবান নানান নগ্ন (Nude) ছবি ও স্থাপত্যগুলোর ব্যাখ্যা করেছেন পর্নস্টাররা, কিন্তু এখানেই থেমে থাকেননি তাঁরা, একধাপ এগিয়েপর্ন অভিনেতা-অভিনেত্রীরা সেইসব চিত্র বা স্থাপত্যগুলিকে নকল করেছেন সেখানে। অর্থাত্ পর্দায় কোনও নির্দিষ্ট শিল্পীর সৃষ্টি ব্যাখা করবার পাশাপাশি ওই চিত্রকলা বা ভাস্কর্যের জীবন্ত প্রতিরূপ নির্মাণ করেছেন তাঁরা। এই নিয়েই যাবতীয় গণ্ডোগোল।

ল্যুভর মিউজিয়ামের তরফে দাবি করা হয়েছে, কোনওরকম অনুমতি না নিয়েই ক্লাসিক ছবির এমন জীবন্ত রি-ক্রিয়েশন করেছে পর্নহাব। মেইল অনলাইনের প্রতিবেদনে জানানো হয়েছে, কানাডীয় পর্ন ওয়েবসাইটের এই সিরিজের প্রথম পর্ব ‘মাই সুইট অ্যাপেল’-এ ল্যুভর জাদুঘরের পাশাপাশি প্যারিসের Musee d'Orsay এবং লন্ডনের দ্য ন্যাশন্যাল গ্যালারি এবং ফ্লোরেন্সের Uffizi গ্যালারির ইরোটিক চিত্রশিল্পের ব্যাখা দেওয়া হয়েছে ও রি-ক্রিয়েট করা হয়েছে। পর্নহাবের দাবি, বিশ্ববিখ্যাত ইরোটিক পেন্টিংগুলির অন্তর্নিহিত বিষয়বস্তু সহজে বোঝাতেই এই উদ্যোগ।

 ইরোটিক ছবিগুলোর সঙ্গে অডিয়ো-বিশ্লেষণ করবেন নীল ছবির দুনিয়ার তারকারা। ল্যুভর মিউজিয়ামের অভিযোগ অনুমতি না নিয়ে মেধাস্বত্ব লঙ্ঘন করেছে পর্নহাব। ওই ছবিগুলোকে নিজেদের অ্যাপ থেকে দ্রুত সরানোর দাবি করেছে মিউজিয়াম কর্তৃপক্ষ। 

বায়োস্কোপ খবর

Latest News

উত্তর কলকাতার মুরারিপুকুরে হেলে গিয়েছে বাড়ি, ভয়ে তটস্থ স্থানীয় বাসিন্দারা তাপপ্রবাহের মধ্যেই সন্দেশখালির এগ্রাম থেকে ওগ্রাম ছুটে বেড়াচ্ছে CBI, কী হল আবার ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.