বাংলা নিউজ > বায়োস্কোপ > Madan Miitra Oh! Lovely: 'ওহ! লাভলি', বন্দুক হাতে মদন মিত্র, কিন্তু সন্তু-নিধির প্রেমের কী হবে?

Madan Miitra Oh! Lovely: 'ওহ! লাভলি', বন্দুক হাতে মদন মিত্র, কিন্তু সন্তু-নিধির প্রেমের কী হবে?

মদন মিত্রর 'ওহ! লাভলি'

টিজারে রাজনন্দিনীকে বিয়ের পিঁড়িতেও বসতে দেখা যায়, তবে নায়কের সঙ্গে নয়। আর তাই ঋক প্রেমিকার বিয়ের মণ্ডপে গিয়ে ঝামেলা শুরু করে। আর তারপরই বন্দুক হাতে দেখা যায় মদন মিত্রকে। শেষ পর্যন্ত কী ঘটবে, তা অবশ্য ক্রমশ প্রকাশ্য, সিনেমা মুক্তির পরই জানা যাবে।

বয়স ৭০ ছুঁই ছুঁই! রাজনীতির কালারফুল বয় এবার সিনেমার পর্দায়। হ্যাঁ, ঠিকই ধরেছেন, মদন মিত্রের সিনেমা 'ওহ! লাভলি'র কথাই বলছিলাম। বহুদিন ধরেই আলোচনায় রয়েছে মদনের এই ছবি। অবশেষে সামনে এল ছবির ঝলক। যেখানে দেখা মিলেছেন এভার গ্রিন মদন মিত্রেরও।

সম্প্রতি সামনে আসা ‘ওহ! লাভলি’র টিজারে উঠে এসেছে একটি প্রমের গল্প। যেখানে নায়কের ভূমিকায় ঋক এবং নায়িকার ভূমিকায় রাজনন্দিনী পালকে। টিজার দেখে মনে হচ্ছে, ঋক রাজনন্দিনীর প্রেমে বাধা হয়ে দাঁড়াবেন নায়িকার বাবা মদন মিত্র। টিজারে রাজনন্দিনীকে বিয়ের পিঁড়িতেও বসতে দেখা যায়, তবে নায়কের সঙ্গে নয়। আর তাই ঋক প্রেমিকার বিয়ের মণ্ডপে গিয়ে ঝামেলা শুরু করে। আর তারপরই বন্দুক হাতে দেখা যায় মদন মিত্রকে। শেষ পর্যন্ত কী ঘটবে, তা অবশ্য ক্রমশ প্রকাশ্য, সিনেমা মুক্তির পরই জানা যাবে। টিজার শেয়ার করে লেখা হয়েছে, ‘সন্তু কী পারবে সব বাধা পেরিয়ে নিধির ভালোবাসা পেতে? কীভাবে সামলাবে ওরা, নিধির রাগী বাবাকে? আসছে এক গ্রামের ছেলে আর শহরের মেয়ের প্রেমের গল্প।’

আরও পড়ুন-RARKPK নিয়ে লম্বা পোস্ট অনুরাগ কাশ্যপের, করণকে নিয়ে কথা বলতেও ছাড়লেন না

আরও পড়ুন-কেন ঝগড়া সোহিনী-তৃণার? ঠিক কী ঘটেছিল ‘মাতঙ্গী’র শ্যুটিং সেটে?

আরও পড়ুন-ঝগড়া করে ফ্লোর ছেড়েছেন তৃণা সাহা, প্রযোজক রুদ্রনীলের প্রশ্ন ‘এই আর্থিক ক্ষতির দায় কে নেবে?’

এই টিজার দেখে অনেকেই মদন মিত্রের মধ্যে আবার অনুব্রত মণ্ডলের ছায়া দেখতে পেয়েছেন। টিজারে মদন মিত্রকে সাদা পাঞ্জাবি আর হলুদ রোদ চশমায় দেখা গিয়েছে। টিজার দেখে নেটনাগরিকদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

মদন মিত্রের এই ছবিতে ঋক, রাজনন্দিনী পাল, মদন মিত্র ছাড়াও রয়েছেন লাবনী সরকার, খরাজ মুখোপাধ্যায়, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতী মুন্সি, মৃণ্ময় দাস সহ অন্যান্যরা। ছবির মূল ভাবনায় কৌশিক চক্রবর্তী, চিত্রনাট্য লিখেছেন সুদীপ দাস, সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত, সঙ্গীত পরিচালনায় শুভঙ্কর-শুভম জুটি। জানা যাচ্ছে আগামী ২৫ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.