বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসারে আক্রান্ত মহেশ মঞ্জরেকর, অস্ত্রোপচারের পর কেমন আছেন? জানালেন নিজেই
মহেশ মঞ্জরেকর
মহেশ মঞ্জরেকর

ক্যানসারে আক্রান্ত মহেশ মঞ্জরেকর, অস্ত্রোপচারের পর কেমন আছেন? জানালেন নিজেই

  • গত সপ্তাহে অস্ত্রোপচার হয়েছে অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকরের।

ক্যানসার আক্রান্ত অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকর। ইউরিনারি ব্লাডার ক্যানসারে আক্রান্ত তিনি। মাসখানেক আগেই এই মারণ ব্যাধি শরীরে থাবা বসায় তাঁর। রোগের কথা জানতে পেরেই সময় নষ্ট না করে অস্ত্রোপচার করা হয় অভিনেতার। মুম্বইয়ের চারনি রোডে অবস্থিত এইচ এন ফাউন্ডেশন রিলায়েন্স হাসপাতালে গত সপ্তাহে অস্ত্রোপচার হয়েছে তাঁর।

অস্ত্রোপচারের পরে অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার খবর ছিল। পিটিআইকে মহেশ মঞ্জরেকর জানিয়েছেন, ‘হ্যাঁ, আমার অপারেশন হয়েছে, এবং আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি’। 

একটি শীর্ষস্থানীয় দৈনিকের সঙ্গে সাক্ষাৎকারে তাঁর ভাই সুদেশ মঞ্জরেকর বলেন, ‘হ্যাঁ, তিন মাস আগে তাঁর মূত্রাশয়ের ক্যানসার ধরা পড়ে। যার জন্য অস্ত্রোপচার করা হয়েছিল। আমি জানি কেউ এই বিষয় কিছুই জানত না। এখন মহেশ ভাল আছে আগের তুলনায় অনেকটাই সুস্থ’।

পরিচালক অভিনেতার মেয়ে সাই মঞ্জরেকর জানিয়েছেন, ‘উনি এখন ভাল আছেন। আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। এখন এর থেকে বেশি কিছু বলতে পারছি না। আমি মনে করি না বাবা এখন কিছু জানাজানির ব্যাপারে খুব স্বাচ্ছন্দ্য বোধ করছেন। তাই আমি শুধু তাঁর বলার অপেক্ষা করছি। উনি খুব শক্তিশালী এবং আমি ওনার জন্য গর্বিত’।

সম্প্রতি আইনি সমস্যায় জড়িয়েছেন মহেশ মঞ্জরেকর। মহারাষ্ট্রে এক ব্যক্তি তাঁর গাড়িতে ধাক্কা মারার পর তাঁকে চড়-থাপ্পড় মারা ও গালিগালাজ করার অভিযোগে তাঁর বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের হয়েছে।

 

বন্ধ করুন