বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুটবল ভালো লাগলে দেখতেই হবে...অজয়ের ময়দান দেখে মুগ্ধ নেটপাড়া, বক্সঅফিসে কি ঝড় উঠবে?

ফুটবল ভালো লাগলে দেখতেই হবে...অজয়ের ময়দান দেখে মুগ্ধ নেটপাড়া, বক্সঅফিসে কি ঝড় উঠবে?

অজয়ের 'ময়দান' দেখে মুগ্ধ দর্শক

Maidaan Review: সদ্যই মুক্তি পেয়েছে ময়দান। অজয় দেবগনের ছবি দেখে মুগ্ধ দর্শকরা কী বলছেন নেটপাড়ায়?

অজয় দেবগনের ছবি মানেই যেন সেটা হিট। তাঁর বিগত কয়েক বছরের ছবি দেখে অন্তত এটা বলাই যায়। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ময়দান। ইদের দিন মুক্তি পাওয়ার পরই সেখানে অজয় দেবগনের অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়া জুড়ে বইছে প্রশংসার ঝড়। কী বলছে নেটিজেনরা?

আরও পড়ুন: রাজনীতিতে আসার নেপথ্যে স্রেফ জনসেবা, দাবি রচনার! বললেন, 'এতদিন অনেক পেয়েছি, এবার...'

কী নিয়ে ময়দান?

ময়দান ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। তাঁর সঙ্গে ফুটবল, কলকাতা, ইত্যাদি প্রসঙ্গও উঠে এসেছে।

আরও পড়ুন: 'শেষ স্মৃতি...' থামল ওম - শ্রাবণের সফর, লাভ বিয়ে আজকালের শেষদিনের শ্যুটিংয়ে মন খারাপ তৃণা - ওমদের

আরও পড়ুন: 'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা - মা?

কী বলছে দর্শকরা?

ময়দান ছবির গল্প থেকে ব্যাকগ্রাউন্ড মিউজিক সবটাই তুমুল প্রশংসিত হচ্ছে নেটপাড়ায়। গজরাজ রাও এই ছবিতে একজন ক্রীড়া সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন, তাঁর অভিনয়ের কথা অনেকেই আলাদা করে তাঁদের পোস্টে লিখেছেন। প্রশংসা করেছেন। কেউ আবার লিখেছেন রুদ্রনীল ঘোষের কথা। তিনি এই ছবিতে একজন ক্রীড়া প্রশাসকের চরিত্রে অভিনয় করেছেন।

অনেক দর্শকরাই জানিয়েছেন এই ছবিটি নাকি মাস্ট ওয়াচ ছবি। কেউ আবার লেখেন এই ছবি যদি আগামীতে সমস্ত পুরস্কারের জন্য মনোনীত হয় এবং পুরস্কার পায় তাহলে বুঝব যে ভারতীয় ছবির আচ্ছে দিন এসে গিয়েছে।

আরও পড়ুন: ইদের বাজারে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর কাছে পরাজিত ময়দান, প্রথমদিন মাত্র ৭ কোটি আয় অজয়ের ছবির, কী অবস্থা অক্ষয়ের?

আরও পড়ুন: ময়দান মুক্তি পেতে না পেতেই রুদ্রনীলকে নতুন সিনেমার অফার অজয়ের! বাংলার ছেলেকে দেখা যাবে কোন সিনেমায়?

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটি। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। ময়দান ছবিতে অজয় ছাড়াও আছেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে অজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন প্রিয়মণি। ছবিটির পরিচালনা করেছেন অমিত রবীন্দ্রনাথ শর্মা। বক্স অফিসে এই ছবির মুখোমুখি হয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। প্রথম দিনের হিসেবে অক্ষয়ের ছবির থেকে পিছিয়ে আছে অজয়ের ছবি। তবে দর্শকদের থেকে তুমুল সাড়া পেয়েছে এই ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.