বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: রাজনীতিতে আসার নেপথ্যে স্রেফ জনসেবা, দাবি রচনার! বললেন, 'এতদিন অনেক পেয়েছি, এবার...'

Rachana Banerjee: রাজনীতিতে আসার নেপথ্যে স্রেফ জনসেবা, দাবি রচনার! বললেন, 'এতদিন অনেক পেয়েছি, এবার...'

রাজনীতিতে আসার নেপথ্যে স্রেফ জনসেবা, দাবি রচনার!

Rachana Banerjee: রাজনীতির ময়দানে নবাগত হলেও মাত্র কয়েকদিনেই হাল ধরে নিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। জমিয়ে প্রচার সারছেন তাঁর লোকসভা কেন্দ্রে। আর সেখান থেকেই এদিন প্রচারের ফাঁকে কী বললেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী?

রচনা বন্দ্যোপাধ্যায় এখন বাংলার ঘরের মেয়ে। সিনে জগৎ থেকে বহুদিন, বহু বছর দূরে তিনি। শেষ উইন্ডোজ প্রোডাকশনের রামধনু ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে বড় পর্দা থেকে দূরে থাকলেও তিনি বাংলার কাছে দিদি নম্বর ওয়ান। তাঁর এই শোয়ের হাত ধরেই তিনি পেয়েছেন বিপুল জনপ্রিয়তা এবং খ্যাতি। আর এবার তিনি পা রেখেছেন রাজনীতির ময়দানে। ২০২৪ এর লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে লড়ছেন তৃণমূলের হয়ে। কিন্তু কেন রাজনীতিতে? কী জানালেন সেই প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায়?

রাজনীতিতে আসা প্রসঙ্গে কী জানালেন রচনা বন্দ্যোপাধ্যায়?

দিদি নম্বর ওয়ানের মতে তিনি এই শো থেকে সব কিছু পেয়েছেন জীবনের। কিন্তু কথাতেই বলে কিছু নিলে কিছু দিতেও হয়। তাই এতদিন কেবল নেওয়ার পর এবার সেটা ফিরিয়ে দেওয়ার জন্য তিনি রাজনীতিতে এসেছেন। মানুষের জন্য কাজ করতে চান বলেই তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতির ময়দানে নেমেছেন। দাবি রচনার।

আরও পড়ুন: 'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা-মা?

আরও পড়ুন: ময়দান মুক্তি পেতে না পেতেই রুদ্রনীলকে নতুন সিনেমার অফার অজয়ের! বাংলার ছেলেকে দেখা যাবে কোন সিনেমায়?

বর্তমানে রচনা বন্দ্যোপাধ্যায় হুগলির বিভিন্ন প্রান্তে জমিয়ে প্রচার সারছেন। এদিন প্রচারের ফাঁকে হুগলির চুঁচুড়ায় তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। আড্ডাও দেন কিছুক্ষণ। সেখানেই তিনি রাজনীতিতে আসা প্রসঙ্গে বলেন, 'জীবনে টাকা পয়সা, প্রতিপত্তি, ভালোবাসা, সংসার, ছেলে সব পেয়েছি। এবার দেওয়ার পালা তাই রাজনীতিতে এলাম।'

এদিন রচনা বন্দ্যোপাধ্যায় আরও জানান, 'মুখ্যমন্ত্রীর সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। উনিই আমায় রাজনীতিতে আসার প্রস্তাব দিয়েছিলেন। প্রথমে ভাবছিলাম যে কী করব। ছেলে, সংসার, কাজ, ব্যবসা নিয়ে ব্যস্ত থাকি। তখন দিদি বলল কী ভাবছ। ছেলের কথা বলায় বললেন তোমার ভাবার জন্য আরও অনেক জিনিস আছে, ছেলে বড় হয়ে গিয়েছে। আর কিছুদিন পর প্রতিষ্ঠিত হয়ে বাইরে চলে যেতে পারে।' রচনার দাবি মুখ্যমন্ত্রীর কথাতেই তিনি রাজি হন।

আরও পড়ুন: নববর্ষে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, করতে গেলেন প্রণামও! কাদের গানে রবিবার জমবে দাদাগিরির মঞ্চ?

আরও পড়ুন: তৃতীয় স্ত্রীর সঙ্গে প্রথম ইদ উদযাপন শোয়েবের, প্রাক্তন যখন সানায় বুঁদ কোথায় কীভাবে উৎসব পালন করলেন সানিয়া?

প্রসঙ্গত রচনা বন্দ্যোপাধ্যায়ের ছেলে বর্তমানে ক্লাস টুয়েলভে পড়ে। ছেলে এখন বেশ বড় তাই রাজনীতিতে আসার সিদ্ধান্ত নেন তিনি স্রেফ যে মানুষের কাছ থেকে অনেক পেয়েছেন তাঁদের কিছু ফিরিয়ে দেওয়ার জন্য। মানুষের জন্য কাজ করাই তাঁর লক্ষ্য, দাবি তৃণমূল কংগ্রেসের হুগলির প্রার্থী।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.