বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: গাড়ি দুর্ঘটনায় আহত মালাইকার প্রথম ইনস্টা পোস্ট, কেমন আছেন? আপডেট দিলেন নায়িকা
মালাইকা আরোরা (HT_PRINT)

Malaika Arora: গাড়ি দুর্ঘটনায় আহত মালাইকার প্রথম ইনস্টা পোস্ট, কেমন আছেন? আপডেট দিলেন নায়িকা

  • ‘আমি যোদ্ধা’, মৃত্যুমুখ থেকে ফিরে এসে সদর্পে ঘোষণা অভিনেত্রীর। 

গত ২রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার মুখে পড়েন অভিনেত্রী মালাইকার আরোরা। একটি ফ্যাশন ইভেন্টে যোগ দিয়ে পুনে থেকে মুম্বই ফিরছিলেন অভিনেত্রী। সেই সময়ই ঘটে বিপদ, মালাইকার চোট খুব বেশি মারাত্মক ছিল না তবে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। তবে শারীরিক যন্ত্রণার থেকে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন মালাইকা। দুর্ঘটনার পর থেকে নিজের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী, এই কঠিন সময়ে প্রেমিক অর্জুন কাপুর-সহ কাছের মানুষরা আগলে রাখছেন মালাইকাকে।

সড়ক দুর্ঘটনায় চোট পাওয়ার পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মালাইকা। শুভাকাঙ্খীদের জানালেন কেমন আছেন তিনি। নিজের একটি ছবি শেয়ার করে দীর্ঘ একটি পোস্ট লেখেন বলিউডের ‘মুন্নী’। ছবিচে দেখা যাচ্ছে জানালার বাইরে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মালাইকা। সঙ্গে লিখেছেন, ‘আমার সঙ্গে যা ঘটেছে যা বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে কোনও ফিল্মের দৃশ্যের শ্যুটিং করছিলাম, মন হচ্ছে যা ঘটেছে তা আদতে ঘটেনি। ভগবানের অশেষ কৃপা, যে দুর্ঘটনার পর আমাকে সব দেবদূতরা ঘিরে ছিল। সেটা আমার স্টাফ হোক, বা যাঁরা আমাকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন, আমার পরিবার- যাঁরা পাশে ছিল আর অবশ্যই হাসপাতালের সব কর্মীরা। চিকিত্সরা সবরকমভাবে আমার দেখভাল করেছেন, ওঁনাদের সান্নিধ্যে আমি সুরক্ষিত ছিল, আর নিমেষেই সুস্থবোধ করছিলাম, সেই জন্য আমি কৃতজ্ঞ থাকব আজীবন’। এর পাশাপাশি নিজের অনুরাগী এবং ইনস্টা ফ্যামিলিকেও ধন্যবাদ জানান মালাইকা।

অভিনেত্রী যোগ করেন, তিনি সেরে উঠবার পথে, এবং নিজেকে ‘যোদ্ধা’ বলে ঘোষণা করে তিনি লেখেন- ‘আমি তোমাদের সামনে জলদি ফিরব’। আপতত একটি রিয়ালিটি শো-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে মালাইকাকে।

মুম্বই-পুনে হাইওয়েতে তিনটি গাড়ির সংঘর্ষ হয়। দুটি গাড়ির মাঝে এসে পড়েছিল মালাইকার গাড়িটি। এতেই নিয়ন্ত্রণ হারায় ড্রাইভার। সামনে দাঁড়িয়ে থাকা গাড়িতে গিয়ে ধাক্কা মারে। তবে মালাইকার খুব বেশি চোট লাগে, সেই সময় মুম্বই-পুণে হাইওয়ে দিয়ে ফিরছিলেন এক এমএনএস নেতা। তিনিই মালাইকাকে হাসপাতালে নিয়ে যান।

 

বন্ধ করুন