বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি সঙ্গে থাকলে কোনও মুহূর্তই ফ্যাকাসে নয়', অর্জুনের উদ্দেশে বার্তা মালাইকার
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

‘তুমি সঙ্গে থাকলে কোনও মুহূর্তই ফ্যাকাসে নয়', অর্জুনের উদ্দেশে বার্তা মালাইকার

  • প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে প্রেমমাখা বার্তা মালাইকার। 

অর্জুনকে মিস করে ছবি পোস্ট করলেন মালাইকা। ধর্মশালায় দুজনের একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করেন তিনি। ছবিতে দুজনে একে অপরকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে। পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আশেপাশে থাকলে মুহূর্তগুলো কখনই ফ্যাকাসে হয় না...’। ছবিতে অবশ্য অর্জুনকে সম্মতি জানিয়ে কমেন্ট করতে দেখা যায়। তিনি কমেন্টে লেখেন, ‘আমিও একমত...’।

ছবিতে অর্জুনকে ধূসর রঙের সোয়েট শার্টের সঙ্গে কালো প্যান্ট এবং মালাইকাকে সবুজ শীতবস্ত্র পরা অবস্থায় দেখা গেছে। তারকা জুটিকে খুব সাধারণ ফ্যাশান বহন করে দেখা যায়। তাঁদের ছবির কমেন্টে অবশ্য ভক্তকূলের ভালোবাসার এবং শুভেচ্ছার বন্যা উপচে পড়ছে।

প্রসঙ্গত, দিওয়ালির আনন্দ প্রেমিক অর্জুনের সঙ্গে ভাগ করে নিতে করিনা-তৈমুরের সঙ্গে হিমাচল প্রদেশের ধর্মশালায় উড়ে গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখানে ভূত পুলিশ ছবির শ্যুটিং সারছিলেন অর্জুন-সইফরা। গত সপ্তাহেই মুম্বইয়ে ফিরে আসেন মালাইকা।  ফিরে এসে ধর্মশালার মুহূর্তগুলো তিনি মিস করেছন, সেই ছবি পোস্ট করতে দেখা যায়। রবিবারই হিমাচলে ভূত পুলিশের শ্যুটিং শেষ করেছেন অর্জুন-সইফরা।

মুম্বইয়ে ফিরে ছেলে আরহানের সঙ্গেও কোয়ালিটি টাইম কাটাতে দেখা গিয়েছে মালাইকাকে। কখনও ব্যাডমিন্টনের ব়্যাকেট তো কখনও ক্রিকেটের ব্যাট হাতে বাড়ির সামনে খেলতে দেখা গিয়েছে মা-ছেলেকে। মালাইকা ও তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খানের একমাত্র সন্তান আরহান। ডিভোর্সের পর মায়ের সঙ্গে থাকে সে, তবে খান পরিবারেরও নয়ণের মণি আরহান।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাঁধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন এই জুটি। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি খুশি রয়েছেন এই জুটি। গত বছরের শুরুতে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেন অর্জুন মালাইকা। তবে এখনই বিয়ে নিয়ে কোনও চিন্তাভাবনা নেই অর্জুন-মালাইকার। 

বিয়ের ব্যাপারে অর্জুন আগেই জানিয়েছেন, 'আমি বিয়ে এখনই করছি না। তুমি তিনদিনও কারুর সঙ্গে সম্পর্কে থাকলে মানুষ বলতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যাচ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভারতের বেশিরভাগ মানুষের কাছে বিয়ে করে নেওয়ার বয়স। তবে আমি তা মনে করি না। আমার মনে হয় এখনও সময় রয়েছে। আমি নিজের সম্পর্ক লুকিয়ে রাখিনি, বিয়েটাও লুকিয়ে রাখব না'।

বন্ধ করুন